প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

নিজের সেরাটা শেয়ার করার উদ্দেশ্যে এবং শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট

20220723_221630.jpg

প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর, সিজন-২ এ যোগদান করলাম।

আসলে বন্ধুরা নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।

স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৮৪৯৯স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ৮৫০৯ স্টিম হয়েছে।তবে আমার টার্গেট ১০,০০০ স্টিম পাওয়ার অর্জন করা।আর সেই লক্ষ্যে আমি এগিয়ে যাচ্ছি।

পূর্বের স্টিম পাওয়ার৮৪৯৯
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার৮৫০৯
টার্গেট১০,০০০ স্টিম পাওয়ার

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20220723-220912_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220717-211237_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20220723-220932_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগত ভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগত ভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগত ভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 2 years ago 

একদম মনের কথাটাই লিখেছেন ভাইয়া নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

পাওয়ার আপ করলেই সক্ষমতা বাড়বে।ধন্যবাদ আপনাকে ভাল থাকুন সর্বদা।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। হওয়ার বৃদ্ধি করে আপনি খুব ভালো কাজ করেছেন। যেভাবে পাওয়ার বৃদ্ধি করতেছেন অনেকদূর এগিয়ে যাবেন আপনি। শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত আমাদের এই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া এই প্ল্যাটফর্মে টিকে থাকার জন্য তার পওয়ার আপের বিকল্প কিছু নেই। আপনি প্রতি সপ্তাহে আপনার পওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে ঠিকই পাওয়ার আপ করে যাচ্ছেন। যা দেখে খুবই ভালো লাগে । শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন দ্রুত আপনার লক্ষ্য পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

আপু অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য এবং আশা করি আপনিও নিজেকে এগিয়ে নিয়ে যাবেন।

 2 years ago 

আমরা সকলেই পাওয়ার বৃদ্ধির গুরুত্ব জানি এবং বুঝি সেই ধারাবাহিকতা থেকেই আমরা প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে থাকি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সেই প্রচেষ্টায় এই ধারাবাহিকতা বজায় রাখা। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করছেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

জি ভাই আমাদের সবারই এটাই করা উচিত ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 years ago 

ভাই সর্বনিম্ন কত স্টিম পাওয়ার আপ করা যায়?

 2 years ago 

সর্বনিম্ন এক ও করা যায় তবে সর্বোচ্চ করার চেষ্টা করবেন ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ভাবতেছি ৫করব

 2 years ago 

প্রথম অবস্থাতে সর্বোচ্চ পাওয়ার আপ করার প্রচেষ্টা রাখবেন। কেননা পাওয়ার আপ করলেই আপনার একাউন্টের সক্ষমতা বাড়বে।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনাকে অভিনন্দন ভাইয়া পাওয়ার আপ পোষ্ট করার জন্য।আপনি খুবই গুরত্বপূর্ণ একটি পোষ্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের শক্তি বৃদ্ধি করতে পারি।তাই আমাদের সকলেরই উচিত পাওয়ার আপ পোষ্ট করা। যাই হোক আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্যই গুরুত্বপূর্ণ। আপনার পাওয়ার আপের পোস্ট দেখে সত্যিই ভালো লাগলো। এভাবে ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে গেলে আশা করি খুব শীঘ্রই লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য দোয়া এবং শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর প্রশংসা মূলক মন্তব্য করার জন্য

 2 years ago 

এভাবে সামান্য করে হলেও পাওয়ার আপ করে যান ভাইয়া। আপনার টার্গেট অনেক বড়। অনেক বড় একটি এমাউন্টস এর টার্গেট করে রেখেছেন আপনি। আপনার বর্তমান পাওয়ার আপ করা অ্যামাউন্ট ৮৫০৯ স্টিম। দোয়া করি যেন আপনি খুব দ্রুতই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য এবং আশা করি আপনিও নিজেকে এগিয়ে নিয়ে যাবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64752.70
ETH 3455.13
USDT 1.00
SBD 2.50