পার্মানেন্ট মার্কার পেন দিয়ে চার দিয়ে একটি ফুল অংকন।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

পোষ্ট এর ভেরিয়েশন ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করি একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

IMG-20221231-WA0062.jpg

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

সবাইকে নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা। অতীতের সকল গ্লানি মুছে নিজেকে দুর্বার গতিতে এগিয়ে নিয়ে যাবেন, এই কামনায় আজকে আমার নতুন পোস্ট শুরু করতে যাচ্ছি। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো পার্মানেন্ট মার্কার পেন দিয়ে একটি ফুল এর চিত্রাংকন।চলুন তাহলে শুরু করা যাক।

আর্টের জন্য প্রয়োজনীয় উপকরণ

  • পার্মানেন্ট মার্কার পেন
  • আঁকার খাতা

20221130_101412.jpg

ধাপ-১

প্রথমে আমি একটি চার এঁকে নিলাম। তারপর সেই চারের অপজিটে আরো একটি চার এঁকে নিলাম।
IMG-20221231-WA0053.jpg

IMG-20221231-WA0060.jpg

ধাপ-২

এরপর আরো চারটি বৃত্ত এঁকে নিলাম, তারপর চারটি ফুলের পাতা এঁকে নিলাম।

IMG-20221231-WA0059.jpg

IMG-20221231-WA0058.jpg

ধাপ-৩

**এরপর আরো চারটি পাতা এঁকে নিলাম।তারপর ফুলের ভিতরে চারটি দাগ এঁকে নিলাম। **

IMG-20221231-WA0057.jpg

IMG-20221231-WA0054.jpg

ধাপ-৪

এরপর আমি ফুলটির ডাল এঁকে নিলাম।তারপর দুইটি পাত ও এঁকে নিলাম।

IMG-20221231-WA0055.jpg

IMG-20221231-WA0056.jpg

ধাপ-৫

তারপর ফুলের মধ্যে কিছু ডিজাইন এঁকে নিলাম । তারপর এই ফুলটি আপনাদের সামনে তুলে ধরলাম।

IMG-20221231-WA0062.jpg

♥️আল্লাহ হাফেজ♥️

যদিও এই আর্টটির করার জন্য আমাকে আমার স্ত্রী হেল্প করেছিল, আর বাকিটা আমি নিজে নিজে করেছি। বুঝতেইতো পারছেন যে কোন ভালো কিছুর পেছনে কারো না কারো অবদান থাকে।আর আমার প্রতিটি আর্ট এর পেছনে আমার স্ত্রীরও অবদান রয়েছে।, আর সে হলো@bristy1

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণআর্ট
ক্যামেরা.মডেলএম ৩২
আর্টিস্ট@nevlu123
অবস্থানবাংলাদেশ

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 2 years ago 

বাহ ভাই বাহ।টেকনিক টা দারুন।ছোটবেলায় আমাদের একজন শিক্ষক এভাবে ২দিয়ে হাস,৭দিয়ে হাতি সহ আরো অনেক কিছু শিখাতেন।অনেক সুন্দর হয়েছে ফুলটি।রঙ করলে আরো অনেক সুন্দর হত।ধন্যবাদ ভাই আপনার চিত্রকর্ম আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন অনেক অনেক ধন্যবাদ আপনাকে যথাযথ একটি মন্তব্য করার জন্য।।

 2 years ago 

ভাইয়া আপুকে সাথে নিয়ে তো চমৎকার ভাবে ফুল অংকন করেছেন। চমৎকার ফুটিয়ে তুলেছেন। দেখে অনেক ভালো লাগলো। আপনাদের জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

সব সময় সুন্দর সুন্দর মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য ধন্যবাদ।ভালো থাকবেন সর্বদায় এই কামনা করি।

 2 years ago 

৪ সংখ্যা দিয়ে খুবই সুন্দর একটি ফুলের চিত্র অঙ্কন করেছেন।সত্যি ভাই আপনার এই চিত্রটি দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। সুন্দরভাবে ধাপে ধাপে উপস্থাপন অসাধারণ ছিল।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ খুব চমৎকার একটি মন্তব্য করার জন্য,ভালো থাকবেন সর্বদাই, এই কামনা করি।

 2 years ago 

৪ তো নিজেও জানেনা ওকে নিয়ে এভাবে খেলা যায়!🤪।
সুন্দর ছিল বুদ্ধিটা।ভালো লেগেছে।
শুভ কামনা জানাই।

 2 years ago 

হাহাহা মজার মন্তব্য করেছেন ভাই। আসলে ৪ নিজেও জনেনা তাকে নিয়ে এভাবে খেলা হল। ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 2 years ago 

প্রতিটি আর্টের পেছনে আপনার স্ত্রীর অবদান রয়েছে জেনে ভালো লাগলো। আসলে এরকম জীবনসঙ্গিনী থাকলে সত্যি অনেক ভালো হয়। ৪ দিয়ে সুন্দরভাবে ফুল আর্ট করেছেন ভাইয়া। পার্মানেন্ট মার্কার পেন দিয়ে এই ধরনের ফুল আর্ট করলে দেখতে ভীষণ ভালো লাগে। আমার কাছে তো অনেক ভালো লাগছে। শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

জি একদম ঠিক বলেছেন, অবদান অস্বীকার করা তো কোনোভাবেই সম্ভব নয়। ধন্যবাদ মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনি খুব সুন্দর করে ফুলের চিত্রাংকন করেছেন। দেখে খুব ভালো লাগলো। প্রাইমারি স্কুলে থাকতে সংখ্যা দিয়ে অনেক চিত্র অঙ্কন করেছি। এত সুন্দর ফুল আর্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

অনেক ধন্যবাদ খুব চমৎকার একটি মন্তব্য করার জন্য ভালো থেকো সর্বদায় এই কামনা করি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65531.60
ETH 2644.26
USDT 1.00
SBD 2.81