বড় মিয়া ছোট মিয়া নাটকের রিভিউ।

in আমার বাংলা ব্লগ8 months ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

বড় মিয়া ছোট মিয়া নাটকের রিভিউ।
আজকে আমি আমার এই পোষ্টের মাধ্যমে এই নাটকের গল্পটি নিজের মত করে রিভিউ করার চেষ্টা করেছি। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।তো বন্ধুরা চলুন শুরু করা যাক।


নাটকের গুরুত্বপূর্ণ কিছু তথ্য

Screenshot_20231114-124000_YouTube.jpg
ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া।

নাটকের নামবড় মিয়া ছোট মিয়া
লেখকমহিন খান
অভিনয়নিলয় আলমগীর, জান্নাতুল সুমাইয়া হিমি সহ আরো অনেকে
মুক্তির তারিখ১৬ অক্টোবর ২০২৩

Screenshot_20231114-124034_YouTube.jpg
ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া।

এই নাটকের মধ্যে মুল চরিত্র হলো এরা দুই ভাই ৷ প্রথমে নাটকের মধ্যে দেখা যায় যে তাদের বাড়ির কাজের লোকের সাথে তারা একটু ভাব করার চেষ্টা করে এবং কাজের লোকের বেতন তারা কৌশলে নিয়ে চলে যায়৷

Screenshot_20231114-124107_YouTube.jpg
ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া।

কাজের মেয়ে যখন তাদের বাবার কাছে বিচার দেয় তখন বাড়ির অন্যান্য সদস্যরাও বিচার নিয়ে আসে তাদের বাবার কাছে। তখন তাদের বাবাও তাদেরকে অনেক চিৎকার চেঁচামেচি করতে থাকে কেন তারা কাজের লোকের টাকা নিয়ে নিয়েছে।

Screenshot_20231114-124203_YouTube.jpg
ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া।
পরদিন বড় ভাইয়ের বউ রান্না করার জন্য রান্নাঘরে যায়। তখন ছোট ভাইও রান্না করার জন্য রান্নাঘরে যায়৷ কারণ সব সময় ছোট ভাই তার বড় ভাইয়ের জন্য রান্না করে৷ তাই আজকেও সে বড় ভাইয়ের জন্য রান্না করবে বলেছে৷ ছোট ভাই বড় ভাইয়ের জন্য রান্না করার ট্রেনিং নিয়ে এসেছে চায়না থেকে৷ তাই সে তার বড় ভাইয়ের স্ত্রীকে রান্না করতে দেয় না৷

Screenshot_20231114-124336_YouTube.jpg
ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া।
বড় ভাইয়ের বউয়ের সাথে যখন সে একটু বেশি খারাপ ব্যবহার করে ফেলে তখন বড় ভাই তাকে চড় মারে। বড় ভাই ছোট ভাইকে অনেক ভালোবাসে। তাই যখন বড় ভাই ছোট ভাইয়ের গায়ের উপর হাত তুলে তখন ছোট ভাইও অনেক ব্যতীত হলো। আর ব্যতীত হওয়ার কারণে সে বাড়ির সকলের উপর রাগ করে এবং সেখান থেকে চলে যায়।

Screenshot_20231114-124405_YouTube.jpg
ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া।
ছোট ভাই তার বড় ভাই এবং তার পরিবারের উপর রাগ করে অনেকদিন বাইরে কাটিয়ে দেয়। সে সবসময় তার পরিবারের কথা চিন্তা করতে থাকে যে তারা আমাকে এত ভালবাসত আর তারা আমাকে কেন এভাবে অপমান করে তাড়িয়ে দিল। আমিও কেন তাদের উপর রাগ করে সেখান থেকে বেরিয়ে চলে আসলাম। তখন ছোট ভাইও অনেক ব্যাথা অনুভব করতে থাকে।

