ডিসকোর্ড এনিমেশনের লাজুক-খ্যঁকের ডিজিটাল আর্ট।১০% লাজুক-খ্যঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Untitled (3).jpg

আজকে আমি আপনাদের সাথে যেটা শেয়ার করতে যাচ্ছি সেটা হচ্ছে ডিজিটাল আর্টের মাধ্যমে ডিসকোর্ড এর লাজুক-খ্যঁকের এনিমেশনটি চিত্রাংকন করে আপনাদের সাথে তুলে ধরবো। আশা করি আপনাদের ভালো লাগবে।

আসলে এই আর্টটি করার জন্য আমি সর্বপ্রথম আমার ইনফিনিট ডিজাইন সফটওয়্যার দিয়ে প্রথমে ধাপে ধাপে গ্রাফটি করে নিলাম।তারপর সেখানেই আমি বাকি কাজগুলো সম্পন্ন করি।

প্রথম ধাপঃ

আমি প্রথমে গ্যালারি থেকে ডিসকোর্ড এ তোলা লাজুক-খ্যঁকের ফটো ওপেন করলাম ইনফিনিটি অ্যাপের মাধ্যমে। এরপর এটির অপাচিটি কমিয়ে দিয়ে সেখানে আমি চোখ, কান ও মুখ আঁকা শুরু করি।

Screenshot_20220525-102127_Painter.jpg

Screenshot_20220525-103008_Painter.jpg

দ্বিতীয় ধাপঃ

তারপর আমি লাজুক-খ্যঁকের শরীরের আরো কিছু অংশ একে নিলাম

Screenshot_20220525-103412_Painter.jpg

Screenshot_20220525-105024_Painter.jpg

তৃতীয় ধাপঃ

এরপর আমি কালারের কাজ শুরু করলাম এবং আমি চেষ্টা করেছি ডিসকোর্ড এর লাজুক-খ্যঁকের যে কালার সেই কালার বজায় রেখে আর্টটি করার জন্য

Screenshot_20220525-105442_Painter.jpg

Screenshot_20220525-105627_Painter.jpg

চতুর্থ ধাপঃ

এরপর একের পর এক কালার করে নিলাম। এবং কালার গুলো যাতে ডিসকোর্ড এনিমেশনের লাজুক-খ্যঁকের মতো হয়ে থাকে সেদিকে লক্ষ রাখলাম।

Screenshot_20220525-114839_Painter.jpg

Untitled.jpg

পঞ্চম ধাপঃ

**

এরপর আমার এই আর্টটি সম্পূর্ণভাবে লাজুক-খ্যঁকের এনিমেশনে পরিণত করলাম। আরসিটি আপনাদের সাথে তুলে ধরলাম

Untitled (4).jpg

Untitled (3).jpg

তো বন্ধুরা আজকে এই ডিজিটাল আর্ট কেমন লেগেছে তা জানাবেন। আর পোস্টে কোন ভুল ত্রুটি থাকলে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের ও কাজের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণডিজিটাল আর্ট
ক্যামেরা.মডেলএম ৩২
সফটওয়্যারইনফিনিট ডিজাইন
সম্পাদনারিসাইজ & সেচুরেশন
অবস্থান

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

আপনি আমাদের পরিচিত একটি ডিসকোর্ড এনিমেশনের লাজুক-খ্যঁকের ডিজিটাল আর্ট করেছেন, আপনার আর্টি আমার অসম্ভব সুন্দর লেগেছে, সত্যি আপনার আর্টটির প্রশংসা না করে পারলাম না, এছাড়াও আপনি অনেক সুন্দর করে ধাপ গুলো উপস্থাপনা করেছেন, শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে খুবই ভালো লাগলো এবং আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মতামত প্রদানের জন্য ভালো থাকবেন সবসময়

 2 years ago 

খুব সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। দেখতে অনেক সুন্দর লাগছে। খুব সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। কালার কম্বিনেশন অনেক ভাল ছিল। আপনাকে অসংখ্য ধন্যবাদ। সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর গুছিয়ে মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য। আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য ভাল কাজের উৎসাহ ভালো থাকবেন।

