ডিজিটাল আর্টের মাধ্যমে একটি কালারফুল চিত্রাংকন। ১০% লাজুক-খ্যঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Projbnkfect 63.png

Untitled (1).png

আজকে আমি আপনাদের সাথে যেটা শেয়ার করতে যাচ্ছি সেটা হচ্ছে, ডিজিটাল আর্টের মাধ্যমে একটি কালারফুল চিত্রাংকন। আশা করি আপনাদের ভালো লাগবে।

আজকে যে আর্টটি শেয়ার করতে যাচ্ছে সেটি অনেক কালারফুল এবং সেখানে কিছু ফুল এবং পাখি আর ছোট্ট একটি চিরকুটের মধ্যে আমার বাংলা ব্লগ লেখা। আর এগুলোর সমন্বয়ে একটি ডিজিটাল আর্ট আপনাদের সাথে তুলে ধরবো।

আসলে এই আর্টটি করার জন্য আমি সর্বপ্রথম আমার ইনফিনিট ডিজাইন সফটওয়্যার দিয়ে প্রথমে ধাপে ধাপে গ্রাফটি করে নিলাম।তারপর সেখানেই আমি বাকি কালারের কাজগুলো সম্পন্ন করি।তো বন্ধুরা চলুন শুরু করা যাক।

প্রথম ধাপঃ

আমি প্রথমে গ্যালারি থেকে একটি ফটো ওপেন করলাম।আর সেটি ছিলো ইনফিনিটি অ্যাপের মাধ্যমে। এরপর আমি অপশানে গিয়ে অপাচিটি কমিয়ে দিয়ে সেখানে আমি সর্বপ্রথম চিরকুট এর কিছুটা অংশ একে নিলাম, এবং তার পরেই আমি পাখিটা এঁকে নিলাম। পাখি আঁকা শেষে ফুলের কিছু অংশ অঙ্কন করে নিলাম।

Untজ্বitled.png

Untihsjstled.png

muw.png

দ্বিতীয় ধাপঃ

তারপর ধীরে ধীরে সবগুলো ফুল অঙ্কন করে নিলাম, এবং ফুলগুলো অঙ্কন করা শেষে, চিরকুটের মধ্যখানে আমার বাংলা ব্লগ লিখে নিলাম।

Ujwntitled.png

Untiajatled.png

Unthaitled.png

তৃতীয় ধাপঃ

এরপর ফুলগুলো গোলাপী কালারে পরিণত করলাম তারপর পাতাগুলো সবুজ কালারে ভরাট করে নিলাম।

Untiwitled.png

Untihatled.png

চতুর্থ ধাপঃ

এরপর হলুদ কালার সিলেট করে মাঝে মাঝে কিছু ছোট ফুল ছিল, সেগুলো কালার করে নিলাম, এবং ফুলের কলি গুলো পুনরায় হলুদ কালারের পরিণত করলাম।

Untijwtled (2).png

Untitlumaed.png

পঞ্চম ধাপঃ

এরপর আমার বাংলা ব্লগ লেখাটি কালার করে নিলাম এবং পিছনের ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করে নিলাম। আর এর সমন্বয়ে এই চিত্রাংকনটি আপনাদের সাথে পরিপূর্ণ ভাবে তুলে ধরলাম।

Untitjwled (1).png

Projbnkfect 63.png

তো বন্ধুরা আজকে আমার এই ডিজিটাল আর্ট কেমন লেগেছে তা জানাবেন। আর পোস্টে কোন ভুল ত্রুটি থাকলে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের ও কাজের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণডিজিটাল আর্ট
ক্যামেরা.মডেলএম ৩২
সফটওয়্যারইনফিনিট ডিজাইন
সম্পাদনারিসাইজ & সেচুরেশন
অবস্থান

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

আপনার ডিজিটাল চিত্রাংকন টি আমার কাছে অনেক ভালো লেগেছে। এটা দেখতে অসাধারণ হয়েছে। আপনি অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ এত সুন্দর করে প্রশংসার মাধ্যমে মন্তব্যটি করার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

