জন্মদিন উপলক্ষে বৃষ্টির এডভান্স গিফট।

in আমার বাংলা ব্লগ6 months ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

জন্মদিন উপলক্ষে বৃষ্টির এডভান্স গিফট।

20231230_163512.jpg

বন্ধুরা যথারীতি নতুন ব্লগ নিয়ে আপনাদের সামনে উপস্থিত হয়েছি। আজকের ব্লগে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি আমার জন্মদিনের এডভান্স গিফট পাওয়ার অনুভূতি। আশা করছি আপনাদের ভালো লাগবে।গত এক তারিখে আমার জন্মদিন গিয়েছিল। আর অনেকেই অনেক সুন্দর ভাবে উইশ করেছেন। আমার বাংলা ব্লগ কমিউনিটি থেকে শুরু করে কমিউনিটির বাইরে এবং আত্মীয়স্বজনের মধ্যে, বন্ধু-বান্ধবের মধ্যে, অনেকেই উইশ করেছে। তাই সবাইকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

যদিও পোস্টটি অনেক আগে করার কথা। কিন্তু অন্যান্য পোস্ট ভেরিয়েশন প্লাস ব্যস্ততা সব মিলিয়ে এই পোস্টটি করা হয়নি।তবে এটা ঠিক পোস্টটি আমি জন্মদিন উপলক্ষে লিখলেও তবে জন্মদিন সংক্রান্ত তেমন কিছুই এখানে শেয়ার করব না। শুধু জন্মদিনে @bristy1 এর পক্ষ থেকে গিফট পাওয়ার অনুভূতি সংক্রান্ত কিছু কথা তুলে ধরবো। আমার জন্মদিনের জন্য সে গিফট নির্ধারিত করে রেখেছিল আরো অনেক আগ থেকেই। গতবারের মতো এবারও সারপ্রাইজ দিবে বলে গিফটের জন্য সে টাকা রেখে দিয়েছিল।

20231230_163532.jpg

20231230_163503.jpg

গত বছর তো সে নিজেই একটি পাঞ্জাবি কিনে সেটাতে তার বান্ধবীকে দিয়ে স্পেশালি কাজ করিয়ে আমাকে গিফট করল। তবে এবার সে নিজে আমাকে নিয়ে শপিংমলে গিয়ে শার্ট, টি-শার্ট এবং প্যান্ট এগুলো কিনে দিল। আসলে আমার সবকিছুই ছিল তাই আমি নিতে চাচ্ছিলাম না।পরবর্তীতে জোর করে নিয়ে দিল। পরে ভাবলাম যেহেতু জন্মদিনের গিফট দিচ্ছে তাহলে আর না করে বা কি লাভ। তবে মজার ব্যাপার হচ্ছে এবারের গিফটের টাকা বৃষ্টি তার স্টিমিটের ওয়ালেট থেকেই উইড্রো করেছিল এবং সেখান থেকে আমাকে গিফট করেছিল।

আমরা প্রথমে বাজারে গেলাম সেখানে গিয়ে একটি দোকানে গেলাম কেনাকাটা করার জন্য। তবে প্রথমত বাবুর জন্য কিছু কেনাকাটা করে নিলাম। এরপর আমার জন্য কিনতে গেলাম পরিচিত এক দোকানে। তারা দোকানে নেই পুরো দোকান খালি পড়ে আছে। তখন সেখান থেকে চলে গেলাম। বিশেষ করে আমি জামা কাপড় পরিচিত দোকান থেকেই কিনি। কারণ তারা অন্তত জামা কাপড় মানে ভালো দিবে।সেজন্য পরিচিত দোকান থেকে নেওয়াই ভালো। আবার এদিক থেকে যদি কোন সমস্যা থাকে কাপড়-চোপড়ে সেটি আপনি রিটার্নও খুব সহজে করে নিতে পারবেন এবং তারাও জিনিসটা সলিউশন দিয়ে দিবে। কারণ আপন বা পরিচিত লোকের ব্যাপারটাই তেমন।

