প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

নিজের সেরাটা শেয়ার করার উদ্দেশ্যে এবং শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট

SquareBlend_2022619191956650.jpg

প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর, সিজন-২ এ যোগদান করলাম ।

আসলে বন্ধুরা নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।

স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৮১৫২স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ৮১৬২ স্টিম হয়েছে।তবে আমার টার্গেট ১০,০০০ স্টিম পাওয়ার অর্জন করা।আর সেই লক্ষ্যে আমি এগিয়ে যাচ্ছি।

পূর্বের স্টিম পাওয়ার৮১৫২
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার৮১৬২
টার্গেট১০,০০০ স্টিম পাওয়ার

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20220618-215824_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

W5LtFUPm6g7111bbdcuxu3bfUg5qaCq8seb5paCtrrT7zRpaBScfY1a8AgVqpUJqL91Vd5pikreuRaNyd7mz3pUjsbANp6tH1igUo9p4H48FbwV3t2rNKhrbhaU27YGFddmUYp4eUFksgmbeNjJbL5aRGffz6.jpeg

শেষ ধাপ

Screenshot_20220618-215846_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগত ভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগত ভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগত ভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ
ক্যামেরা.মডেলএম ৩১
ক্যাপচার@নিভলু১২৩
ইডিটিং

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করা পোস্ট দেখে ভীষণ ভালো লেগেছে ভাই। পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ আমাদের। শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য।

 2 years ago 

একাউন্টঃ @nevlu123
পাওয়ার বৃদ্ধিঃ = 0.122669%

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই আমার পাওয়ার আপ এর অ্যামাউন্ট ক্যালকুলেশন করে, পার্সেন্টেজ আমাকে জানিয়ে দেওয়ার জন্য ভালো থাকবেন।

ভাইয়া সত্যি পাওয়ার আপ দেখে আমার কাছে বেশ ভালোই লাগে। আর বিশেষ করে আপনি ইদানীং পাওয়ার আপ একটু বেশি বেশি করতেছেন।যাইহোক এটা আপনার জন্যই ভালো। দোয়া রইলো আপনি অতি শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছতে পারেন।অনেক অনেক শুভকামনা রইল ভালো থাকবেন সুস্থ থাকবেন সবসময়।

 2 years ago 

আসলে পাওয়ার আপ না করে কোন উপায় নেই। দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ খুব প্রয়োজন ধন্যবাদ।

 2 years ago 

অভিনন্দন আপনাকে ভাইয়া। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। দেখতে দেখতে অনেক গুলো পাওয়ারের মালিক হয়ে গিয়েছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনিও প্রতিনিয়ত পাওয়ার আপ করতে করতে একটা সমায় আপনি ও অনেকগুলো পাওয়ারের মালিক হয়ে যাবেন ধন্যবাদ

 2 years ago 

অভিনন্দন আপনাকে ভাইয়া। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। দেখতে দেখতে অনেক গুলো পাওয়ারের মালিক হয়ে গিয়েছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

অল্প পরিমাণ হলেও সব সময় পাওয়ার আপ করা উচিত। ধন্যবাদ আপনাকে মন্তব্য প্রদানের জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে খুব ভালো লাগলো ভাই। আমরা ওয়ালেটে অনেক বড় অংকের স্টিম পাওয়ার দেখে আমি নিজেও অনেক পাওয়ার আপ এর প্রতি উৎসাহ বোধ করছি। এভাবেই এগিয়ে যান খুব দ্রুতই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন। অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

জি ভাই দোয়া করবেন এবং আপনাকে অসংখ্য ধন্যবাদ সবসময় পাশে থাকার জন্য

 2 years ago 

আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখছেন এটা শুনে খুব ভালো লাগলো ভাই। আসলেই পাওয়ার আপ আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ আপনি ভাল উদ্যোগ নিয়েছেন শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করলে নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছানো খুব সহজ ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। এই কঠিন সময়েও যে পাওয়ার আপ এর ধারা অব‍্যাহত রেখেছেন এটা দেখে ভালো লাগল। আপনার জন্য শুভকামনা ভাই। আপনাকে পাওয়ার আপ করতে দেখে ভালো লাগল। আমরা পাওয়ার আপ ভালোবাসি।।

 2 years ago 

আমি ও পাওয়ার আপ ভালোবাসি।।এত সুন্দর মন্তব্য করে উৎসাহ প্রদান এর জন্য অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন ফ্যামিলির সবাইকে নিয়ে।

 2 years ago 

পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রেখে আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। আমার পক্ষ থেকে আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করে উৎসাহ প্রদান এর জন্য ভালো থাকুন সর্বদা।

 2 years ago 

প্রতিবারের ন্যায় আপনি এই সপ্তাহে ও পাওয়ার বৃদ্ধি করেছেন। দেখে অনেক ভালো লাগলো। আপনার এই পাওয়ার বৃদ্ধির কারণে আরও অনেকেই উৎসাহিত হবে। প্রতিনিয়ত আপনি এভাবে পাওয়ার বৃদ্ধি করে আপনার লক্ষ্যে পৌঁছে যান এই কামনা করি।

 2 years ago 

ঠিক বলেছেন সবাই আমরা পাওয়ার আপ করলে একে অন্যেরটা দেখে উৎসাহ পাওয়া যায় ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.027
BTC 60462.58
ETH 2636.31
USDT 1.00
SBD 2.58