প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

নিজের সেরাটা শেয়ার করার উদ্দেশ্যে এবং শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট

20221121_080326.png

প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর, সিজন-২ এ যোগদান করলাম।

আসলে বন্ধুরা নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।

স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ১০২৬০ স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ১০২৭০স্টিম পাওয়ার হয়েছে।তবে আমার টার্গেট ছিলো ১০,০০০ স্টিম পাওয়ার অর্জন করা।আর সেই টার্গেটে আমি পৌঁছে গেছি। তাই এখন আমার নতুন টার্গেট ১০ হাজার ৩০০ স্টিম পাওয়ার।

পূর্বের স্টিম পাওয়ার১০২৬০
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার১০২৭০
টার্গেট১০,০০০ স্টিম পাওয়ার

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20221125-182143_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220717-211237_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20221125-182206_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগত ভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগত ভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগত ভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 2 years ago 

প্রতি সপ্তাহে আপনি নিজের ক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করেন জেনে খুব ভালো লাগলো।আপনি এ ধারাবাহিকতা বজায় রাখলে আশা করি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন।আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

সব সময় পাশে থেকে সুন্দর সুন্দর মন্তব্য করে, সাপোর্ট করে যাওয়ার জন্য ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া প্রতি সাপ্তাহে অল্প অল্প করে হলেও পাওয়ার আপ করলে মাস শেষে অনেক বড় একটি এমাউন্ট হয়ে যায়। আর সেটা ভবিষ্যতে হাতিয়ার হিসাবে কাজ করবে। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার কথার সাথে আমি একমত। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

ঠিক বলছেন একটি শক্ত অবস্থানে দাঁড়াতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করাটা খুব প্রয়োজনীয়।আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করতেছেন খুব ভাল একটি উদ্যোগ।আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

সব সময় সুন্দর সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহ প্রদানের জন্য ধন্যবাদ। ভাল থাকবেন সব সময় এই কামনা করি।

 2 years ago 

নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজ কেউ আপনি ১০ সিস্ট পাওয়ার আপ করলেন। সত্যিই আপনার পাওয়ার আপ পোস্ট দেখতে পেয়ে খুবই ভালো লাগে।

 2 years ago 

আশা করছি আপনিও নিজেকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি আমাদের সকলের উচিত প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা। নিজের আইডির সক্ষমতা বৃদ্ধির জন্য হলেও প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানটা শক্ত করতে হবে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর সুন্দর মন্তব্যের মাধ্যমে, উৎসাহ প্রধানের জন্য ধন্যবাদ ভালো থাকবেন।

 2 years ago 

ধারাবাহিকভাবে পাওয়ার আপ পোস্ট করে গেলে আমরা একটা সময় অনেকদূর পৌঁছে যাব। আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা দেখে বেশ ভালো লাগছে ভাইয়া। এভাবে এগিয়ে যান ভাইয়া। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ পোষ্টের জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ সব সময় পাশে থেকে, সাপোর্ট করে যাওয়ার জন্য। ভালো থাকবেন সর্বদায়।

 2 years ago 

আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন, সেটা দেখে খুব ভালো লাগলো। এভাবে প্রতিনিয়ত অল্প অল্প করে পাওয়ার আপ করলে,ভবিষ্যতে খুব ভালো একটা অবস্থানে যেতে পারবেন বলে আশা করছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল প্রিয় ভাই।

 2 years ago 

সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করে যাওয়া। ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রেখে আপনি এই সপ্তাহের ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। এভাবেই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যান ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর সুন্দর মন্তব্য করার জন্য অনেক অনেক ধন্যবাদ। ভালো থাকবেন ফ্যামিলির সবাইকে নিয়ে সব সময় এই কামনা করি।

 2 years ago 

ভাইয়া আপনি শুধু পাওয়ার আপ করেই যাচ্ছেন করেই যাচ্ছেন। বেশ ভালো একটা উদ্যোগ। আশা করি এভাবে পাওয়ার আপ করতে করতে আপনি একসময় আপনার নির্ধারিত লক্ষ্যে পৌঁছতে পারবেন।

 2 years ago 

আমি অলরেডি নির্ধারিত লক্ষ্য শেষ করে, তিন নাম্বার লক্ষ্য সেট করেছি ধন্যবাদ মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 68014.74
ETH 3533.72
USDT 1.00
SBD 2.81