20231230_163800.jpg

পরবর্তীতে সেখানে পরিচিত লোকরা না থাকাতে চলে গেলাম অন্য এক দোকানে। সেখানে গিয়ে দেখি ভালো কোন কালেকশন নেই। পরবর্তীতে আরেকটি দোকানে গেলাম সেখানে গিয়ে দেখতে পাই পুরনো কালের দোকানদার। মানে যে মার্কেটে গিয়েছি সে মার্কেট যখন থেকে চলতেছে তখন থেকেই এই লোকটি দোকানদারি করছে। আর সেখানে ভালোই কালেকশন ছিল।তখন একটি টি শার্ট,একটি শার্ট,এবং একটি প্যান্ট সেখান থেকে কিনে নিলাম।
20231230_163848.jpg
তবে সব কিছুই বৃষ্টি পছন্দ করেছে। আমি কালো বরাবরই পছন্দ করি তবে বৃষ্টির সেগুলো পছন্দ হয়েছে।আর বাবুকে নিয়ে অনেকটা ঝামেলার মধ্যে ছিলাম। তাই সে দোকানে সবগুলো পেয়ে যাওয়ার কারণে আর কোথাও ঘুরাঘুরিও করতে হয়নি। সর্বোপরি আমাকে আমার গিফট ধরিয়ে দিয়ে বলে যে, এবার আমি ট্রিট দেওয়ার জন্য। যাইহোক কি আর করার তাদেরকে নিয়ে গেলাম হক হোটেলে। হক হোটেলে নিয়ে সেখানে চিকেন চাপ আর পরোটা ট্রিট দিয়ে দিলাম।তবে সেটা আরেকদিন শেয়ার করবো আপনাদের সাথে। যাই হোক প্রিয় মানুষ থেকে জন্মদিনের এডভান্স গিফট পেয়ে অনেক ভালো লাগলো। তো আজকে আর বেশি কথা না বাড়িয়ে এখানে বিদায় নিচ্ছি। ধন্যবাদ সবাইকে।

তো বন্ধুরা এই ছিল আজকের ব্লগ যেটি আমার মত করে আপনাদের মাঝে শেয়ার করলাম। যদি ভালো লেগে থাকে অবশ্যই মন্তব্য করে জানাবেন।আর কষ্ট করে ব্লগটা যারা পড়েছেন তাদেরকে মনের অন্তস্থল থেকে জানাই অনেক অনেক ধন্যবাদ।


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণজন্মদিনের গিফট পাওয়ার অনুভূতি।
ক্যামেরা.মডেলএম ৩২
ক্যাপচার@nevlu123
সম্পাদনারিসাইজ &সেচুরেশন।
অবস্থানবাংলাদেশ

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

IMG-20231214-WA0050.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আর Nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে।বর্তমানে আমার তিনটি প্রতিষ্ঠান রয়েছে, আর সেই তিনটি প্রতিষ্ঠানের পাশাপাশি আমি স্টিমিট এ কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Posted using SteemPro Mobile

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

ধন্যবাদ '।

 6 months ago 

শুভ জন্মদিন ভাইয়া।জন্মদিনে গিপ্ট পেতে কার না ভালো লাগে।পেতে যেমন ভালো লাগে তেমনি অপর প্রান্তের মানুষটিও কিন্তু গিফট দিতেও ভালোবাসাসেই দেয়।জেনে ভালো লাগলো যে। ইস্টিমেট ওয়ালেট থেকে টাকা উইথড্রো করে আপু আপনার জন্য জন্মদিনের উপহার দিয়েছে। আসলে বাংলা ব্লগের কাছে চিরকৃতজ্ঞ আমরা।কালো আমারও ভীষণ পছন্দ আপনার এবং আপুরও কালো পছন্দ জেনে বেশ ভালো লাগলো আপনার টি-শার্ট, শার্ট ও প্যান্ট খুব সুন্দর হয়েছে। ধন্যবাদ খুব সুন্দর একটি মুহূর্তের ফটোগ্রাফি অনুভূতিগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