ডিজিটাল কার্ডের মাধ্যমে আপনার ফুলের চিত্র অংকন আমার খুবই ভালো লেগেছে। এত সুন্দর ভাবে কালারফুল চিত্র অঙ্কন করেছেন যা দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। সত্যিই আপনার ডিজিটাল অংকন গুলো যত দেখি ততই ভালো লাগে।

 2 years ago 

আমার ডিজিটাল আর্টগুলো আপনার ভালো লাগে এটা আসলে আমার জন্য অনেক আনন্দের বিষয়। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন ভাই।

 2 years ago 

ডিজিটাল কার্ডের মাধ্যমে ফুলের চিএঅংকন টা বেশ সুন্দর হয়েছে। ধাপগুলো অনেক সুন্দর হয়েছে। আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া। দোয়া করবেন

 2 years ago 

আপনি ও অনেক ভাল থাকবেন এবং ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে দারুন একটি কালারফুল চিত্রাংকন করেছেন যা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনি খুব সুন্দর ভাবে এই ডিজিটাল আর্ট করার পদ্ধতি আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। খুবই ভালো লাগলো আমার কাছে। এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর করে প্রশংসার মাধ্যমে মন্তব্যটি করার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

ডিজিটাল পদ্ধতিতে খুবই সুন্দর এবং কালারফুল ফুল প্রস্তুত করেছেন খুবই ভালো লেগেছে আমার কাছে আসলে আপনার ডিজিটাল চিত্রগুলো যত দেখি ততই মুগ্ধ হয়ে যায়

 2 years ago 

যথাযথ মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য ধন্যবাদ
ভালো থাকবেন সবসময় ফ্যামিলির সবাইকে নিয়ে এই কামনা করি।

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে চমৎকার একটি চিত্র অঙ্কন করে তুলেছেন। ভাইয়া। যা দেখে মুগ্ধ হয়ে গেলাম এছাড়াও চিত্রাংকনের প্রত্যেকটা ধাপ আপনি খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। তার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 2 years ago 

এই আর্টটি আপনার ভালো লেগেছে এটাই আসলে সার্থকতা ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদায়।

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে দারুন একটি চিত্র অঙ্কন করেছেন ভাইয়া। আপনার অঙ্কন চিত্রটি আমার কাছে অনেক ভালো লেগেছে। একেবারে কালারফুল এবং সুন্দর করে সাজানো গোছানো এই চিত্রটি আমাদের মাঝে উপস্থাপন করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

ডিজিটাল আর্টগুলো আপনার ভালো লাগে এটা আসলে আমার জন্য অনেক আনন্দের বিষয়। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন ভাই।

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে খুবই চমৎকার ভাবে একটি ফুলের চিত্র অঙ্কন করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। এই ধরনের চিত্র অংকন করার জন্য অনেক সময় এবং ধৈর্যের প্রয়োজন হয় সেই সময় এবং ধৈর্যকে কাজে লাগিয়েই আপনি এমন চমৎকার একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করলেন।

 2 years ago 

প্রতিনিয়ত সুন্দর সুন্দর মন্তব্য করে প্রশংসা করার জন্য ধন্যবাদ

 2 years ago 

সত্যি অনেক কালারফুল একটা ডিজিটাল আর্ট করেছেন। তার মধ্যে আবার খুব সুন্দরভাবে আমাদের প্রিয় কমিউনিটির নাম লিখেছেন। দেখতে ভীষণ আকর্ষণীয় হয়েছে। আমার কাছেও বেশ ভালো লেগেছে। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক ধন্যবাদ খুব সুন্দর সুন্দর মন্তব্য করে থাকেন আপনি। আপনার মন্তব্য গুলো পড়লে অনেক ভালো লাগে।

 2 years ago 

খুব সুন্দর একটি কালার ফুল ডিজিটাল আর্ট শেয়ার করেছেন। দেখতে খুবই সুন্দর লাগছে। আর্ট করার প্রতিটি ধাপ সুন্দরভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। কালার কম্বিনেশন বেশ ভালো ছিল। আপনাকে অসংখ্য ধন্যবাদ কালারফুল একটি ডিজিটাল আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য। আশা করি সবসময় এভাবে পাশে থাকবেন ধন্যবাদ আবারো

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60935.93
ETH 2645.60
USDT 1.00
SBD 2.56