কাছের এক বন্ধুর তরফ থেকে, নিভৃতের জন্য কিছু গিফট।

in আমার বাংলা ব্লগ7 months ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

কাছের এক বন্ধুর তরফ থেকে, নিভৃতের জন্য কিছু গিফট।

20230328_143057.jpg

বন্ধুরা টাইটেল দেখেই বুঝতে পারছেন কি বিষয়ে আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। সত্যি বলতে কিছু বন্ধুবান্ধব রয়েছে তারা আসলে হৃদয়ে বসবাস করে। যদিও তাদের উপরে কোন চাহিদা থাকে না, শুধুমাত্র আন্তরিকতা ভালোবাসা থাকে। সেরকম একটি বন্ধুর নিভৃত ও আমার জন্য দেয়া গিফট পেয়ে অনুভূতি আপনাদের মাঝে শেয়ার করছি। যাইহোক বন্ধুরা ভূমিকায় না গিয়ে সরাসরি এই মেইন টপিকে ফিরে যাই।
20230328_144153.jpg
এক বন্ধু বিদেশ থেকে আসবে, কিন্তু তার ফ্যামিলির কেউই জান না। শুধুমাত্র আমাকে ফোন করে বলল যে একটা প্রাইভেট কার নিয়ে ঢাকা এয়ারপোর্ট থেকে তাকে রিসিভ করে নিতে। যাইহোক তার কথামতো একটা প্রাইভেট কার রিজার্ভ করে তাকে ঢাকা থেকে নিয়ে আসলাম। রীতিমতো বন্ধুকে পেয়ে অনেক খুশি এবং যথারীতি তাদের বাসা আসার আগেই আমি নেমে গিয়েছি। এরপর সে তার বাসায় চলে গেল।
20230328_143114.jpg
20230328_143110.jpg
পরদিন আবার দুজনে বাজারে একসাথে হলাম এবং গল্প-স্বল্প করছি।তাদের বাসা বাজারের পাশেই। আর আমাদের বাসা বাজার থেকে তিন কিলোমিটার দূরে।যাইহোক দুজনে বসে গল্প করছি, হঠাৎ করে সে বলে আমি একটু আসতেছি।তুই এখানে থাক,আমি বাসা থেকে একটু ঘুরে আসি। তখন আমি ভাবলাম হয়তো কোন কাজ আছে তাই হয়তো বাসায় যাচ্ছে।

পরবর্তীতে সে দেখি একটি পলিথিনে করে কিছু জিনিস নিয়ে এসে আমার হাতে ধরিয়ে দিল। বলে এগুলো নিভৃতের জন্য। তখন এটা দেখে তাকে একটু বকাঝকা করলাম। কি দরকার এসব জিনিসের কারণ এ ধরনের পলিথিন গুলো আসলে কি বহন করে সেটা তো আমার জানা রয়েছে। তাই দেখেই বুঝে নিলাম যে হয়তো সে কিছু না কিছু এর মাঝে নিয়ে আসলো। পরে দেখি সে নিজেই বলতেছে নিভৃতের জন্য কিছু আছে এগুলো বাড়িতে নিয়ে যেতে।
20230328_142938.jpg
যাই হোক কিছুক্ষণ তাকে বকাঝকা করলাম , এগুলার দরকার নেই। যাইহোক পরবর্তীতে ওই গিফট এর পলিথিনটা এক জায়গাতে রেখে, আমরা কয়েকটা জায়গায় ঘুরাঘুরি করলাম। এরপর যার যার গন্তব্য ফিরে গেলাম। পরে বাসায় গিয়ে যখন এই পলিথিনের ব্যাগটি খুললাম, তখন দেখতে পাই সে আমার জন্য এবং নিভৃতের জন্য ও আমার ওয়াইফের জন্য, তিনজনের জন্যই কিছু কিছু করে গিফট পাঠিয়েছে।

20230328_142730.jpg
আমি অনেক আগে বলেছিলাম যে আমার চুলের জন্য ভালো মানের কিছু হেয়ার ট্রিটমেন্ট পাঠানোর জন্য, আর আমি এগুলো টাকা দিয়ে দেব।এখন দেখি এর মাঝে সেটাই রয়েছে। আর সে পুরো প্যাকেজেই নিয়ে এসেছে আমার জন্য। এরপর নিভৃতের জন্য জামা জুতা লোশন ক্রিম আরো কি কি দিয়ে দিল এর মধ্যে। এরপর আমার ওয়াইফের জন্য কয়েক আইটেমের চকলেট দিয়ে দিল এর মধ্যে।
20230328_142816.jpg

