প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

নিজের সেরাটা শেয়ার করার উদ্দেশ্যে এবং শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট

20220804_173329.jpg

প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর, সিজন-২ এ যোগদান করলাম।

আসলে বন্ধুরা নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।

স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৮৬৬৫স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ৮৬৭৫ স্টিম হয়েছে।তবে আমার টার্গেট ১০,০০০ স্টিম পাওয়ার অর্জন করা।আর সেই লক্ষ্যে আমি এগিয়ে যাচ্ছি।

পূর্বের স্টিম পাওয়ার৮৬৬৫
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার৮৬৭৫
টার্গেট১০,০০০ স্টিম পাওয়ার

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20220804-172723_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220717-211237_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20220804-172738_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগত ভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগত ভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগত ভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 2 years ago 

আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি সেই সাথে সকলকে উৎসাহিত করি পাওয়ার বৃদ্ধি করার জন্য। এভাবেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার অবস্থান শক্ত করবেন বলে আশা রাখি।

 2 years ago 

নিজের গন্তব্যে পৌঁছানোর জন্য এ ধারাবাহিকতা বজায় রাখা ধন্যবাদ আপনাকে

 2 years ago 

প্রতি সপ্তাহের ন্যায় এই সপ্তাহেও আপনাকে পাওয়ার আপ করার জন্য ধন্যবাদ ।আমরা সবাই নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য প্রতিনিয়ত পাওয়ার আপ করছেন। আশা করছি আপনি আপনার লক্ষমতা অতি দ্রুত অর্জন করুন এই কামনা করি।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর ভাবে উৎসাহ দেওয়ার জন্য ধন্যবাদ

 2 years ago 

নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন এটি অনেক ভালো একটি উদ্যোগ। আপনার মতো করেই আমাদের সবার উচিত পাওয়ার বৃদ্ধি করে যাওয়া। এতে করে আমরা আমাদের নিজেদের অ্যাকাউন্ট কে মজবুত করতে পারব।

 2 years ago 

আমি ও একমত পাওয়ার আপ করে আমরা আমাদের নিজেদের অ্যাকাউন্ট কে মজবুত করতে পারব।

 2 years ago 

আপনার ক্ষমতাকে বৃদ্ধি করতে আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন।টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। এতে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন, শুভকামনা রইল।

 2 years ago 

সেই প্রচেষ্টায় ধারাবাহিকতা বজায় রাখা ধন্যবাদ আপনাকে

 2 years ago 

নিজের অবস্থানকে শক্ত এবং শক্তিশালী করার জন্য আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করছেন ভাই ,ভালোই লাগছে। আসলে এভাবে আপনি আপনার উদ্যোগ নিয়ে সামনে এগিয়ে যান অনেক অনেক দোয়া রইল আপনার জন্য।

 2 years ago 

প্রিয় ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্যের মাধ্যমে উৎসাহ প্রদান করার জন্য

 2 years ago 

হ্যাঁ আপনি ঠিকই বলেছেন পাওয়ার বৃদ্ধি করলে নিজের সক্ষমতা বৃদ্ধি পায়। সবারই উচিত ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতার জানান দেওয়া।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাই সবারই উচিত ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতার জানান দেওয়া

 2 years ago 

আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে ভালো লাগলো। আমরা যত বেশি পাওয়ার আপ করব তত আমাদের একাউন্টের ভালো বৃদ্ধি পাবে। এইভাবে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঠেক বলেছেন আমরা যত বেশি পাওয়ার আপ করব তত আমাদের একাউন্টের ভালো বৃদ্ধি পাবে

 2 years ago 

প্রতিনিয়তায় আপনি পাওয়ার বৃদ্ধি করেন আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টগুলো আমি প্রতিনিয়তই দেখি খুবই ভালো লাগে এবং উৎসাহ বোধ করে নিতে পাওয়ার বৃদ্ধি করার জন্য। শুভ হোক আপনার আগামীর দিনগুলো পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

জি ভাই প্রতি সপ্তাহে ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে যাচ্ছি আশা করি আপনিও নিজেকে এগিয়ে যাবেন।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বাড়ানো। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান ভাই। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইলো আপনার ভবিষ্যতের জন্য।

 2 years ago 

আপনার কথার সাথে আমিও একমত, পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বাড়ানো।ধন্যবাদ

 2 years ago 

নিজেদের সক্ষমতা বৃদ্ধি করার জন্য নিয়মিত পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। আর আপনার পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা আমাকে মুগ্ধ করেছে। আমি আশা করি আপনি এভাবেই পাওয়ার বৃদ্ধি করে আপনার নির্ধারিত লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

একদম যথাযথ একটি কথা বলেছেন, সক্ষমতা বৃদ্ধি করার জন্য নিয়মিত পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59907.23
ETH 2647.48
USDT 1.00
SBD 2.43