Screenshot_20231114-124420_YouTube.jpg
ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া।
বড় ভাইও তার বাড়িতে আর শান্তি খুঁজে পায় না। সে খাওয়া দাওয়া বন্ধ করে দেয় এবং সব সময় সে তার ছোট ভাইয়ের কথা চিন্তা করতে থাকে, যে ছোট ভাই কিভাবে আছে কোথায় আছে। তখন তার বাবাও তাকে বলে যে তোর ছোট ভাইকে নিয়ে আয় এবং দুজন আবার মিলেমিশে থাক। বড় ভাই তার ছোট ভাইকে খুঁজে বের করে এবং তার সাথে আলাপ আলোচনা করে তাকে বাড়িতে নিয়ে আসে।

আমার ব্যক্তিগত মতামত।

এই নাটকটি অনেক সুন্দর হয়েছে এবং প্রথম থেকে শেষ পর্যন্ত এই নাটকের মধ্যে ভাইয়ের প্রতি ভাইয়ের ভালোবাসা প্রকাশ পেয়েছে। আর তারা আপন ভাই না হলেও তাদের দুজনের ভালোবাসা আপন ভাইয়ের থেকেও বেশি৷ যদি আমরা সকলে এই দুই ভাইয়ের ভালোবাসা থেকে শিক্ষা গ্রহণ করতে পারি তাহলে আমাদেরও ভাইয়ের সাথে ভাইয়ের সম্পর্ক কখনোই নষ্ট হবে না এবং সবসময়ই আমাদের সম্পর্কগুলো অটুট থাকবে।

আমার ব্যক্তিগত মতামত অনুসারে নাটকের রেটিংঃ

১০/৮.৫

নাটকটির লিংক এখানে দেয়া আছে।চাইলে দেখে নিতে পারেন।👇

সমাপ্ত

ধন্যবাদ জানিয়ে আজকের মত এখানে বিদায় নিচ্ছি।আগামিতে অন্য কোন নাটকের রিভিউ নিয়ে আবারও হাজির হবো।ভালো থাকবেন সবাই।আর কষ্ট করে রিভিউটি যারা পড়ছেন তাদেরকে মনের অন্তস্থল থেকে জানাই অনেক অনেক ধন্যবাদ।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক।


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণনাটক রিভিউ ।
অবস্থানবাংলাদেশ

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আর Nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে।বর্তমানে আমার তিনটি প্রতিষ্ঠান রয়েছে, আর সেই তিনটি প্রতিষ্ঠানের পাশাপাশি আমি স্টিমিট এ কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 8 months ago 

খুব সুন্দর একটি নাটকের রিভিউ করেছেন আপনি। নাটক অনেক সুন্দর হয়েছে। আর আমি এই নাটকটি কিছুদিন আগে দেখে নিয়েছি। খুবই সুন্দর ভাবে আপনি এই নাটকটির রিভিউ তুলে ধরেছেন। একই সাথে ভাইয়ের প্রতি ভাইয়ের ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটেছে এই নাটকের মধ্য দিয়ে।

 8 months ago 

আসলেই নাটক অনেক সুন্দর হয়েছে।

 8 months ago 

অনেক সুন্দর একটি নাটকের রিভিউ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। নাটকটির রিভিউ পড়ে আমার খুবই ভালো লেগেছে। নাটকটির মধ্যে পরস্পরের সাথে স্নেহ, শ্রদ্ধা ও ভালোবাসার বিষয়টি দারুন ভাবে ফুটে উঠেছে।

 8 months ago 

ঠিক বলেছেন ভাইজান। নাটকটির মধ্যে পরস্পরের সাথে স্নেহ শ্রদ্ধা ও ভালোবাসার বিষয়টি দারুন ভাবে ফুটে উঠেছে।ধন্যবাদ আপনাকে।

 8 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে দারুন একটি নাটক রিভিউ এর মাধ্যমে ফুটিয়ে তুলেছেন। গত কয়েকদিন আগে এই নাটকটি দেখেছিলাম সত্যি বেশ অসাধারণ নাটক। নিজের জামাইকে কিছু দিতে হলে জামাইয়ের ভাই কেউ দিতে হবে সত্যি বিষয়গুলো আমার কাছে কিন্তু বেশ অসাধারণ লেগেছিল ভাই। আসলে দুই ভাইয়ের মধ্যে বেশ মিল রয়েছে। নাটকটি দেখতে দেখতে আমি বেশ হাসতে হাসতে পাগল হয়ে গিয়েছিলাম। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি নাটক রিভিউ এর মাধ্যমে শেয়ার করার জন্য।

