ব্যস্ততার মাঝেও খানিকটা সময় ফ্যামিলির সাথে মনপুরা কাবাব হাউজে ঘুরাঘুরি।

in আমার বাংলা ব্লগlast year
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

পোস্টের ভেরিয়েশন ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

বন্ধুরা আমি আজকে আপনাদের মাঝে একটি ভ্রমণ পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আপনাদের মাঝে শেয়ার করব ব্যস্ততার মাঝেও খানিকটা সময় ফ্যামিলির সাথে ঘুরতে গিয়ে একটু কোয়ালিটিফুল সময় অতিবাহিত করার অনুভূতি।আর সেই কোয়ালিটিফুল সময় অতিবাহিত করার স্থান হচ্ছে আমাদের এলাকার সবচেয়ে বিখ্যাত কাবাব হাউজ "মনপুরা" কাবাব হাউজ।আপনাদের মাঝে মনপুরা কাবাব হাউজ এ ঘুরাঘুরির কিছু অনুভূতি শেয়ার করব আশা করছি পুরো ব্লগটি পড়লে আপনাদের ভালো লাগবে।

আসলে মাঝে মাঝে অনেক ব্যস্ততা থাকে তবুও ব্যস্ততার মাঝে ফ্যামিলির জন্য কিছু সময় তো অবশ্যই প্রয়োজন। বিশেষ করে মনের প্রশান্তির জন্য। আবার নিভৃতও কোথাও ঘুরতে গেলে বেশ আনন্দ বোধ করে। তাই নিভৃত ও তার মা @bristy1 কে নিয়ে ঘুরতে গেলাম মনপুরা কাবাব হাউজে।সেখানে গিয়ে আমরা অনেকক্ষণ ঘুরাঘুরি করলাম।তারপর অনেকগুলো ফটোগ্রাফি করলাম এবং খাওয়া-দাওয়া করে ফিরে আসলাম।

এই ছবিতে দেখতে পাচ্ছেন নিভৃত অনেক খুশি ঘুরতে গিয়ে। তার মায়ের কোলে যেমন হাসি দিচ্ছে মনে হচ্ছে ঘুরতে গিয়ে তার মনের লাড্ডু ফুটেছে।সত্যি বলতে আমরা যখন গিয়েছিলাম তখন মনপুরা কাবাব হাউজ এ মানুষজন তেমন একটা আসেনি, তাই কিছুটা ফাঁকা মনে হচ্ছে।আর এই কাবাব হাউজে সন্ধ্যার পর পর মানুষ বেশি ভিড় করে।যাই হোক এরপর আমি সহ একসাথে সেলফি নিলাম।
20230429_171842.jpg
Location
#Device:S-G,M32

20230429_171902.jpg
Location
#Device:S-G,M32

এরপর অনেকগুলো ফটোগ্রাফি করার পরে আমরা ছোট ঘরের মতো একটি খাবার প্লেসে বসলাম। সেখানে বসার পরপর অর্ডার দিয়ে দিলাম দুটো কাবাব সাথে পরোটা ও কোকাকোলা।ও হে সালাদের সাথে এক্সট্রা সালাদের অর্ডার করছিলাম।যদিও সেখানে এক্সট্রা সালাদ অর্ডার করতে হলে প্রতি প্লেটের আলাদা দাম দিতে হয় কিন্তু সেটি আমার জন্য নয়। কারণ ওই মনপুরা কাবাব হাউজের মালিকের ভাগ্নে আমার স্টুডেন্ট ছিল। তাছাড়া সেখানে যে ম্যানেজার বসে সে আমার বন্ধু। ওই হিসেবে তো সালাদ টুকু ফ্রী পেতেই পারি তাই না,হাহা। যাইহোক এদিক থেকে নিভৃত সাহেব তো অনেক খুশি খাবারের টেবিলের উপরে বসে মায়ের সাথে অনেক দুষ্টামি করছে। সেই সুযোগে কয়েকটি ফটোগ্রাফি করে নিলাম।যাক মজা করতে করতে অপেক্ষায় রইলাম কখন খাবার আসবে।
20230429_173940.jpg
Location
#Device:S-G,M32

দেখতে দেখতে আধা ঘন্টা পর আমাদের খাবার টেবিলে চলে আসলো।যেটা যেটা অর্ডার করেছিলাম সবটাই ছিল শুধু নেই এক্সট্রা সালাদ। সেজন্য যে অর্ডার নিয়েছিল তাকে বলেছিলাম তখন সে বলে ভাইয়া আমি একটু পরে দিচ্ছি তখন বললাম ঠিক আছে। এরপর খাবারগুলো সাজিয়ে কয়েকটি ফটো তুলে নিলাম।
20230429_175053.jpg
Location
#Device:S-G,M32

