ব্যস্ততা আর অজুহাতের আড়ালে কতই না সম্পর্ক হারিয়ে যায়।১০% লাজুক-খ্যঁকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি, আমার ব্যক্তিগত জীবনের কিছু উপলব্ধি এবং বন্ধু বান্ধব দের কে নিয়ে, নিজের মন থেকে লেখা কিছু বাক্য।যেটি হয়তো আপনাদের কারো না কারো জীবনের সাথে মিলে যেতে পারে। আশা করি আপনাদের ভালো লাগবে।

বন্ধুরা চলুন শুরু করা যাক

20220512_150438.jpg

ব্যস্ততা আর অজুহাতের আড়ালে কতই না সম্পর্ক হারিয়ে যায়।কেউ ইচ্ছে করে ব্যস্ততা দেখায় কেউবা আবার ইচ্ছে করেই অজুহাত দাড় করায়।

যখন বুঝতে পারি নিজের সাথে ও এমন চলছে, তখন নিজেকে ও লুকাতে মন চায়।

তাই তাদের ব্যস্ততা ও অজুহাতের সুযোগে নিজেকে ও দূরে কোথাও ব্যস্ত শহরে হারাতে যাচ্ছি।

কারণ যাদের কে নিয়ে একসময় গর্ব করতাম,
তারাই আজ পর করে দিলো।একসময় যাদের স্মৃতি সবাইকে বলে বেড়াতাম, তাদের স্মৃতিই এখন সবার কাছে লুকাতে হয়।

20220513_131916.jpg

কারণ সবাই আগের মতই জিজ্ঞেস করে বন্ধুরা কেমন আছে,কিন্তু সেই বন্ধুগুলো তো আর আগের মত নেই।

ভালো থেকো বন্ধুগণ,আমি আমার মত করে ভালো আছি,লোক দেখানো বন্ধুত্ব আর লোক দেখানো শুভেচ্ছা না দিলেও চলবে।

বর্তমানে আমি এক আয়নার মতো,আয়না তে যদি কেউ নিজেকে যতটুকু দূর থেকে দেখবে, আয়না ঠিক ততই দূরে দেখাবে।আর যত কাছে থেকে দেখবে,আয়না ঠিক ততই কাছে দেখাবে।

আমার ও যে যত পাশে থাকবে সে তত বেশি পাশে পাবে।আর যে যত দূর থাকবে সে ততই দূরে পাবে।

20220512_150433.jpg

তো বন্ধুরা আজকে এতোটুকুই আশা করি সামনে আরও ভিন্ন ধরনের বাস্তব কাহিনী নিয়ে আপনাদের সাথে হাজির হবো। আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণ
ক্যামেরা.মডেল
ক্যাপচার
অবস্থান

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

আপনার দেওয়া টাইটেলটি আমাকে হতাশাগ্রস্ত মধ্যে নিয়ে চলে গেল। কারণ নেই কোন সন্তান। ইচ্ছে থাকলেও নেই তার খোঁজখবর নেওয়ার পথ, তার সাথে চলা ইচ্ছে রয়েছে কিন্তু জীবন এমন একটা পর্যায়ে চলে গেছে ইচ্ছে থাকলেও আর সম্ভব হয় না। তবে এর পরেও বলব আপনজনদের সাথে সম্পর্ক বজায় রাখার জন্য, কারণ আপনজনদের খোঁজখবর নেয়া সকলের জন্য একান্ত কাম্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই আমার পোষ্টটি পড়ে খুব সন্তোষজনক একটি মন্তব্য করার জন্য। ভালো থাকবেন সবসময় অবিরাম ভালোবাসা রইলো।

 2 years ago 

ঘটনাগুলো শুধু আপনার সঙ্গে না ভাই অনেকের সাথে ঘটছে। শুধুমাত্র লোক দেখানো বন্ধুত্ব এখন বেশি। আসলে খোজ নেওয়ার ইচ্ছা থাকলে ব‍্যস্ততা কোনো বিষয় না। তারা শুধু এড়িয়ে যাওয়ার জন‍্যই ব‍্যস্ততা দেখাই যারা এড়িয়ে যেতে চাই। কথাগুলো মনে হয় মনের কষ্ট থেকেই লিখেছেন।।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই, আসলে আমার সাথে যেটি ঘটেছে সেই বিষয়বস্তুকে কেন্দ্র করে লেখা ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

দারুন কিছু কথা আপনি আপনার পোষ্টের মাধ্যমে আমাদের মাঝে তুলে ধরেছেন ।আসলে এটি সত্যিই অনেকের জীবনের সাথে মিলে যায়।কারণ বাস্তব জীবনে সবাই একই গতিতে চলা ফেরা করে ।খুব ভালো লাগলো আপনার পোস্টটি পড়ে।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে পোস্টটি পড়ে খুব সুন্দর একটা মন্তব্য করার জন্য। ভালো থাকবেন সবসময় এই কামনা করি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 60313.79
ETH 2889.34
USDT 1.00
SBD 2.47