তুমি প্রিয় হাবীব সল্লেয়ালা তুমি প্রিয় হাবীব কামলিওয়ালা।

in আমার বাংলা ব্লগ4 months ago

আমার প্রিয় ভাই ও বন্ধুগন, সবাই কেমন আছেন?আশা করি সবাই ভাল আছেন। সবাইকে আমার তরফ থেকে আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Untitled (20).jpg

বন্ধুরা আমি আজকে আপনাদের মাঝে একটি ইসলামিক সংগীত নিয়ে উপস্থিত হয়েছি।যেহেতু রমজান খুব নিকটে তাই এই ইসলামিক সংগীত গাওয়া। আর সেই ইসলামিক সংগীতের নাম হচ্ছেঃ- তুমি প্রিয় হাবীব সল্লেয়ালা তুমি প্রিয় হাবীব কামলিওয়ালা।আর আমি এই ইসলামিক সংগীতটি কভার করতে যাচ্ছি। আসলে আপনাদের কেমন লাগবে আমি জানিনা তবে আশা করছি ভালো লাগতে পারে।

প্রতিদিন অন্যান্য বিষয়বস্তু নিয়ে পোস্ট করি। তবে চিন্তা করলাম সপ্তাহে একটি গান আপনাদের মাঝে তুলে ধরবো। সেই জন্য চিন্তা করে দেখলাম কোন ইসলামিক সংগীতটা মোটামুটি পারি, সেটাই তুলে ধরার প্রচেষ্টায় এটি মাথায় আসলো। তখন এই ইসলামিক সংগীত গেয়ে আপনাদের মাঝে তুলে ধরলাম। আসলে আমি মনে করি ইসলামিক সংগীত হচ্ছে মনের তৃপ্তি, মনের খোরাকি। মাঝে মাঝে ইসলামিক সংগীত গাইলে মনে প্রশান্তি মেলে। তাই কখনো কখনো আনমনেও ইসলামিক সংগীত গেয়ে থাকি।

তবে একটা মজার ব্যাপার হলো অনেক সময় গান গাইতে গেলে আগের লাইন পরে, পরের লাইন আগে হয়ে যায়।ইসলামিক সংগীতের ক্ষেত্রেও একই রকম হয়। বুঝতেই পারছেন প্রফেশনাল গায়ক নয় তাই।আজকেও হয়তো বেমিল হতে পারে। তবে সেটা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আর কেমন লেগেছে সেটা মন্তব্যের মাধ্যমে জানাবেন।

আসলে আমি প্রফেশনাল গায়ক নই সেটা বলার বাকি থাকে না।আর আপনারা অবশ্যই জানেন যে, আমার বাংলা ব্লগে প্রফেশনাল গায়ক খুব কম সংখ্যক লোক রয়েছে।তবুও গান গাইতে থাকি যদি কখনো ভালো কিছু করা যায় । তবে একটা সময় অনেক গান গাইতাম, এখনো মাঝেমধ্যে গাই আর সেটি কয়েকটা কলি, পুরো গান গাওয়া সম্ভব হয়ে ওঠে না।তবে আজকে এই গানটি পুরো আপনাদের মাঝে তুলে ধরবো। তো বন্ধুরা চলুন শুরু করা যাক।


ইসলামী সংগীতটির নাম হচ্ছেঃ
তুমি প্রিয় হাবীব সল্লেয়ালা তুমি প্রিয় হাবীব কামলিওয়ালা।
কভারঃ
@nevlu123


তুমি প্রিয় হাবীব সল্লেয়ালা,তুমি প্রিয় হাবীব কামলিওয়ালা।👇

এই ইসলামিক সংগীতটা একটা সময় অনেক বেশি শুনতাম। হঠাৎ করে ইসলামিক সংগীতটির কথা মনে পড়ে গেল, আর তাই আপনাদের মাঝে গেয়ে শেয়ার করলাম। আশা করছি আপনাদের ভালো লাগবে।


