গান:-আমি তোর চোখের দিকে তাকিয়ে কিছু বলতে চাই তোকে।

in আমার বাংলা ব্লগyesterday

আমার প্রিয় ভাই ও বন্ধুগন, সবাই কেমন আছেন?আশা করি সবাই ভাল আছেন। সবাইকে আমার তরফ থেকে আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Photo_1720894837049.png

বন্ধুরা আমি আজকে আপনাদের মাঝে একটি গান নিয়ে উপস্থিত হয়েছি।আর গানটির নাম হচ্ছেঃ- আমি তোর চোখের দিকে তাকিয়ে কিছু বলতে চাই তোকে।গেয়েছেনঃ মিনার।আর আমি এই গানটি কভার করতে যাচ্ছি। আসলে আপনাদের কেমন লাগবে আমি জানিনা তবে আশা করছি ভালো লাগতে পারে।

প্রতিদিন অন্যান্য বিষয়বস্তু নিয়ে পোস্ট করি। তবে চিন্তা করলাম সপ্তাহে একটি গান আপনাদের মাঝে তুলে ধরবো। সেই জন্য চিন্তা করে দেখলাম কোন গানটা মোটামুটি পারি, সেটাই তুলে ধরার প্রচেষ্টায় এই গানটি মাথায় আসলো। তখন এই গানটিকে গেয়ে আপনাদের মাঝে তুলে ধরলাম। আসলে আমি মনে করি গান হচ্ছে মনের তৃপ্তি, মনের খোরাকি। মাঝে মাঝে গান গাইলে মনে প্রশান্তি মেলে। তাই কখনো কখনো আনমনেও গান গেয়ে থাকি।

তবে একটা মজার ব্যাপার হলো অনেক সময় গান গাইতে গেলে আগের লাইন পরে, পরের লাইন আগে হয়ে যায়। বুঝতেই পারছেন প্রফেশনাল গায়ক নয় তাই।আজকেও হয়তো বেমিল হতে পারে। তবে সেটা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আর কেমন লেগেছে সেটা মন্তব্যের মাধ্যমে জানাবেন।

আসলে আমি প্রফেশনাল গায়ক নই সেটা বলার বাকি থাকে না।আর আপনারা অবশ্যই জানেন যে, আমার বাংলা ব্লগে প্রফেশনাল গায়ক খুব কম সংখ্যক লোক রয়েছে।তবুও গান গাইতে থাকি যদি কখনো ভালো কিছু করা যায় । তবে একটা সময় অনেক গান গাইতাম, এখনো মাঝেমধ্যে গাই আর সেটি কয়েকটা কলি, পুরো গান গাওয়া সম্ভব হয়ে ওঠে না।তবে আজকে এই গানটি পুরো আপনাদের মাঝে তুলে ধরবো। তো বন্ধুরা চলুন শুরু করা যাক।


গানটির নাম হচ্ছেঃ
আমি তোর চোখের দিকে তাকিয়ে কিছু বলতে চাই তোকে।
গেয়েছেনঃ
মিনার।
কভারঃ
@nevlu123


আমি তোর চোখের দিকে তাকিয়ে কিছু বলতে চাই তোকে।👇

এই গানটি একটা সময় অনেক বেশি শুনতাম। হঠাৎ করে গানটির কথা মনে পড়ে গেল, আর তাই আপনাদের মাঝে গেয়ে শেয়ার করলাম। আশা করছি আপনাদের ভালো লাগবে।


গানের কথা 👇

আমি তোর চোখের দিকে তাকিয়ে
কিছু বলতে চাই তোকে
আমি তোর মনটা ছুয়ে
স্বপ্ন দিয়ে আঁকব যে তোকে
তুই থাকলে রাজি ধরবো বাজি
কোন কিছু না ভেবে
তুই থাকলে রাজি ধরবো বাজি
কোন কিছু না ভেবে
ও একটু নয় অনেক বেশি ভালোবাসি তোকে
ও একটু নয় অনেক বেশি ভালোবাসি তোকে
তুই তাকালে মেঘের পালে
ডানা মেলে উড়ে গাংচিল
তোর ইশারা দিচ্ছে
সাড়া,হৃদয় সুখের অন্তমিল
ও তুই তাকালে মেঘের পালে
ডানা মেলে উড়ে গাংচিল
তোর ইশারা দিচ্ছে
সাড়া,হৃদয় সুখের অন্তমিল
তুই থাকলে রাজি ধরবো বাজি
কোন কিছু না ভেবে
তুই থাকলে রাজি ধরবো বাজি
কোন কিছু না ভেবে
ও একটু নয় অনেক বেশি ভালোবাসি তোকে
ও একটু নয় অনেক বেশি ভালোবাসি তোকে
খুব অদূরে রাত্রি ভোরে
ইচ্ছে গুলো হচ্ছে নিখুঁজ
জানা শোনা তোর বায়না আনমুনা হয়ই আমি অবুঝ
খুব অদূরে রাত্রি ভোরে
ইচ্ছে গুলো হচ্ছে নিখুঁজ
জানা শোনা তোর বায়না আনমুনা হয়ই আমি অবুঝ

