অল্প আয়োজনে স্বল্প পরিবেশে সুন্দরভাবে প্রথম অ্যানিভার্সারি উদযাপন।১০% লাজুক-খ্যঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।
অল্প আয়োজনে স্বল্প পরিবেশে সুন্দরভাবে প্রথম অ্যানিভার্সারি উদযাপন।

SquareBlend_2022722203841372.jpg

বিয়ের দিন থেকে দিন গুনতে গুনতে সপ্তাহে পরিণত হয়। এরপর সপ্তাহ গুনতে গুনতে মাসে পরিণত হয়। অবশেষে মাস গুনতে গুনতে একটি বছরের কিনারায় এসে দাঁড়ায়, আর সেই প্রথম বাৎসরিক উদযাপনটাকে প্রথম অ্যানিভার্সারি হিসেবে উদযাপন করলাম।

বন্ধুরা আমাদের বিয়ের এক বছর উদযাপন উপলক্ষে, ছোট্ট একটি আয়োজন করেছিলাম আর সেটি করার জন্য আমি মোটেও প্রস্তুত ছিলাম না। তবে আমার ওয়াইফ @bristy1 সে আমাকে ফোন করে বলে যে আজকে দিনটি সেলিব্রেট করবে।

IMG-20220722-WA0091.jpg

কিন্তু আমি কর্মব্যস্ততায় ছিলাম, যার কারণে সেলিব্রেটের বিষয়টা মাথায় ছিল না। তবে দিনটির কথা বরাবরই মনে ছিল, যে আজকে আমাদের বিয়ের এক বছর পূর্ণ হল।

IMG-20220722-WA0090.jpg

অবশেষে আমার ওয়াইফ আমাকে বলল একটা কেক কাটবে এই প্রথম বছর উদযাপন উপলক্ষে। সে যখন আমাকে জিনিসটা বলে তখন আমি কোনভাবেই এটি মেনে নিতে পারছিলাম না, কারণ আমি এই বিষয়ে অপ্রস্তুত।

IMG-20220722-WA0084.jpg

কারণ আমি তখন অনেক দূরে যাব সেখানে আমার একটা মিটিং ছিল। যার কারণে সেখান থেকে আসতে লেট হবে। এই অবস্থায় কখন আমি কেক অর্ডার করবো আবার কখন কেক নিয়ে সেলিব্রেট করব। সব মিলিয়ে একটা অনাকাঙ্ক্ষিত পরিস্থিতিতে পড়ে গিয়েছিলাম।

IMG-20220722-WA0089.jpg

IMG-20220722-WA0087.jpg

যাই হোক বরাবরের মতোই মিটিং যেখানে ছিল সেখানে চলে গিয়েছি এবং মিটিংটি শর্ট মিটিং হওয়াতে এবং আমরা বাইকে করে গিয়ে সেখান থেকে জলদি ফিরে আসাতে আমার ওয়াইফের ইচ্ছাটা পূরণ হল।আর সুন্দরভাবে অ্যানিভার্সারি পালন করতে পারলাম।
IMG-20220722-WA0085.jpg

IMG-20220722-WA0083.jpg
আমি যখন মিটিং থেকে আমাদের এলাকায় পৌঁছায়, তখন সেখান থেকে বাজারে গিয়ে একটা কেক অর্ডার করি।তারপর বিকেল বেলা সেই কেকটাকে নিয়ে চলে যাই শ্বশুর বাড়িতে, কারণ উদযাপনটা সেখানেই করেছিলাম।

IMG-20220722-WA0086.jpg

অবশেষে সন্ধ্যা ঘনিয়ে কিছুটা সময় হতেই আমরা প্রস্তুত হলাম কেক কাটার জন্য, এবং স্বল্প পরিবেশে ফ্যামিলির যারা রয়েছেন তাদেরকে নিয়েই এই ছোট্ট উদযাপনটি সম্পন্ন করলাম।

অ্যানিভার্সারির গিফট

গিফটের আদান-প্রদান টা আগে হয়ে গিয়েছিল, সে আমাকে গিফটের জন্য কিছু টাকা দিয়েছিল বলেছিল পছন্দমত একটি শার্ট কেনার জন্য। আর আমি অ্যানিভার্সারির দিন যাওয়ার সময় তার জন্য একটি থ্রিপিস নিয়ে গেলাম।

IMG-20220722-WA0082.jpg

যাইহোক অনেক কিছু লেখার ছিল, তবে স্বল্প পরিবেশে উদযাপন করা, তাই স্বল্প পরিবেশেই আপনাদের সাথে তুলে ধরলাম।সবাইকে অনেক অনেক ধন্যবাদ যারা ব্লগটি পড়েছেন।