চকলেট গুলোর মধ্যে কয়েকটি ফেভারিট চকলেট ছিল আমার ওয়াইফের। যদিও আমি চকলেট তেমন একটা খাই না। তবে ভালোই পছন্দ করেছিল আমার ওয়াইফ। নিভৃতের শীতের জামার জন্য যেটি এনেছিল সেটি পারফেক্ট ছিল। আর শীত হিসেবে যে জুতো দিয়েছে সেটাও পারফেক্ট। সর্বোপরি বলা যায় যে তার পছন্দ আছে। যাইহোক এগুলো যখন বৃষ্টি দেখলো তখন সেও বকাঝকা করতেছে কি দরকার ছিল এগুলো নেওয়ার। আসলে কারো কাছে কারো এরকম চাহিদা মোটেও থাকে না।তবুও সেই গিফট হিসেবে দিয়েছে তাই কি আর করার নিতে তো হবেই।না হলে তো সে আমার সাথে কথাই বলা বন্ধ করে দিবে।
20230328_142944.jpg

তবে এটা ভালো লাগলো যে তার পরিবারের পাশাপাশি আমার জন্যও গিফট নিয়ে এসেছিল বিদেশ থেকে। আর মূলত এ ধরনের বন্ধু-বান্ধব পাওয়াটা খুবই সৌভাগ্যের বিষয়। কারণ ম্যাক্সিমাম বন্ধু-বান্ধব স্বার্থপর এবং নিজেরটাই সে বোঝে। দোয়া করি যাতে এ ধরনের বন্ধুবান্ধব সবার কপালে জোটে। যাইহোক আজকের বেশি কথা বাড়ালাম না, আশা করছি ব্লগটা আপনাদের ভালো লাগবে। ধন্যবাদ জানিয়ে বিদায় নিচ্ছি আল্লাহ হাফেজ।

তো বন্ধুরা এই ছিল আজকের ব্লগ যেটি আমার মত করে আপনাদের মাঝে শেয়ার করলাম। যদি ভালো লেগে থাকে অবশ্যই মন্তব্য করে জানাবেন।আর কষ্ট করে ব্লগটা যারা পড়েছেন তাদেরকে মনের অন্তস্থল থেকে জানাই অনেক অনেক ধন্যবাদ।


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণঅনুভূতি।
ক্যামেরা.মডেলএম ৩২
ক্যাপচার@nevlu123
সম্পাদনারিসাইজ &সেচুরেশন।
অবস্থানবাংলাদেশ

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

IMG-20231214-WA0050.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আর Nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে।বর্তমানে আমি কয়েকটি প্রতিষ্ঠানের সাথে রয়েছি, আর সেই প্রতিষ্ঠানের পাশাপাশি আমি স্টিমিট এ কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 7 months ago 

জীবনে কিছু বন্ধু তো এমনি হয় ৷ যে বন্ধু গুলো রক্তের সম্পর্ক না থাকলেও অনেক আপন হয় ৷আর এরাই হলো আসল বন্ধু ৷যা হোক আপনি ইয়ার পোর্টে আনতে গেছেন এবং কি আপনার ছেলের জন্য অনেক কিছু কিনেছে ৷ সবমিলে অনেক ভালো লাগলো ৷

 6 months ago 

জি ভাই এই বন্ধু গুলো রক্তের সম্পর্ক না থাকলেও অনেক আপন হয় ৷

 7 months ago 

যে কারো কাছ থেকে গিফট পাওয়াই আনন্দের। আর সেটা যদি বিদেশ থেকে পাওয়া বন্ধুর কাছ থেকে পাওয়া যায়,সেটা আরো বেশি আনন্দের। আপনাদের স্মরণ রেখে, বিদেশ থেকে গিফট এনেছে। তিনি অবশ্যই আপনার খুব কাছের বন্ধু। আপনার বন্ধুর জন্য শুভ কামনা। ধন্যবাদ ভাইয়া, লেখাটি শেয়ার দেয়ার জন্য।

