ধারাবাহিকতা বজায় রেখে ১০ স্টিম পাওয়ার আপ।১০% লাজুক-মামার

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

নিজের সেরাটা শেয়ার করার উদ্দেশ্যে এবং শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট

Untmeitled.png

প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর, সিজন-২ এ যোগদান করলাম।

আসলে বন্ধুরা নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।

স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৮৯৪৯ স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ৮৯৫৯ স্টিম হয়েছে।তবে আমার টার্গেট ১০,০০০ স্টিম পাওয়ার অর্জন করা।আর সেই লক্ষ্যে আমি এগিয়ে যাচ্ছি।

পূর্বের স্টিম পাওয়ার৮৯৪৯
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার৮৯৫৯
টার্গেট১০,০০০ স্টিম পাওয়ার

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20220825-191457_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220717-211237_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20220825-191520_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগত ভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগত ভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগত ভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ মানে নিজেরই সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করবে। এভাবে আপনি অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকেন তাহলে নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন খুব তাড়াতাড়ি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

শতভাগ সত্য কথা বলেছেন এবং আপনার কথার সাথে আমি একমত ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। নিজেকে একজন ভালো ব্লগার হিসেবে প্রমাণ করতে হলে অবশ্যই পাওয়ার আপ করা জরুরী। ১০ স্টিম পাওয়ার আপ করার পরে এখন আপনার বর্তমান স্টিম পাওয়ার ৮৯৫৯। আশা করি আপনি ডিসেম্বর মাসের মধ্যে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে অনুপ্রেরণামূলক একটি মন্তব্য করার জন্য ভালো থাকবেন সর্বদাই এই কামনা করি

 2 years ago 

এই ধরনের কমেন্ট না করাই ভালো আশা করি পরবর্তী সময় এ ধরনের কমেন্ট করবেন না ধন্যবাদ।

 2 years ago 

মাশাআল্লাহ ভাইয়া আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো।অল্প অল্প করে হলেও ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারলে আপনি আপনার লক্ষ্যে খুবই দূত পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। অনেক অনেক দোয়া এবং ভালোবাসা রইলো ভাইয়া আপনার জন্য।

 2 years ago 

ধারাবাহিকতা বজায় রেখে কাজ করলে সে কাজের সফলতা আসে তাই সেই ধারাবাহিকতা রক্ষা ধন্যবাদ আপনাকে

 2 years ago 

জেনে খুবই ভালো লাগলো যে আপনি ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করে চলেছেন আসলে এটাই ঠিক প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি চালাতে হবে স্টিমেট প্ল্যাটফর্মের দীর্ঘমেয়াদি কাজ করতে হবে শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।।

 2 years ago 

সহমত পোষণ করছি ভাই এবং ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

পাওয়ার অফ করলেন। একই সাথে নিজেকে এবং কমিউনিটিকে সমৃদ্ধ করলেন। খুব ভালো লাগলো।

 2 years ago 

সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহ প্রদানের জন্য ধন্যবাদ ভালো থাকুন সব সময় এই কামনা করি

 2 years ago 

আসলে বন্ধুরা নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।

আপনি ঠিক বলেছেন ভাইয়া। নিজের ভবিষ্যতের কথা চিন্তা করে পাওয়ার আপ করা খুবই জরুরী। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আশা করি আপনিও নিজেকে এভাবে এগিয়ে নিয়ে যাবেন ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করছেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আজকে আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভালো লাগলো।

 2 years ago 

প্রতিনিয়ত সুন্দর সুন্দর মন্তব্য করে উৎসব প্রদানের জন্য ধন্যবাদ ভালো থাকুন

 2 years ago 

আপনি প্রায় প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধির পোস্ট আমাদের মাঝে শেয়ার করে যান আপনার এই পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখলে অনুপ্রাণিত হয়। সেই সাথে আমিও চেষ্টা করি প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার।

 2 years ago 

জি ভাই প্রতি সপ্তাহে ধারাবাহিকতা বজায় রেখে আমি পাওয়ার বৃদ্ধি করি ধন্যবাদ আপনাকে

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের সক্ষমতা বৃদ্ধি পাবে। খুব ভালো লাগলো এভাবে ১০ স্টিম পাওয়ার আপ করার প্রক্রিয়া দেখে এবং এভাবেই পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদা এবং অসংখ্য ধন্যবাদ মন্তব্যের জন্য

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41