 8 months ago 

আসলেই এটি বেশ অসাধারণ নাটক ছিলো ভাই।।

 8 months ago 

ভাইয়া ইউটিউবে ঘোরাঘুরি করতে গিয়ে বড় মিয়া ছোট মিয়া নাটকটি চোখে পড়েছিল। তবে এখনো দেখা হয়নি। আজকে আপনার নাকের রিভিউ পড়ে বিষয়টা সম্পর্কে ধারনা পেলাম। প্রথম দিক দিয়ে হাসিঁ পেলেও শেষের দিকে কান্না আসে। ধন্যবাদ।

 8 months ago 

জি ভাই ঠিক বলেছেন।

 8 months ago 

বড় মিয়া ছোট মিয়া নাটকটির গল্প খুব সুন্দর। নিলয় এর নাটক গুলো দেখলে অনেক হাসি পায়। আপনার নাটক রিভিউ দেখে অনেক ভালো লাগলো। এদের দুজনের জুটি এবং অভিনয় খুব সুন্দর লাগে।

 8 months ago 

আমারও নিলয় এর নাটক গুলো দেখলে অনেক হাসি পায়।

 8 months ago 

অনেক সুন্দর একটি নাটক আজকে আপনি আমাদের মাঝে রিভিউ করেছেন ভাইজান। আপনার নাটক রিভিউটা আমার কাছে বেশ ভালো লেগেছে কারণ এই নাটক আমার অনেক প্রিয়। আমিও নাটক দেখতে পছন্দ করি। তাই মাঝেমধ্যে নাটক দেখে থাকি। সুন্দর একটি নাটক আজকে আপনি আমাদের মাঝে তুলে ধরার চেষ্টা করেছেন।

 8 months ago 

আমিও মাঝেমধ্যে নাটক দেখে থাকি।

 8 months ago 

অনেক সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন। নাটকটির বিস্তারিত পড়ে বুঝতে পারলাম নাটকটি অনেক মজার।
নাটকটি যদিও আগে দেখা হয়নি তবে চেষ্টা করব দেখার। অনেক ধন্যবাদ সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 8 months ago 

জি আপু নাটকটি অনেক মজার ছিলো।

 8 months ago 

এই নাটকের মূল টপিকটা আমার কাছে খুবই ভালো লেগেছে। এই নাটকের মাধ্যমে ভাইয়ের প্রতি ভাইয়ের ভালোবাসাটা ফুটিয়ে তোলা হয়েছে যেটা অনেক সুন্দর ছিল। নিলয় আলমগীর এবং জান্নাতুল সুমাইয়া হিমির নাটক গুলো অনেক ভালো লাগে আমার কাছে। বড় ভাই ছোট ভাইকে চড় দেওয়ার কারনে, সেই সবার উপরে রাগ করে বাড়ি থেকে বের হয়ে গিয়েছিল। আর বড় ভাই ছোট ভাইকে ছাড়া থাকতে পারছে না বলে, তাকে খুঁজে বের করে নিয়ে এসেছে, এই বিষয়টা অনেক ভালো লেগেছে ‌

 8 months ago 

ঠিক এই নাটকের মাধ্যমে ভাইয়ের প্রতি ভাইয়ের ভালোবাসাটা ফুটিয়ে তোলা হয়েছে।

 8 months ago 

খুবই সুন্দর একটা নাটকের রিভিউ শেয়ার করেছেন আপনি। বড় মিয়া ছোট মিয়া নাটকটি আমি এখনো দেখি নাই। তবে আপনার পোস্টে নাটকটির রিভিউ পড়ে মনে হচ্ছে খুবই সুন্দর একটা নাটক। সময় পেলে নাটকটি দেখে নিবো। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 8 months ago 

জি খুবই সুন্দর একটা নাটক এটি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 63894.70
ETH 3178.14
USDT 1.00
SBD 2.63