 6 months ago 

ঠিক আপু জন্মদিনে গিপ্ট পেতে কার না ভালো লাগে।

 6 months ago 

বছরের শেষ উদযাপন করতে গিয়ে জানতে পারলাম আপনার জন্মদিন। আমার জন্মদিন উপলক্ষে পরিবারে হাত থেকে বেশ সুন্দর গিফট পেয়েছেন। যেখানে কেনাকাটার মুহূর্ত আমাদের মাঝে তুলে ধরেছেন খুব সুন্দর ভাবে সরল ভাষায়। আপু আপনাকে অনেক ভালোবাসি এই জন্য এডভান্স আপনাকে এই সমস্ত পোশাক গিফট করেছেন।

 6 months ago 

জি ভাই এজন্যই এডভান্স এই সমস্ত পোশাক গিফট করেছেন।

 6 months ago 

জন্মদিন উপলক্ষে যখন প্রিয়জনের কাছ থেকে এত সুন্দর গিফট পাওয়া যায় সত্যি অনেক ভালো লাগে। আর যদি দিতে পারা যায় তাহলে আরও অনেক বেশি ভালো লাগে। যেহেতু আপনাকে আপু স্টিমিট ওয়ালেট থেকে টাকা উইথড্রো করে গিফট দিলেন। বুঝতে হবে ভাইয়া কতটা ভালো লাগার ছিল বিষয়টি। আপনার গিফট গুলো খুবই সুন্দর ছিল। সবার জন্য শুভকামনা রইল আপনার পরিবারের।

 6 months ago 

জি আপু প্রিয়জনের কাছ থেকে এত সুন্দর গিফট পেলে সত্যি অনেক ভালো লাগে।

 6 months ago 

ভালোবাসার মানুষকে তার বিশেষ দিনে কিছু গিফট করতে আসলেই খুব ভালো লাগে। গিফট দেওয়া নেওয়ার মাধ্যমে সম্পর্ক আরও মজবুত হয়। যাইহোক জন্মদিন উপলক্ষে বৃষ্টি আপুর কাছ থেকে বেশ ভালোই অ্যাডভান্স গিফট পেয়েছেন ভাই। বৃষ্টি আপুর পছন্দ খুবই ভালো। বৃষ্টি আপু স্টিমিট ওয়ালেট থেকে উইথড্র করে আপনাকে গিফট করেছে, এটা জেনে আরও বেশি ভালো লাগলো। গিফট পেলে তো ট্রিট দিতেই হবে ভাই, তাই আপনিও ট্রিট দিলেন হক হোটেলে। যাইহোক এতো সুন্দর অনুভূতি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 6 months ago 

জি ভাই সে স্টিমিট ওয়ালেট থেকে উইথড্র করে গিফট করেছে।

 6 months ago 

প্রিয় মানুষটির কাছ থেকে জন্মদিনের গিফট পেতে সকলেরই ভালো লাগার কথা।আপনাকে আপু নিজের স্টিমিট ওয়ালেট থেকে টাকা তুলে নিয়ে শার্ট,টিশার্ট,প্যান্ট কিনে দিল। এটা তো খুব ই ভালো কথা।আপনার উপহার সবটাই খুব সুন্দর হয়েছে।সব সময় দুজন এভাবেই সুখে-শান্তিতে থাকবেন আশাকরি।সুন্দর মূহুর্ত কেটেছে।আর আমাদের মাঝে সেই অনুভূতিগুলো শেয়ার করলেন। এজন্য অনেক ধন্যবাদ জানাই ভাইয়া।

 6 months ago 

সুন্দর মন্তব্য করার জন্য অনেক অনেক ধন্যবাদ আপু।💥💥

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57839.82
ETH 3132.70
USDT 1.00
SBD 2.43