ইসলামিক সংগীতের কথা 👇

তুমি প্রিয় হাবীব সল্লেয়ালা তুমি প্রিয় হাবীব কামলিওয়ালা (২) কী নামে ডাকিব প্রিয়নবী তোমায় (২) ডেকেছে তোমায় খোদা (২) ভালোবেসে (ঐ)
তুমি প্রিয় হাবীব সল্লেয়ালা তুমি প্রিয় হাবীব কামলিওয়ালা
হাজির ও নাজির, জাহির ও বাতিন সৃষ্টির মূলে তুমি তুলনাবিহীন (২) তোমার নূরে সবই জাহান (২) হলো উজ্বালা।
তুমি প্রিয় হাবীব সল্লেয়ালা তুমি প্রিয় হাবীব কামলিওয়ালা
ইয়াছিন ও ত্বোহা তোমারই শান আল্লাহর সাথে থাকে তোমারই নাম (২) তোমার তরে সব সপিয়ে দিলেন (২) আল্লাহতায়ালা।
তুমি প্রিয় হাবীব সল্লেয়ালা তুমি প্রিয় হাবীব কামলিওয়ালা
তোমার প্রেমে জীবন গড়ি তোমার প্রেমে বাঁচি ও মরি (২) সব জগতে প্রিয় হাবীব (২) রহমত ওয়ালা (ঐ)
তুমি প্রিয় হাবীব সল্লেয়ালা তুমি প্রিয় হাবীব কামলিওয়ালা----

♡♡♡ধন্যবাদ♡♡♡
❤❤❤❤❤❤❣
❤❤❤❤❤❣
❤❤❤❤❣
❤❤❤❣
❤❤❣
❤❣

তো বন্ধুরা আজকে এতটুকু ,আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

♥️আল্লাহ হাফেজ♥️

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

ফোনের বিশদ বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
পোষ্টইসলামিক সংগীত।
মডেলM32
ফটোগ্রাফার@nevlu123
সম্পাদনাশুধু সেচুরেশন
অবস্থানবাংলাদেশ।

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

IMG-20231214-WA0050.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আর Nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে।বর্তমানে আমার তিনটি প্রতিষ্ঠান রয়েছে, আর সেই তিনটি প্রতিষ্ঠানের পাশাপাশি আমি স্টিমিট এ কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 4 months ago 

সত্যি বলতে ভাইয়া আপনার এই ইসলামিক সংগীতটি শুনে মনটা একদম শান্ত শীতল হয়ে গেল। খুবই চমৎকার এবং অসাধারণ কণ্ঠে ইসলামিক সংগীত পরিবেশন করেছেন। শুনতে খুবই ভালো লেগেছিল আপনার কন্ঠে ইসলামিক সঙ্গীতটি এত চমৎকার একটি ইসলামিক সংগীত আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 4 months ago 

আপু আপনার জন্যও অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 4 months ago 

💞💓💕

 4 months ago 

মনকে শীতল করে তোলা অসাধারণ সুন্দর একটি ইসলামিক সঙ্গীতের কভার আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। সত্যি বলতে ভাইয়া এধরনের ইসলামিক সংগীত গুলো শুনতে আমার খুবই ভালো লাগে। আর আমাদের সকলের উচিত অবসর সময়ে এ ধরনের ইসলামিক সংগীত গুলো শুনে আমাদের মনকে আরো বেশি ধর্মের প্রতি অনুরাগী গড়ে তোলা।

Posted using SteemPro Mobile

 4 months ago 

অনেক ধন্যবাদ ভাইজান।❤️‍🔥

 4 months ago 

ভাইয়া দারুন একটি ইসলামী সংগীত শেয়ার করেছেন। আমি প্রায় সময় ল্যাপটপের মধ্যে ইসলামী সংগীত ছেড়ে কাজ করি। আপনার কন্ঠেও সংগীতটি অনেক ভালো লেগেছে। আশা করি মাঝে মাঝে আপনার কন্ঠে ইসলামী সংগীত শুনতে পাবো। ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ভালো লাগলো আপনার মন্তব্য পেয়ে।

