স্বরচিত কবিতা :কোমল ভালোবাসা

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Projedict 40.png

হ্যালো বন্ধুরা আমি আজকে আপনাদের সাথে আরেকটি কবিতা নিয়ে হাজির হলাম।তবে এটাই বলব আমি প্রফেশনাল কোন কবি নয়,তবে শুধু কবিতা লেখার চেষ্টায় কবিতা লিখে যাই। আশা করি আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা চলুন শুরু করা যাক।

কবিতা :কোমল ভালোবাসা

লিখেছেন : @nevlu123

কোমল ভালোবাসা


তোমার ভালোবাসা আমায়,
করেছে কোমল।
তোমার জন্য মনটা আমার,
করে টলমল।

তোমার দুচোখে আমি,
খুজে পাই দিশা।
সেই দুচোখে রয়েছে,
তোমার অফুরন্ত নেশা।

আমি নিজেকে বিলিয়ে দিতে চাই,
তোমার ও তরে।
তুমি সর্বদায় বাস কর,
আমার হৃদয়ের ঘরে।

আমি হারাতে পারবো না কোন,
কালবৈশাখীর ঝড়ে।
তোমার জন্য আমার,
এই হৃদয় পুড়ে।

তোমার ভালবাসা আমায়,
করেছে চঞ্চল।
তুমি আমার মনের,
এক একটা অঞ্চল।

পৃথিবীর মায়া জানি,
অনেক বড়।
আমার পৃথিবী তুমি,
তোমায় করেছি জড়ো।

ভালোবেসে দেখো তুমি,
কোন একদিন।
তোমার তুমিতে আমি,
নিজেকে করবো বিলীন।

আজকের এই কবিতা যদি কারো খারাপ লেগে থাকে তাহলে আন্তরিকভাবে দুঃখিত।আর যদি কারো কাছে ভাল লেগে থাকে অবশ্যই তা মন্তব্য করে জানাবেন।

Projea fayact 129.png

আসলে আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য পেলে কাজের গতি আরো বেড়ে যায়। সেজন্য ভালোলাগা-মন্দলাগা ভালো কাজের উপরে প্রভাব ফেলে। তাই সুন্দর মন্তব্য মানে সুন্দর কিছু কাজ।

তো বন্ধুরা আজকে এতোটুকুই আশা করি সামনে আরও কবিতা নিয়ে আপনাদের সাথে হাজির হবো। আর যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণকবিতা

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

আমি হারাতে পারবো না কোনকালবৈশাখীর ঝড়ে পড়ে অনেক মজা পেলাম। এমনিতেই ভালোবাসার কবিতা পড়তে আমার অনেক ভালো লাগে। আপনি অনেক সুন্দর ভাবে সাজিয়ে কবিতা লিখেছেন পড়ে অনেক ভালো লাগলো।

 2 years ago 

অনেক অনেক ভালো লাগলো আপনার মন্তব্য পেয়ে, ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদায়

চমৎকার লিখেছেন ভাই। শুরু থেকে শেষ পর্যন্ত ভালবাসার অসাধারণ বহিঃপ্রকাশ ঘটেছে আপনার লেখায়। অনেকদিন পর আপনার কবিতা পড়লাম। এত সুন্দর একটা লেখা পড়ার পর আমার মনে হয় না কেউ কবিকে ভালো না বেসে থাকতে পারবে 😊। ঠিক যেন রূপকথার গল্পে হারিয়ে যাওয়া এক মিষ্টি প্রেমের উপাখ্যান।

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে খুব ভালো লাগলো এবং মনমুগ্ধকর একটি মন্তব্য করার জন্য অনেক অনেক ধন্যবাদ। ভালোবাসা নিবেন প্রিয় ভাই।

 2 years ago 

ভালোবাসা নিয়ে খুবই সুন্দর একটি কবিতা লিখেছেন ভাইয়া। আপনার কবিতাটি পড়ে অনেক বেশী ভাল লাগল। সত্যি ভালোবাসার বহিঃপ্রকাশ এই কবিতার মাধ্যমে ফুটে উঠেছে।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে খুব চমৎকার একটি মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 

ভালোবেসে দেখো তুমি,
কোন একদিন।
তোমার তুমিতে আমি,
নিজেকে করবো বিলীন।

সত্যি ভাইয়া একদম ঠিক বলেছেন সবার সুন্দর মন্তব্যের মাঝে ভালো কাজের প্রতি উৎসাহ তৈরি হয় এবং কাজের গতি বেড়ে যায়। আপনার কবিতাটি সত্যি অনেক দারুন হয়েছে। মনে হচ্ছে যেন কোন মিষ্টি গল্পের মাঝে হারিয়ে গিয়েছিলাম। সুন্দর একটি মিষ্টি প্রেমের কবিতা শেয়ার করার জন্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 2 years ago 

আপনাদের উৎসাহ ও সহযোগিতা পেলে অনেক দূরে এগিয়ে যেতে পারবো ধন্যবাদ

 2 years ago 

আহা কে সেই রমণী যে আপনার হৃদয়ে বাস করে। দারুন কবিতা লিখেছেন আপনি। আপনার কবিতার মাধ্যমে মনের যত আবেগ ভালবাসার সব ফুটে উঠেছে। এমন কবিতা দীর্ঘ হলেও পড়তে ভালো লাগে। ধন্যবাদ আপনাকে কবিতাটি শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলে যার জন্য ভালোবাসা তার জন্য এই কবিতাটি লেখা। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 years ago 

আমি নিজেকে বিলিয়ে দিতে চাই,
তোমার ও তরে।
তুমি সর্বদায় বাস কর,
আমার হৃদয়ের ঘরে।

কবিতা লিখতে পড়তে এবং আবৃত্তি করতে আমার খুবই ভালো লাগে বিশেষ করে আবেগ এবং প্রেমের কবিতাগুলো পড়তে সব থেকে বেশি ভালো লাগে আপনার কবিতাটি পড়ে খুবই ভালো লেগেছে আমার কাছে বিশেষ করে উপরের লাইন গুলো মন ছুয়ে গেছে।।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ চমৎকার একটি মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া। অনেক ভাল লাগলো কবিতাটি পড়ে। সুন্দর মন্তব্য সত্যি ই কাজের প্রেরনা জোগায়।অনেক শুভকামনা রইল আপনার জন্য। 😊

 2 years ago 

আপনার কবিতাগুলো অনেক সুন্দর হয় ধন্যবাদ আপনাকে মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

ভালোবাসা নিয়ে আপনি অনেক সুন্দর একটি কবিতা লিখেছেন। আপনার কবিতা পড়ে আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনার কবিতা গুলো আমার কাছে সব সময় ভালো লাগে। অসাধারণ ছিল আজকের এই কবিতা পোস্ট।

 2 years ago 

খুব চমৎকার ভাবে একটা মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য ধন্যবাদ ভালো থাকো।

 2 years ago 

ভাল বাসা কঠিন কেউ সহজ করে দিতে পারে।ভাল বাসা একটা পাথর কেউ নরম করে দিতে পারে।খুব সুন্দর একটি কবিতা লিখেছেন ভালবাসা নিয়ে ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাই আপনিও এই কবিতাটি উপলব্ধি করতে পেরেছেন ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64116.01
ETH 2758.41
USDT 1.00
SBD 2.65