ডিজিটাল আর্টের মাধ্যমে কিচেন সামগ্রী এর চিত্রাংকন

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Projjeject 54.png

Untitled (1).png

আজকে আমি আপনাদের সাথে যেটা শেয়ার করতে যাচ্ছি সেটা হচ্ছে ডিজিটাল আর্টের মাধ্যমে কিচেন সামগ্রী এর চিত্রাংকন। আশা করি আপনাদের ভালো লাগবে।

আসলে এই আর্টটি করার জন্য আমি সর্বপ্রথম আমার ইনফিনিট ডিজাইন সফটওয়্যার দিয়ে প্রথমে ধাপে ধাপে গ্রাফটি করে নিলাম।তারপর সেখানেই আমি বাকি কালারের কাজগুলো সম্পন্ন করি।তো বন্ধুরা চলুন শুরু করা যাক।

প্রথম ধাপঃ

আমি প্রথমে গ্যালারি থেকে ফটোটি ওপেন করলাম।আর সেটি ছিলো ইনফিনিটি অ্যাপের মাধ্যমে। এরপর আমি অপশানে গিয়ে অপাচিটি কমিয়ে দিয়ে সেখানে প্রথমত কেতলির অংশটি একে নিলাম।

Projenyact 54.png

Projehwct 54.png

দ্বিতীয় ধাপঃ

তারপর কেতলির মধ্যে ফুল এঁকে নিলাম এবং চায়ের কাপ, চামুচ ও কাপের মধ্যে কিছু খাবার এঁকে নিলাম।তারপর কেতলি ও কাপ রাখার জায়গা এঁকে নিলাম।

Promysject 54.png

Prskject 54.png


তৃতীয় ধাপঃ

এরপর কেতলি ও কাপ রাখার জায়গা কালার করে নিলাম তারপর কেতলির কিছু অংশ কালার করে নিলাম।

Projeymect 54.png

Projekyect 54.png

চতুর্থ ধাপঃ

এরপর কেতলির মধ্যে থাকা ফুল ও উপরি ভাগের কিছু ডিজাইন কালার করে নিলাম।

Prmyeoject 54.png

Projeymect 54 (1).png

পঞ্চম ধাপঃ

তারপর চামুচ, কাপ ও কাপে থাকা খবর কালার করে নিলাম।এর পর পিছনের ব্যকগ্রাউন্ড পরিবর্তন করে নিলাম। আর এর সমন্বয়ে এই চিত্রাংকনটি আপনাদের সাথে পরিপূর্ণ ভাবে তুলে ধরলাম।

Projecilwt 54.png

Projjeject 54.png

তো বন্ধুরা আজকে আমার এই ডিজিটাল আর্ট কেমন লেগেছে তা জানাবেন। আর পোস্টে কোন ভুল ত্রুটি থাকলে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের ও কাজের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণডিজিটাল আর্ট
ক্যামেরা.মডেলএম ৩২
সফটওয়্যারইনফিনিট ডিজাইন
সম্পাদনারিসাইজ & সেচুরেশন

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

ডিজিটাল আর্ট এর মাধ্যমে কিচেন সামগ্রী দারুণ ভাবে উপস্থাপন করেছেন। এটা সম্ভবত চায়ের কেটলি একটা চামচ এবং একটা কাপ আছে। বেশ দারুণ ছিল ডিজিটাল আর্টটা। ধন্যবাদ আমাদের সঙ্গে ডিজিটাল আর্টটা শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

ভাই প্রতিনিয়ত আপনারা সুন্দর সুন্দর মন্তব্য পেয়ে আমি খুব মুগ্ধ ধন্যবাদ আপনাকে আপনার সুস্বাস্থ্য কামনা করি।,

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে খুব সুন্দর কিচেন সামগ্রী চিত্র অঙ্কন করেছেন। অনেক ভালো লাগছে ভাই এটা একদম ইউনিক একটি চিত্র অংকন বলে আমি মনে করি। আর খুবই সুন্দর হয়েছে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