 6 months ago 

জি আপু ঠিক গিফট পাওয়াই আনন্দের।

 7 months ago 

আসলে অনেক বন্ধু থাকে যাদের সাথে রক্তের সম্পর্ক না থাকলেও আপন মানুষদের থেকেও তারাও কম যায় না। আপনার বন্ধু না জানিয়ে বিদেশ থেকে চলে এসেছে। তার ফ্যামিলিকে সারপ্রাইজ দিয়েছে হয়তো। আর আপনার জন্য দেখছি ভালই গিফট এনেছে। সবগুলো জিনিস আসলে বেশ ভালো এবং দামি ছিল। আপনার বন্ধুর কাছ থেকে গিফট পাওয়ার অনুভূতি পড়ে বেশ ভালই লাগলো ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

জি আপু ঠিক অনেক বন্ধু থাকে যাদের সাথে রক্তের সম্পর্ক না থাকলেও আপন মানুষদের থেকেও তারাও কম যায় না।

 7 months ago 

আপনার বন্ধু তো বেশ ভালই সারপ্রাইজ দিল পরিবারের লোকজনকে। যেহেতু শুধুমাত্র আপনাকে বলেছিল তাই আপনি যেয়ে নিয়ে আসলেন। অনেক ভালো লাগার একটি বিষয়। তো বাবুর জন্য তো খুব সুন্দর সুন্দর গিফট দিল। আপজনের কাছ হতে, কোন কাছের মানুষ যদি যে কোন ধরনের গিফট দিলে অনেক বেশি ভালো লাগে। বিষয়টি আমাদের সাথে শেয়ার করলেন অনেক ভালো লাগলো।

 6 months ago 

জি আপু সে কাউকে না বলেই চলে আসলো।

 7 months ago 

নিভৃতের জন্য আপনার বন্ধু গিফট পাঠিয়েছে দেখে খুব ভালো লাগলো । আসলে গিফট পাওয়ার আনন্দের অনুভূতি বেশ অসাধারণ। আপনার বন্ধু বিদেশ থেকে এসে নিভৃতের জন্য বেশ সুন্দর কিছু গিফট দিয়েছে। ধন্যবাদ আপনাকে পোস্টটি শেয়ার করার জন্য।

 6 months ago 

ধন্যবাদ আজিম।

 7 months ago 

আসলেই ভাই এখনকার বেশিরভাগ বন্ধু বান্ধব একেবারে স্বার্থপর। এই যুগে যাদের অন্তত ২/১ জন সত্যিকারের বন্ধু বান্ধব রয়েছে, তারা সত্যিই খুব ভাগ্যবান। যাইহোক আপনার বন্ধু বিদেশ থেকে অনেক কিছুই নিয়ে এসেছে আপনাদের জন্য। বিশেষ করে নিভৃতের জন্য নিয়ে আসা জুতা এবং জামা খুবই সুন্দর লাগছে দেখতে। আপনার বন্ধুর পছন্দ খুবই ভালো, এটা বলতেই হয়। যাইহোক এতো চমৎকার মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 6 months ago 

ঠিক ভাই এই যুগে যাদের অন্তত ২/১ জন সত্যিকারের বন্ধু বান্ধব রয়েছে, তারা সত্যিই খুব ভাগ্যবান।

 7 months ago 

ভাইয়া কাছের হোক কিংবা দূরের হোক গিফট পেতে কিন্তু আমার খুব ভালো ই লাগে।আবার কাউকে সারপ্রাইজ গিফট দিতেও খুব ভালো লাগে।আপনার বন্ধু আসা থেকে শুরু করে সবাইকে সারপ্রাইজ দিলো।আবার আপনাকেও দিলো।এতো এতো গিফট পেয়ে আপুও ভীষণ খুশী।আপনার চুলের জন্য ও কিছু প্যাকেজ এনেছে।আশাকরি আপনার তাতে উপকারই হবে।আপনার অনুভূতি গুলো পড়ে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে সুন্দর অনুভূতি গুলো শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago (edited)

আমারও গিফট পেতে খুব ভালো লাগে আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60510.42
ETH 2615.72
USDT 1.00
SBD 2.60