20230429_175123.jpg
Location
#Device:S-G,M32

এরপর খাওয়ার শুরু করার আগে আরও একটি ফটো তুলে নিলাম তার মা ও ছেলেকে একই ফ্রেমে কোকাকোলার মাঝখানে রেখে। এরপর শুরু হলো খাওয়া-দাওয়া কি ভাবছেন খাওয়া দাওয়ার ফটো দেব? না না খাওয়ার সময় ফটো তোলার কথা একদমই মনে থাকে না । এরপর শুরু করে দিলাম খাওয়া দাওয়া। যদিও নিভৃতের আম্মু নিভৃতের জন্য খাওয়া দাওয়া করতে পারছিল না। কারণ নিভৃতের জন্য কলা নিয়ে গিয়েছিলাম এবং ফিডারে কিছু খাবার নিয়েছিলাম তখন সে কিছু খাচ্ছিল আবার নিভৃতকেও খাওয়াচ্ছিল। যাই হোক আমি তাড়াতাড়ি খেয়ে উঠে নিভৃতকে নিয়ে হাটাহাটি শুরু করতে লাগলাম যাতে করে নিভৃতের আম্মু ঠিকভাবে খেতে পারে।
20230429_175130.jpg
Location
#Device:S-G,M32

যখন আমি এখানে বাইরে হাটাহাটি করি তখন বাপ বেটা সহ একটি সেলফি তুলি। এরপর এদিক ওদিক ঘুরে ঘুরে তাকে আনন্দ দিতে থাকি। এদিকে নিভৃতের আম্মু খাওয়া দাওয়া করছিলো তখন আমি নিভৃতকে সামলিয়ে রাখলাম। যদিও সে কিছুটা বিরক্ত বোধ করছিল। নিভৃতের আম্মুকে তখন বললাম তাড়াতাড়ি করে খেয়ে দেয়ে উঠতে কারণ বাড়ি যেতে হবে।
20230429_181039.jpg
Location
#Device:S-G,M32

যাই হোক খাওয়া দাওয়া শেষ এবং আমরা মনপুরা থেকে কয়েকটি ফটোগ্রাফি তুলে ব্যাক করতে লাগলাম।তারপর রাস্তার পাশে এসে রিকশায় ওঠার আগে মনপুরার সাইন বোর্ডের একটি ছবি তুলে নিলাম। এরপর আমরা রিকশায় উঠে নিজেদের গন্তব্যে ফিরে এলাম।
20230429_182414.jpg
Location
#Device:S-G,M32

তো বন্ধুরা এই ছিল আজকের ভ্রমণ বা নিজের ওয়াইফ ও বাচ্চার সাথে কোয়ালিটি ফুল সময় অতিবাহিত করার অনুভূতি। আশা করছি পুরো ব্লগ যারা পড়েছেন তাদের ভালো লেগেছে। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকে বিদায় নিলাম।

তো বন্ধুরা আজকে এতটুকু ,আশা করি আগামীতে ভিন্ন রকম ফটোগ্রাফি নিয়ে আপনাদের সাথে হাজির হবো। আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণভ্রমণ
ক্যামেরা.মডেলএম ৩২
ক্যাপচার@nevlu123
সম্পাদনারিসাইজ &সেচুরেশন।
অবস্থানবাংলাদেশ

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 last year 

সারাক্ষণ কাজ করতে করতে নিজের কাছেও খুব বিরক্ত লাগে। তখন ফ্যামিলিকে নিয়ে একটু ঘোরাঘুরি করলে তাদের কাছে যেমন ভালো লাগে তেমনি নিজের কাছেও ভালো লাগে। আপনাদের তিনজনের মধ্যে মনে হচ্ছে আপনার ছেলে সবচেয়ে বেশি খুশি হয়েছে। বাচ্চারা ঘুরতে খুব পছন্দ করে। আপনারা ঘুরতে গিয়ে অনেক কিছু খেয়েছেন দেখতে পাচ্ছি। ধন্যবাদ আপনাদের ঘুরাঘুরি সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

একদম ঠিক বলেছেন আপু ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন। 🙏

 last year 

শত ব্যস্ততার মাঝেও আসলেই বাচ্চাদেরকে ফ্যামিলিকে একটু সময় দেওয়া দরকার সবার। আপনি সুন্দর কোয়ালিটি ফুল টাইম পার করেছেন পরিবারকে নিয়ে অনেক ভালো লেগেছে আপনার ব্লগ পড়ে। বাচ্চারা সব সময় খুশি হয় বের করলে। বাবুর চেহারা দেখে বুঝা যাচ্ছে সে অনেক খুশি মায়ের সাথে অনেক বেশি হাসাহাসি করতেছে দেখে মনটা ভরে গেল। অনেক সুন্দর মজার খাওয়া দাওয়া করলেন। রেস্টুরেন্ট কিংবা পরিচিত কোন জায়গায় গেলে পরিচিত কেউ থাকলে আলাদা সুবিধা পাওয়া যায়।

 last year 

ধন্যবাদ আপনাকে সবসময় সুন্দর মন্তব্য করার জন্য। 🙏

 last year 

আসলে আপু ব্যস্ততার মাঝে একটু ঘোরাঘুরি করলে মন ফ্রেশ থাকে।মনপুরা কাবাব হাউজে খুবই সুন্দর মুহূর্ত কাটিয়ে ছিলেন। বিশেষ করে নিভৃতকে দেখতে সত্যিই অনেক খুশি লাগছে।মনপুরা কাবাব হাউজের খাবারগুলো বেশ সুস্বাদু ছিল বলে মনে হচ্ছে।মনপুরা কাবাব হাউজে কাটানো সুন্দর মুহূর্তটুকু আমাদের মাঝে অতি চমৎকার ভাবে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