চেষ্টা করেছি ভাই ইউনিক কিছু আপনার সাথে তুলে ধরার জন্য।

 2 years ago 

মাশাআল্লাহ ভাইয়া অসম্ভব সুন্দর হয়েছে ডিজিটাল আর্টের মাধ্যমে কিচেন সামগ্রী এর চিত্রাংকন অংকনটি । কেতলি কালার কম্বিনেশন টা আমার কাছে ভিশন ভালো লেগেছে। এতো সুন্দর নিখুঁত অংকন যা দেখে মুগ্ধ হয়ে যায়। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন প্রথম থেকে শেষ পর্যন্ত। ধন্যবাদ ভাইয়া আপনাকে এতো সুন্দর সুন্দর আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

প্রতিনিয়ত আপনারা সুন্দর সুন্দর মন্তব্য পেয়ে আমি খুব মুগ্ধ ধন্যবাদ আপনাকে আপনার সুস্বাস্থ্য কামনা করি

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে কিচেন সামগ্রী এর চিত্রাংকন টি অনেক সুন্দর হয়েছে।ডিজিটাল আর্টের মাধ্যমে আজ ভিন্নধর্মী একটি আর্ট দেখতে পেলাম। খুব সুন্দর করে চিত্রাংকন টি উপস্থাপন করেছেন।আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার কাছে এটি ব্যতিক্রম লেগেছে এটা জেনে খুবই আনন্দিত ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে কিচেন সামগ্রী এর চিত্রাংকন খুবই সুন্দর হয়েছে। দেখে মুগ্ধ হয়ে গেলাম। সত্যি ভাই আপনার আজকে ডিজিটাল চিত্র অংকন আমার অনেক বেশি ভালো লেগেছে। এত সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর করে গুছিয়ে মন্তব্য করা উৎসাহ প্রদানের জন্য আপনার সুস্বাস্থ্য কামনা করি

 2 years ago 

আপনি কিচেন সামগ্রীর খুবই সুন্দর ডিজিটাল আর্ট করেছেন। অনেক ভালো লাগলো আপনার ডিজিটাল আর্ট দেখে। ধাপে ধাপে খুব সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন। উপস্থাপনটি অনেক ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর করে গুছিয়ে মন্তব্য করার জন্য, ভালো থাকবেন ফ্যামিলি সবাইকে নিয়ে সবসময়.

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে কিচেন সামগ্রী অংকন সত্যিই অনেক সুন্দর হয়েছে। আসলে আপনি দক্ষতা সম্পন্ন লোক প্রতিনিয়ত সুন্দর সুন্দর অংকন করে প্রমাণ করে চলেছেন।

 2 years ago 

প্রিয় ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর করে গুছিয়ে মন্তব্য করার জন্য ভালো থাকবেন ফ্যামিলি সবাইকে নিয়ে

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে কিচেন সামগ্রী এর চিত্রাংকন দেখে তো আমার মন ভরে গেল ।আসলে অসাধারণ ভাবে আপনি আপনার প্রতিভা ফুটিয়ে তুলেছেন ডিজিটাল আর্টের মাধ্যমে কিচেন সংগ্রহী আসলে অনেক সুন্দর ছিল প্রতিটি ধাপ।আর আপনি অনেক নিখুঁতভাবে এটি আমাদের মাঝে তৈরি করে উপস্থাপন করেছেন। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

প্রিয় ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর করে গুছিয়ে মন্তব্য করার জন্য ভালো থাকবেন ফ্যামিলি সবাইকে নিয়ে সবসময় এই কামনা করি

 2 years ago 

ডিজিটাল অংকন এর মাধ্যমে কিচেন সামগ্রির একটি অংকন আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে খুব ভালো লাগলো বিশেষ করে কালার কম্বিনেশন অনেক বেশি সুন্দর ছিল দেখতে অনেক বেশি আকর্ষণীয় দেখাচ্ছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

প্রতিনিয়ত আপনার সুন্দর সুন্দর মন্তব্য পেয়ে আমি খুব মুগ্ধ ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ডিজিটাল চিত্রের মাধ্যমে কিচেন এর সামগ্রী অংকন অসাধারণ হয়েছে।। আসলে আপনাদের প্রশংসা করে শেষ করা যাবে না ।।ধন্যবাদ আপনাকে সুন্দর একটা চিত্র আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর করে গুছিয়ে মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41