ফুল ও প্রকৃতির ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগlast year (edited)

"আসসালামুআলাইকুম"

আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

SquareBlend_2023716203823801.jpg

আজকের ভিডিওগ্রাফি পোস্টের মাধ্যমে আপনারা দেখতে পাবেন প্রকৃতির অপরূপ সৌন্দর্যের ভিডিওগ্রাফি।

ফেনীতে আমরা যে বাসায় থাকি সই বাসার ছাদের উপরে কিছু গাছ পালা রয়েছে।ভাড়াটিয়ারা যার যার মত করে কিছু কিছু গাছ লাগিয়েছে।তার মধ্যে ফুল গাছ পাট শাক,পাথরকুচি গাছ,গোলাপ গাছ,মরিচ গাছ,আরো অনেক গাছ আছে।আজকে বিকেলে ছাদে গিয়ে ফুল প্রকৃতির অপরূপ সৌন্দর্যের ভিডিওগ্রাফি করলাম। আর সে ভিডিওগ্রাফি আজকে আপনাদের সাথে শেয়ার করবো।

সত্যি বলতে আমি ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি করতে অনেক বেশি পছন্দ করি। তাই যেখানেই কোন ভিডিওগ্রাফির বা ফটোগ্রাফি বিষয়বস্তু চোখে পড়ে সেখানেই ভিডিওগ্রাফি বা ফটোগ্রাফি করে ফেলি। যাইহোক আশা করছি আজকের ভিডিওগ্রাফি আপনাদের মনভূত হবে। তো বন্ধুরা চলুন ভিডিওগ্রাফি ইনজয় করা যাক।


📸📽 ভিডিওগ্রাফি দেখতে এখানে ক্লিক করুন।📽📸👇

প্রকৃতির অপরূপ সৌন্দর্যের ভিডিওগ্রাফি।

তো বন্ধুরা আজকে এতটুকু ,আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

♥️আল্লাহ হাফেজ♥️

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

ফোনের বিশদ বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
পোষ্টভিডিওগ্রাফি
মডেলM32
ফটোগ্রাফার@nevlu123
সম্পাদনাশুধু সেচুরেশন
অবস্থানবাংলাদেশ।

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আর Nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে।বর্তমানে আমার তিনটি প্রতিষ্ঠান রয়েছে, আর সেই তিনটি প্রতিষ্ঠানের পাশাপাশি আমি স্টিমিট এ কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 last year 

আপনি খুব সুন্দর ফুল ও প্রকৃতির ভিডিওগ্রাফি শেয়ার করেছেন। ভিডিওগ্রাফি ফুলগুলো দেখতে খুবই অসাধারণ লাগছে। ফুল আমার খুবই পছন্দ। ফুল ভালবাসে না এমন লোক খুঁজে পাওয়া যায় না। আপনাকে অসংখ্য ধন্যবাদ। ফুল ও প্রাকৃতিক এর ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

মন্তব্যটা খুব ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 last year 

ভাইয়া আপনার ভিডিওগ্রাফি পোস্টগুলো বরাবরই আমার কাছে খুবই ভালো লাগে। ঠিক তেমনি আজকে আপনার ফুল ও প্রকৃতির চমৎকার ভিডিওগ্রাফিটি দেখে আমার সত্যিই অনেক অনেক ভালো লাগছে। চমৎকার একটি ভিডিওগ্রাফির পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

সুগঠিত মন্তব্যের জন্য ধন্যবাদ।।

 last year 

ফুল ও প্রকৃতির ভিডিওগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। বাসায় ছাদে খুব ভালো কাজ করেছেন সবাই। বেশ চমৎকার চমৎকার ফুলের গাছ লাগিয়েছে দেখছি। বিকেল বেলায় ছাদে গিয়ে চমৎকার মুহূর্ত উপভোগ করেছেন। আমিও ভাইয়া আপনার মতো ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করতে ভীষণ ভালোবাসি। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last year 

অসংখ্য ধন্যবাদ ভাই মন্তব্য করার জন্য।।

 last year 

তাহলে তো বেশ ভালোই হলো ছাদে যেহেতু সবাই মিলে এমন সুন্দর বাগান করলো তাহলে দেখার সুযোগ হবে। আপনি ছাদ বাগান থেকে সুন্দর একটি ভিডিও নিলেন অসাধারণ হয়েছে দেখতে। এমন পরিবেশে সময় কাটাতে বেশ ভালোই লাগে। খুব সুন্দর সুন্দর ভিডিওগ্রাফি শেয়ার করেন প্রতিনিয়ত অনেক ভালো লাগে দেখতে।

 last year 

ভালো লাগলো মন্তব্যটি পড়ে ধন্যবাদ।।

 last year 

আশা করি ভাইয়া ভালো আছেন? আজকে আপনি খুব সুন্দর করে অত্যন্ত চমৎকার ভাবে ফুল ও প্রকৃতির ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার ভিডিওগ্রাফি খুবই দুর্দান্ত হয়েছে। প্রকৃতির এমন চমৎকার ভিডিওগ্রাফি দেখে বেশ ভালো লাগলো। ফুল গুলো দেখতে খুব সুন্দর লাগছে। এত দুর্দান্ত পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই, ভালো থাকবেন ভাইয়া।

 last year 

চমৎকার মন্তব্য করার জন্য অনেক অনেক ধন্যবাদ।।

 last year 

ফেনীতে আপনাদের বাসার ছাদের উপরে ফুলগাছ এবং বিভিন্ন ধরনের গাছ আছে তা জানি। আপনি এর আগেও কিছু ফটোগ্রাফি করেছেন ওখান থেকে। তবে আজকে আপনি খুব সুন্দর কিছু ফুল এবং প্রাকৃতির ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি দেখে সত্যি অনেক ভালো লাগলো। সত্যি বলতে আপনার ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে আমাদের মাঝে ই ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য।

 last year 

সাবলীল মন্তব্য করার জন্য ধন্যবাদ।।

 last year 

আপনাদের ফেনীতে বাসার ছাদের উপরে মনে হয় ফুলের একটি বাগান বানিয়ে ফেলেছে। ওখান থেকে আপনি প্রায় সময় খুব সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করে থাকেন। তবে আজকে আপনার ফুল এবং প্রকৃতির ভিডিওগ্রাফি দেখে অসম্ভব ভালো লাগলো। বিশেষ করে এসব ভিডিওগ্রাফি দেখলে এমনিতে অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে ফুল এবং প্রকৃতির ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

অসংখ্য ধন্যবাদ মন্তব্য করার জন্য। 💐

 last year 

ওয়াও! ভিডিওগ্রাফিটা দেখে সত্যিই মুগ্ধ হয়ে গেলাম ভাই। আসলে ছাদ বাগান আমার খুবই পছন্দ। ছাদে যদি বিভিন্ন ধরনের গাছ থাকে, তাহলে বিকেল বেলা হাঁটাহাঁটি করতে বেশ ভালো লাগে। আমারও ইচ্ছে আছে কিছুদিনের মধ্যেই ছাদ বাগান করবো। যাইহোক এতো চমৎকার একটি ভিডিওগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58083.18
ETH 2578.52
USDT 1.00
SBD 2.42