 4 months ago 

আপনার কন্ঠে ইসলামী সঙ্গীত শুনে যেন হৃদয়টা জুড়িয়ে গেল। সত্যিই অসাধারণ হয়েছে ভাইয়া। আসলে নবীজিকে নিয়ে এই ইসলামিক সংগীত গুলো শুনলে যেন হৃদয়ের ভিতর এক অন্যরকম অনুভূতি কাজ করে আমার। আপনার এই সংগীত আমার খুবই ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 4 months ago 

অনকে ধন্যবাদ তোমায়।💕💚

 4 months ago 

ভাইয়া আপনি আজকে আমার পছন্দের একটি ইসলামিক সঙ্গীতের কভার করেছেন। যেটা শুনে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। ইসলামিক সংগীত গুলো শুনতে আমি খুবই পছন্দ করি। আর মাঝে মাঝেই ইসলামিক সংগীত শোনার চেষ্টা করি‌। আপনার কন্ঠে এর আগেও অনেকগুলো গান শোনা হয়েছে। আর আজকে একটি ইসলামিক সংগীত শুনে আরো বেশি ভালো লেগেছে। মনটা একেবারে ভুরে গেল ভাইয়া, আপনার গাওয়া ইসলামিক সংগীত শুনে। আমি মনে করি প্রত্যেকে ইসলামিক সংগীত পছন্দ করে। আশা করছি পরবর্তীতেও সুন্দর একটি ইসলামিক সংগীত শেয়ার করবেন আমাদের মাঝে।

 4 months ago 

তোমাকে ধন্যবাদ মতামতের জন্য।।

 4 months ago 

আপনি আমার সব থেকে ফেভারিট একটা ইসলামিক সংগীতের কভার করেছেন। এই ইসলামিক সংগীতটা আমি বেশিরভাগ সময় শুনে থাকি। আসলে আমি ইসলামিক সংগীত গাওয়ার ও চেষ্টা করি বেশিরভাগ সময়। প্রফেশনাল গায়ক না হলে কি হয়েছে, আপনি কিন্তু সব সময় সুন্দর সুন্দর গান এবং গজল গেয়ে থাকেন। এবার থেকে ভাইয়া আশা করছি গানের পাশাপাশি, আপনি ইসলামিক সংগীত গুলোর কভার আমাদের মাঝে শেয়ার করবেন। আমি আপনার কণ্ঠে পুরো টা শোনার চেষ্টা করেছি ভাইয়া।

 4 months ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য ভাগাভাগি করে নেয়ার জন্য।।

 4 months ago 

ইসলামিক সংগীত আমার কাছে বরাবরই ভীষণ ভালো লাগে। আপনি আজকে অনেক সুন্দর একটি ইসলামিক সংগীত কভার করেছেন। আপনার কন্ঠে এতো সুন্দর একটি ইসলামিক সংগীত শুনে বেশ ভালো লাগলো। এমন আরো সুন্দর সুন্দর ইসলামিক সংগীত আপনার কন্ঠে শোনার অপেক্ষায় রইলাম। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইলো।

 4 months ago 

ভাই আপনার জন্যও শুভকামনা রইলো।💕

 4 months ago 

ভাইয়া আপনি খুব সুন্দর একটি ইসলামিক সংগীত কভার করেছেন। আপনার কণ্ঠে এত সুন্দর গজল শুনে মুগ্ধ হয়ে গেলাম। গজল শুনতে আমার কাছে অনেক ভালো লাগে। এই ধরনের গজল শুনলে মনে। শান্তি চলে আসে। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ইসলামিক সংগীত কভার করার জন্য।

 4 months ago 

পাশে থাকার জন্য অনকে অনেক ধন্যবাদ আপু।💚

 4 months ago 

গজল শুনতে আমার কাছেও অনেক ভালো লাগে।,

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58132.39
ETH 3138.08
USDT 1.00
SBD 2.44