১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।||পাওয়ার আপ পোষ্ট ||

in আমার বাংলা ব্লগlast year
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট সিজন-৩।

20230610_094642.jpg

প্রতি সপ্তাহের ন্যায় এইবারও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে সিজন-৩ এ যোগদান করলাম।তবে এইবার সিজন-৩ এ আমার টার্গেট ছিলো ৫০০০ স্টিম পাওয়ার এচিভ করা। যাতে করে আমি ট্রিপল ডলফিন হতে পারি।আর সেই টার্গেট আমি ফিলাপ করে ফেলেছি। এরপর আমার নতুন তার টার্গেট ছিলো ২০ হাজার স্টিম পাওয়ার করে ৪এক্স ডলফিন হওয়া। আর সেই লক্ষ্যেও আমি পৌঁছে গেছি । আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করে সিজন-৩ এ আমার চতুর্থ টার্গেটের দিকে এগিয়ে যাচ্ছি । এরপর আমার আরও একটি টার্গেট ছিলো ২৭ হাজার স্টিম পাওয়ার অ্যাচিভ করা।সেটাও শেষ করে এখন সামনের দিকে এগিয়ে যাচ্ছি।

আসলে বন্ধুরা নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।

স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ২৭৯৩১ স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ২৭৯৪১ স্টিম পাওয়ার হয়েছে।

পূর্বের স্টিম পাওয়ার২৭৯৩১
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার২৭৯৪১
প্রথম টার্গেট৫,০০০ স্টিম পাওয়ার (Done)
দ্বিতীয় টার্গেট৫,০০০ স্টিম পাওয়ার (Done)
তৃতীয় টার্গেট৫,০০০ স্টিম পাওয়ার (Done)

পাওয়ার আপ করার জন্য আমাকে প্রথমে আমার ওয়ালেটে যেতে হবে সেখান থেকে স্টিম অপশনে ড্রপ বোতামে ক্লিক করলাম এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করার পর, আমি যে পরিমাণ পাওয়ার আপ করতে যাচ্ছি তা সেখানে বসাতে হবে। তারপর আমাকে পাওয়ার আপ এ ক্লিক করতে হবে। এর পরে আমি পাসওয়ার্ড দিয়ে ওকে করলেই পাওয়ার আপ হয়ে যাবে।

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20230728-084314_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220717-211237_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20230728-084329_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আর Nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে।বর্তমানে আমার তিনটি প্রতিষ্ঠান রয়েছে, আর সেই তিনটি প্রতিষ্ঠানের পাশাপাশি আমি স্টিমিট এ কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 last year 

পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ এর মধ্য দিয়ে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা যায়। আপনি এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আর এর মধ্য দিয়ে আপনার একাউন্ট কে শক্তিশালী করে তুলেছেন। এভাবে নিয়মিত পাওয়ার আপ করতে থাকলে খুব সহজে আপনার তাদের পূরণ করতে পারবেন।

Posted using SteemPro Mobile

 last year 

জি ভাই পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ এর মধ্য দিয়ে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা যায়।

 last year 

আমরা জানি এ প্লাটফর্মে আমাদের টিকে থাকতে হলে অবশ্যই অনেক অনেক পাওয়ার বৃদ্ধি করা প্রয়োজন। আর এভাবে যদি আমরা আমাদের পাওয়ার বৃদ্ধি করতে পারি তাহলে ভবিষ্যতে হয়তো অনেক ক্ষমতার অধিকারী হতে পারব। তাই বলবো আপনি চেষ্টা করতে থাকুন এভাবে আরো সামনের দিকে এগিয়ে যেতে।

 last year 

জি ভাই এ প্লাটফর্মে আমাদের টিকে থাকতে হলে অবশ্যই অনেক অনেক পাওয়ার বৃদ্ধি করা প্রয়োজন।।❤

 last year 

পাওয়ার আপ মানে নিজের স্টিমিটে একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাওয়া।আপনি এই প্রতিযোগিতায় ১০ স্টিম পাওয়ার আপ করে অংশ গ্রহন করেছেন এবং একে একে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে গিয়েছেন।আশাকরি, ভবিষৎ এ আরও বহু দুর এগিয়ে যাবেন, এই কামনাই করি।

 last year 

জি ঠিক পাওয়ার আপ মানে নিজের স্টিমিটে একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাওয়া।

 last year 

আসলে আমিও মনে করি স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে।

 last year 

ঠিক শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে।

 last year 

নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। তাইনিজের একাউন্ট কে এগিয়ে নিয়ে যেতে হলে, শক্তি বৃদ্ধি করতে হলে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে হবে। আপনি পাওয়ার আপ করেছেন থেকে খুবই ভালো লাগলো ভাইয়া ধন্যবাদ আপনাকে।

 last year 

জি আপু নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

💐🦄💐🦄

 last year 

সত্যি কথা বলতে ভাইয়া আপনারা হচ্ছেন আমাদের অনুপ্রেরণা। আপনাদের এত পাওয়ার আপ থাকার পরেও প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন এবং আমাদের উৎসাহ দিয়ে যাচ্ছেন অনেক ভালো লাগে দেখে। আশা করি আপনি অনেক বেশি পাওয়ারের মালিক হবেন এক সময়। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 last year 

জি আপু আপনার জন্য ও অনেক শুভকামনা রইল।❣💐

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ২৭,৯৪১+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে সত্যিই অনুপ্রাণিত হই। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে,অনেক দূর এগিয়ে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

প্রিয় ভাই আপনার জন্য ও অনেক শুভকামনা রইল।।

 last year 

আজকে আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন দীর্ঘমেয়াদি কাজ করার জন্য। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের নিজের ক্ষমতা বৃদ্ধি করতে পারি। আপনি যে হিসেবে পাওয়ার করেছেন আপনার প্রথম টার্গেট দ্বিতীয় টার্গেট এবং ২৭ হাজার এসপি টার্গেট পূরণ করে ফেলেছেন। তবে আমি আশা করি বছর শেষে আপনি আরো বড় এমাউন্ট পাওয়ার আপ করবেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমি নিজেও খুব উৎসাহিত হই। আপনার জন্য শুভকামনা রইল অনেক দূর পর্যন্ত এগিয়ে যান পাওয়ার আপ করে।

 last year 

জি আমিও আশা করি বছর শেষে আরো বড় এমাউন্ট পাওয়ার আপ করবো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58603.60
ETH 2628.30
USDT 1.00
SBD 2.45