জি ভাই ঠিক বলেছেন ধন্যবাদ আপনাকে যথাযথ মন্তব্য করার জন্য।।

 last year 

ভাইয়া আপনি ব্যস্ততার মাঝেও খানিকটা সময় ফ্যামিলির সাথে শেয়ার করেছেন যেনে ভালো লাগলো। ব্যস্ততার মাঝেও পরিবার কে সময় দেওয়া খুব বেশি জরুরি। বাবু দেখতে দেখতে অনেক বড় হয়েছে মাশআল্লাহ। সবাইকে এক ফ্রেমে দেখে ভীষণ ভালো লাগলো। চমৎকার মুহূর্ত কাটিয়েছেন ধন্যবাদ আপনাকে।

 last year 

সব সময় সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ ভালো থাকবেন সর্বদায়।

 last year 

ভাইয়া ব্যস্ততার মাঝেও কোথাও ঘুরতে গেলে মন অনেক ফ্রেশ হয়। আপনি ভাবি এবং ভাতিজাকে নিয়ে মনপুরা সন্ধ্যাবেলা ঘুরতে গেলেন এবং নাস্তাও খেলেন। ভাতিজা নিভৃতের হাঁসি মুখ দেখে অনেক লাগলো। মাঝেমধ্যে ফ্যামিলিকে কোথাও ঘুরতে নিয়ে গেলে সত্যি ভাইয়া অনেক ভালো লাগবে। যাক আপনার ফটোগ্রাফি দেখে বোঝা যাচ্ছে অনেক সুন্দর সময় কাটিয়েছেন ভাবি এবং ভাতিজাকে নিয়ে।

 last year 

অনেক অনেক ধন্যবাদ শাবলীল মন্তব্য করার জন্য ভালো থাকবেন সর্বদায়।

 last year 

মনপুরা কাবাব হাউস টি দেখতে সুন্দর এবং ওখানের খাবার গুলো অনেক ভালো। ব্যস্ততার মাঝেও আপনি আপনার ওয়াইফ এবং ছেলে নিভৃতকে নিয়ে সন্ধ্যাবেলা মনপুরা কাবাব হাউজে গেলেন। তবে খাবারগুলো মনে হয় অনেক মজা করে খেলেন। এবং আপনার ফটোগ্রাফি দেখে বোঝা যাচ্ছে খুব সুন্দর সময় কাটিয়েছেন। মাঝেমধ্যে ফ্যামিলিকে নিয়ে কোথাও ঘুরতে গেলে ভাইয়া মনটি অনেক ভালো লাগবে আপনাদের।

 last year 

পাশে থেকে সব সময় সুন্দর সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য ধন্যবাদ। ।

 last year (edited)

জানেন তো ভাইয়া আজকের এই পোস্টটার সব থেকে বেশী ভালো লেগেছে নিভৃতের মুখের হাসিটা 🥰😊। ছোট বাচ্চারা সব সময় বাইরে গেলে অনেক খুশি হয়। কিছুটা সময় বের করে এভাবে পরিবার সহ যে বাইরে সময় কাটিয়েছেন এটা দারুণ একটা ব্যাপার। খানাপিনা যে বিন্দাস হয়েছে সেটা ছবি দেখেই বোঝা যাচ্ছে ভাই। তবে রেস্টুরেন্টের নামটা আমার বেশ ভালো লেগেছে, মনপুরা।

 last year 

আসলে ভাই নামটা খুব সুন্দর ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 last year 

আমাদের সবার উচিত শত ব্যস্ততার মাঝেও নিজের পরিবারকে একটু সময় দেওয়া। মাঝে মধ্যে বাহিরে ঘুরতে যাওয়া। মনপুরা কাবাব হাউজে গিয়ে আপনারা ভালোই ঘুরাঘুরি করেছেন এবং মজার মজার খাবার খেয়েছেন। খাবারের ফটোগ্রাফি গুলো দেখে বুঝা যাচ্ছে খেতে খুব ইয়াম্মি হয়েছে। নিভৃতকে দেখে মনে হচ্ছে খুব খুশি হয়েছে। যাইহোক সবমিলিয়ে বেশ ভালো সময় কাটিয়েছেন আপনারা। এতো সুন্দর অনুভূতি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনার পুরো পরিবারের জন্য অনেক অনেক দোয়া এবং শুভকামনা রইল।

 last year 

ভালো লাগলো আপনার মন্তব্যটি পড়ে ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 61766.31
ETH 2428.16
USDT 1.00
SBD 2.64