ধারাবাহিকতা বজায় রেখে ১০ স্টিম পাওয়ার আপ।১০% লাজুক-মামার

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

নিজের সেরাটা শেয়ার করার উদ্দেশ্যে এবং শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট

20220819_093852.jpg

প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর, সিজন-২ এ যোগদান করলাম।

আসলে বন্ধুরা নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।

স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৮৮৬৫ স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ৮৮৭৫ স্টিম হয়েছে।তবে আমার টার্গেট ১০,০০০ স্টিম পাওয়ার অর্জন করা।আর সেই লক্ষ্যে আমি এগিয়ে যাচ্ছি।

পূর্বের স্টিম পাওয়ার৮৮৬৫
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার৮৮৭৫
টার্গেট১০,০০০ স্টিম পাওয়ার

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20220819-093248_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220717-211237_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20220819-093308_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগত ভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগত ভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগত ভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি সেই কাজটি করলেন এ ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করুন। অনেক বড় একটি অ্যামাউন্ট এর মালিক হয়ে যাবেন

 2 years ago 

আমি নিজেও সেটা মনে করি পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। ধন্যবাদ

 2 years ago 

একাউন্টঃ @nevlu123
পাওয়ার বৃদ্ধিঃ = 0.112803%

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ প্রিয় ভাই মন্তব্যের মাধ্যমে আমার পার্সেন্টেজ জানিয়ে দেওয়ার জন্য ভালো থাকবেন

 2 years ago 

ধারাবাহিকতা বজায় রেখে আপনি পাওয়ার বৃদ্ধি করা পোস্টটি করেছেন। আপনারা এই পোস্টটি দেখে অন্যরা উৎসাহিত হবে এটি খুবই ভালো একটি উদ্যোগ ধন্যবাদ।

 2 years ago 

আমি নিজেও সেটা আশা করি যে এই পোস্টটি দেখে সবাই উৎসাহ পান ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনি এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকলে খুব তাড়াতাড়ি নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সে প্রচেষ্টায় ধারাবাহিকতা রক্ষা করে পাওয়ার আপ করে যাওয়া ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনি আপনার সক্ষমতা বৃদ্ধির জন্য স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে ভালো লাগলো। সক্ষমতা বৃদ্ধির জন্য এগিয়ে যাচ্ছেন এবং নিজের লক্ষ্য পূরণে এগিয়ে যাচ্ছেন এজন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য ভালো থাকবেন

 2 years ago 

পাওয়ার আপের করেছেন দেখে অনেক ভালো লাগলো। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। এভাবেই সামনের দিকে এগিয়ে যান। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

একদম যথাযথ বলেছেন যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য

Congratulations..

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আমার পোস্টে এসে আমাকে স্বাগতম জানানোর জন্য আপনার সুস্বাস্থ্য কামনা করি

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লেগেছে। আপনি যেন খুব তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই কামনা করি।

 2 years ago 

অনেক ধন্যবাদ সবসময় সুন্দর মন্তব্য করার জন্য আশা করি আপনিও নিজেকে এগিয়ে নিয়ে যাবেন ভালো থাকবেন

 2 years ago 

আপনি এ ধরনের মন্তব্য না করাই ভালো আশা করি ভবিষ্যতে এ ধরনের মন্তব্য করবেন না

 2 years ago 

পাওয়ার আপ মানে সক্রিয়তা বৃদ্ধি করা। নিজেকে একজন ভালো ব্লগার হিসেবে অন্যের মাঝে পরিচয় দিতে হলে অবশ্যই পাওয়ার আপ কর আমাদের জরুর। এই সপ্তাহে আপনি আজকে আমাদের মাঝে অনেক সুন্দরভাবে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানে সক্রিয়তা বৃদ্ধি করা। এটি যথাযথ বলেছেন ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57112.10
ETH 2405.80
USDT 1.00
SBD 2.28