IMG-20220722-WA0088.jpg

তো বন্ধুরা আজকে এতটুকু , আশা করি সামনে আরও ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হবো। আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণব্লগ
ক্যামেরা.মডেলএম ৩২
ক্যাপচার@nevlu123
সম্পাদনা
অবস্থানবাংলাদেশ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 2 years ago 

শুভ বিবাহ বার্ষিকী ভাই। বৃষ্টি আপুকেও বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা। আশাকরি আপনাদের ভবিষ্যৎ জীবন আরও সুখের হবে। এভাবে দুজন সারাজীবন একসঙ্গে থাকবেন। আপানারা যে স্বামী স্ত্রী এটা আমি আজ জানলাম। আপনাদের জন্য শুভকামনা।।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই এত সুন্দরভাবে উইশ করার জন্য। অবিরাম ভালোবাসা রইল।

 2 years ago (edited)

প্রথম বিবাহ এনিভার্সারিতে আপনাকে অভিনন্দন জানাচ্ছি ভাই। আপনাদের জীবন যেন সবসময় এভাবে আনন্দে কাটে সেই কামনাই করি। সব সময় যেন দুজনে একসাথে জীবনের শেষ কাটাতে পারেন সেই দোয়া করি। আর সুন্দর করে আপনার পোস্টে আপনার এই কথাগুলো উপস্থাপন করেছেন ভালো লাগছে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর করে উইশ করার জন্য ভালো থাকবেন প্রিয় ভাই।

 2 years ago 

ভাই অনেক অনেক শুভেচ্ছা প্রথম বিবাহ বার্ষিকীতে। সারাটি জীবন এভাবে ভালোবাসার বন্ধনে আবদ্ধ থাকুন এই কামনা করছি। জীবনে চলার পথে অনেক কঠিন সময় আসবে সেই সময় গুলোতে আল্লাহ যেন উভয়কে ধৈর্য ধরার তৌফিক দিক এই কামনা করি।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর ভাবে মন্তব্য করে মনের অন্তরের অন্তস্থলে জায়গা করে নেওয়ার জন্য।

 2 years ago 

অল্প আয়োজনে স্বল্প পরিবেশে সুন্দরভাবে প্রথম অ্যানিভার্সারি উদযাপন দেখে ইচ্ছে করছে আমি যদি আপনাদের সাথে থাকতাম। ইস আমাকে কেন দাওয়াত দেয়া হয়নি ভাইয়া। একটু কেক খেয়ে শেষ করে আসতাম খুব সুন্দর সময় কাটিয়েছেন আপনাদের জীবন সুখময় হোক।

 2 years ago 

ঠিক আছে আপু আগামী বার আপনার জন্য এডভান্স দাওয়াত রইলো। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনাদের দুজনের পথচলা দীর্ঘদিন পর্যন্ত অটুট থাকুক এই কামনাই করি। আসলে শত ব্যস্ততার মাঝেও বৃষ্টি আপু এই ছোট উদযাপন করে আপনাকে সারপ্রাইজ করেছে। প্রিয় মানুষ যদি ছোট কিছু করে তাহলে সেখানে ভালোবাসার কোন কমতি থাকে না। আপনাদের দুজনের জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago (edited)

আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর ভাবে মন্তব্য করার জন্য

 2 years ago 

ভাইয়া এবং আপু আপনাদের দুজনের জন্যই অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো সুখী হোক আপনাদের আগামীর পথ চলা

 2 years ago 

এত সুন্দর করে উইশ করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাল থাকবেন ভাই

 2 years ago 

ভাই দেখতে দেখতে একটি বছর পার হয়ে গেল আপনাদের জীবনে। এভাবে হাজার বছর পার হয়ে যাক, দুজনে সুখে থাকুন ভালো থাকুন সবাইকে নিয়ে আনন্দময় মুহূর্ত কাটানো এই দোয়া রইল।

 2 years ago 

আপনাদের দোয়া ভালবাসায় এই পর্যন্ত ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

অভিনন্দন ভাই,শুধু একটাই এক বছর না-এমন আরো একশোটা এক বছর আসুক আপনাদের জীবনে।দোয়া-ভালোবাসা আছে সবসময়।
সুন্দর মুহুর্ত ছিল আপনাদের।

 2 years ago 

প্রিয় ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

ভাইয়া আপনাকে এবং আপুকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানাচ্ছি। আপনাদের আগামীর পথচলা আরো বেশি সুখের হোক এই কামনাই করছি। আপনাদের দুজনের জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই দোয়া ও ভালোবাসা আপনার জন্য ও রইল ভালো থাকবেন।

 2 years ago 

ভাইয়া, আপু আপনাদের অনেক অনেক শুভেচ্ছা। সারাজীবন একসাথে পথ চলার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর করে উইশ করার জন্য

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 58239.61
ETH 2287.71
USDT 1.00
SBD 2.50