 2 years ago 

ডিসকোডের এনিমেশন এর লাজুক খ্যাক এর চিত্রটি দেখে খুবই ভালো লাগলো, এতটাই ভাল লেগেছে সত্যিই অনুভূতিগুলো অনুভব করা যায় প্রকাশ করা যায় না। আপনার এত সুন্দর একটি লাজুক খ্যাক এর ডিজিটাল আর্টটি আমাদেরকে উপহার দেওয়ার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

এত সুন্দর একটি মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাল থাকবেন

 2 years ago 

বাহ আমাদের সবার প্রিয় লাজুক খ‍্যাক। ডিসকোর্ড অ‍্যানিমেশন এর লাজুক খ‍্যাককে দারুণ একেছেন। আপনার দেখছি খুব সুন্দর ডিজিটাল আর্ট করেন। লাজুক খ‍্যাকের আর্ট এর প্রতিটা ধাপ সুন্দরভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করে দেওয়ার জন্য।।

 2 years ago 

আপনাদের প্রতিনিয়ত সুন্দর সুন্দর মন্তব্য পেলে আরো এগিয়ে যেতে পারবো, ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ডিসকোর্ড এনিমেশনের লাজুক-খ্যঁকের ডিজিটাল আর্টটি খুব সুন্দর হয়েছে। লাজুক খ্যাককে দেখে মনে হচ্ছে যে ডিস্কোর্ড এর লাজুক খ্যাককে উঠিয়ে নিয়ে এখানে বসিয়ে রেখেছেন। তাছাড়া এটি আর্ট করা প্রতিটি ধাপ আপনি খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন। যা দেখে ভালো লাগলো।

 2 years ago 

বাহ বেশ চমৎকার মন্তব্য করেছেন তো, খুবই ভালো লাগলো আপনার মন্তব্যটি পড়ে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি খুবই চমৎকার ভাবে ডিসকোর্ড এনিমেশনের লাজুক-খ্যঁকের এর অনেক চমৎকার একটি ডিজিটাল অংকন আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো। খুবই দক্ষতার সঙ্গে আপনি এটা অঙ্কন করেছেন । এত চমৎকার একটি লাজুক শিয়াল অঙ্কন করে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ভালো কিছুর প্রচেষ্টায়এখনো চলছে ধন্যবাদ আপনাকে উৎসাহ প্রদানের জন্য।

 2 years ago 

অনেক সুন্দর এঁকেছেন তো। ডিসকোর্ডে আমরা সবসময় লাজুক খ্যাঁক-এর এই এনিমেশন দেখতে পাই। আমার কাছে তো ভীষণ ভালোই লাগে। আর আপনার আজকের আর্ট এবং কালার কম্বিনেশন আমার কাছে অসাধারণ লেগেছে। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটা মন্তব্য করার জন্য ভালো থাকবেন সবসময়

 2 years ago 

খুব সুন্দর হয়েছে তো,ডিজিটাল আর্ট টি।ডিসকোর্ড এনিমেশনটা।বেশ কিউট লাগছে লাজুক খ্যাঁকটাকে।প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন। ধন্যবাদ

 2 years ago 

আসলে লাজুক-খ্যঁকে এমনিতেই কিউট তাই হয়তো কিউট লাগছে। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

খুবই সুন্দর ডিজিটাল অঙ্কন করেছেন ভাই। সত্যি আপনার ডিজিটাল অংকন দেখে অনেক ভালো লাগলো। অনেক সুন্দর ভাবে ধাপে ধাপে উপস্থাপন করেছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

আপনাদের প্রতিনিয়ত সাপোর্টের কারণে ভালো কিছুর চেষ্টায় নিজেকে নিয়োজিত রাখলাম ধন্যবাদ।

 2 years ago 

অবিশ্বাস্য!! ব্যাপার আপনি খুবই সুন্দর করে যথাযর্থভাবে লাজুক খানের ছবি চিত্রাঅংকন করে আমাদের মাঝে শেয়ার করেছেন।সত্যিই ভাইয়া আপনার আর্টের তুলনা হয় না।শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

প্রতিনিয়ত সুন্দর সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে, ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74