১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।||পাওয়ার আপ পোষ্ট ||

in আমার বাংলা ব্লগlast year (edited)
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

নিজের সেরাটা শেয়ার করার উদ্দেশ্যে এবং শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

20221121_080326.png

হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট সিজন-৩ এর প্রথম সপ্তাহ
প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে সিজন-৩ এ যোগদান করলাম।তবে এইবার সিজন-৩ এ আমার টার্গেট ছিলো ৫০০০ স্টিম পাওয়ার এচিভ করা। যাতে করে আমি ট্রিপল ডলফিন হতে পারি।আর সেই টার্গেট আমি ফিলাপ করে ফেলেছি। এরপর আমার নতুন তার টার্গেট ছিলো ২০ হাজার স্টিম পাওয়ার করে ৪এক্স ডলফিন হওয়া। আর সেই লক্ষ্যেও আমি পৌঁছে গেছি । আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করে সিজন-৩ এ আমার চতুর্থ টার্গেটের দিকে এগিয়ে যাচ্ছি ।এখন আমার আরও একটি টার্গেট থাকবে ২৭ হাজার স্টিম পাওয়ার অ্যাচিভ করা। আর আশা করছি খুব শীঘ্রই সেই টার্গেটে পদার্পণ করব।

আসলে বন্ধুরা নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।

স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ২৬১৩৫ স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ২৬১৪৫ স্টিম পাওয়ার হয়েছে।

পূর্বের স্টিম পাওয়ার২৬১৩৫
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার২৬১৪৫
প্রথম টার্গেট৫,০০০ স্টিম পাওয়ার (Done)
দ্বিতীয় টার্গেট৫,০০০ স্টিম পাওয়ার (Done)
তৃতীয় টার্গেট৫,০০০ স্টিম পাওয়ার (Done)

পাওয়ার আপ করার জন্য আমাকে প্রথমে আমার ওয়ালেটে যেতে হবে সেখান থেকে স্টিম অপশনে ড্রপ বোতামে ক্লিক করলাম এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করার পর, আমি যে পরিমাণ পাওয়ার আপ করতে যাচ্ছি তা সেখানে বসাতে হবে। তারপর আমাকে পাওয়ার আপ এ ক্লিক করতে হবে। এর পরে আমি পাসওয়ার্ড দিয়ে ওকে করলেই পাওয়ার আপ হয়ে যাবে।

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20230521-114810_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220717-211237_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20230521-114825_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগত ভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগত ভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগত ভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 last year 

ভাইয়া আপনি আপনার টার্গেটে এগিয়ে যাচ্ছেন দেখে ভালো লাগলো। আসলে আমরা যদি সফল হতে চাই তাহলে অবশ্যই নিজের টার্গেট অনুযায়ী এগিয়ে যেতে হবে। আপনার এই পোস্ট দেখে অনেক ভালো লাগলো এবং উৎসাহ পেলাম ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

সব সময় পাশে থেকে সুন্দর ও গোছালো মন্তব্য করার জন্য ধন্যবাদ।আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

সত্যি ভাইয়া আপনার টার্গেট নির্ধারণ দেখে আমি অনেক বিস্মিত। আপনার এই টার্গেট নির্ধারণ দেখেই বোঝা যাচ্ছে আপনি কতটা এই স্টিমেট প্ল্যাটফর্মকে ভালোবাসেন। একটু একটু করে আপনি অনেক অনেক দূর এগিয়ে গিয়েছেন এবং প্রতিটা টার্গেট অ্যাচিভ করে খুব দ্রুতই সামনের দিকে এগিয়ে যাচ্ছেন এবং আপনি আপনার স্টিমেট প্ল্যাটফর্মে নিজের সক্ষমতাকে অনেক উচ্চ শিখরে পৌঁছে নিয়ে যাচ্ছেন এগুলো দেখে আমরা আসলে অনেক উৎসাহ অনুপ্রেরণা পাই।

 last year 

আপনার মন্তব্য পেয়ে আমিও অনেক অনুপ্রেরণা পাই।

 last year 

আপনি প্রতিনিয়ত যেভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করেন তা সত্যি প্রশংসার দাবি রাখে। ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকারভাবে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন ভাইয়া। এরই মধ্য দিয়ে আপনি ২৬ হাজার ১৪৫ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 last year 

ভালো লাগলো ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদায়।

 last year 

ভাইয়া আপনি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল ভাইয়া এভাবে এগিয়ে যান ‌‌। ধন্যবাদ আপনাকে

 last year 

সব সময় পাশে থেকে সুন্দর ও গোছালো মন্তব্য করার জন্য ধন্যবাদ।আপনার জন্য শুভকামনা রইল আপু।

 last year 

পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। আশা করছি এইভাবে প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাবেন ধন্যবাদ।

 last year 

সব সময় পাশে থেকে সুন্দর ও গোছালো মন্তব্য করার জন্য ধন্যবাদ।তোমার জন্য শুভকামনা রইল।

 last year 

এরপর আমার নতুন তার টার্গেট ছিলো ২০ হাজার স্টিম পাওয়ার করে ৪এক্স ডলফিন হওয়া। আর সেই লক্ষ্যে ও আজকে আমি পৌঁছে গেছি

এই বিষয়টা দেখে সত্যি ভীষণ ভালো লেগেছে আমার কাছে। আপনি আপনার লক্ষ্যে পৌঁছে গিয়েছেন দেখে ভালো লেগেছে। এখন আপনার আরো একটি লক্ষ্যমাত্রা দেখে ভীষণ ভালো লেগেছে। আশা করছি প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ করলে খুব তাড়াতাড়ি নিজের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এভাবেই এগিয়ে যান অল্প অল্প পাওয়ারের মাধ্যমে নিজের লক্ষ্যের দিকে। আশা করছি খুব শীঘ্রই লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 last year 

সব সময় পাশে থেকে সুন্দর ও গোছালো মন্তব্য করার জন্য ধন্যবাদ।।আপনার জন্য শুভকামনা রইল।।

 last year 

বাহ! আপনি অনেক সুন্দর ভাবে এগিয়ে যাচ্ছেনা পাওয়ার আপ করার মাধ্যমে ট্রিপল ডলফিন অর্জন করেছেন। এবার আপনার চিন্তা ভাবনা হচ্ছে ৪ এক্স ডলফিন অর্জন করা। আপনার চিন্তা ভাবনা অনেক উন্নতমানের। আশা করি আপনি বিশ হাজার এসপি পাওয়ার আপ করে ৪ এক্স ডলফিন অর্জন করতে পারবেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল এভাবে এগিয়ে যান।

 last year 

সব সময় পাশে থেকে সুন্দর ও গোছালো মন্তব্য করার জন্য ধন্যবাদ আপু।

 last year 

প্রতি সপ্তাহে দেখছি আপনি ছোট ছোট করে পাওয়ার আর করে যাচ্ছেন। এভাবে পাওয়ার আপ করতে থাকলে এক সময় দেখা যাবে আপনার স্টিম পাওয়ার অনেক দূর এগিয়ে গেছে। শুভকামনা রইল আপনার প্রতি।

 last year 

সব সময় পাশে থেকে সুন্দর ও গোছালো মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 last year 

আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে ভীষণ ভালো লাগে ভাই। ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনি ২৬১৪৫+ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

অনেক ধন্যবাদ ভাই খুব সুন্দর ও গোছালো একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64186.90
ETH 2759.80
USDT 1.00
SBD 2.66