তুই থাকলে রাজি ধরবো বাজি
কোন কিছু না ভেবে
তুই থাকলে রাজি ধরবো বাজি
কোন কিছু না ভেবে
ও একটু নয় অনেক বেশি ভালোবাসি তোকে
ও একটু নয় অনেক বেশি ভালোবাসি তোকে

♡♡♡ধন্যবাদ♡♡♡
❤❤❤❤❤❤❣
❤❤❤❤❤❣
❤❤❤❤❣
❤❤❤❣
❤❤❣
❤❣

তো বন্ধুরা আজকে এতটুকু ,আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

♥️আল্লাহ হাফেজ♥️

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

ফোনের বিশদ বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
পোষ্টগান
মডেলM32
ফটোগ্রাফার@nevlu123
সম্পাদনাশুধু সেচুরেশন
অবস্থানবাংলাদেশ।

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

IMG-20231214-WA0050.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আর Nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে।বর্তমানে আমার তিনটি প্রতিষ্ঠান রয়েছে, আর সেই তিনটি প্রতিষ্ঠানের পাশাপাশি আমি স্টিমিট এ কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 14 hours ago 

এটা অবশ্য ঠিক ভাইয়া অনেক সময় হঠাৎ করে গান গাইতে গেলে আগের লাইন পরে চলে আসে আর পরের লাইন আগে চলে যায়। তবে আপনি কিন্তু খুবই ভালো গান করেন। ভাইয়া আপনার জানেন গলা অসাধারণ। গান শুনে মুগ্ধ হয়েছি ভাইয়া। ধন্যবাদ আপনাকে চমৎকার একটি গান পরিবেশন করার জন্য।

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 22 hours ago 

আপনার কন্ঠে গানটি শুনতে পেয়ে অনেক ভালো লাগলো। এই গানটি আমার খুবই প্রিয় আমি মাঝেমধ্যেই গানটি শুনি।আজকে অসাধারণভাবে আপনি এই গানটি গেয়েছেন ভাই।

 17 hours ago 

প্রেমময় গানের ভাষায় এবং মিষ্টি সুরে গাওয়া গানটি আপনার কন্ঠে খুবই ভালো লেগেছে। আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর একটি গান সবার সাথে শেয়ার করে নেওয়ার জন্য। তবে গানটি একটি ফাঁকা ঘরে রেকর্ডিং করলে গলার আওয়াজটা আরো সুন্দর আসতো। আসলে আমাদের তো আর সিঙ্গারদের মত নয়েজ ক্লিয়ার রেকর্ডার থাকে না তাই ফাঁকা ঘরেই আমাদের জন্য প্রাকৃতিক নয়েজ ক্লিয়ার রেকর্ডার।

 16 hours ago 

এই গানটা মাঝেমধ্যেই শোনা হয়। আজকে আপনার কন্ঠে শুনে বেশ ভালো লাগলো। খুব সুন্দর ভাবে পুরো গানটা কভার করেছেন। দারুন গেয়েছেন আপনি। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গান কভার করে শেয়ার করার জন্য।

 16 hours ago (edited)

আসলে আমিও মনে করি গান হচ্ছে মনের তৃপ্তি, মনের খোরাক।আর তোমার গলায় গানটা শুনে খুব ভালো লাগলো।এই গানটি যদিও আগে অনেক শুনেছি তবে এখন অনেক দিন পর তোমার গলায় শুনলাম। ধন্যবাদ তোমাকে ভালো থেকো সব সময়।

Hi @nevlu123,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

 14 hours ago 

ভাইয়া আপনি সব সময় পুরনো গান গুলো পরিবেশন করার চেষ্টা করেন। আজকে আপনি আমাদের মাঝে অসাধারণ একটি গান পরিবেশন করেছেন এবং তা আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার কন্ঠে এতো সুন্দর একটি গান শুনতে পেরে বেশ ভালো লাগলো। বেশ দারুন গাইছেন ভাইয়া।

 11 hours ago 

আশা করি ভাইয়া ভালো আছেন? আজ আপনার মিষ্টি কন্ঠে গানটি শুনে খুব ভালো লাগলো। আমি তোর চোখের দিকে তাকিয়ে কিছু বলতে চাই তোকে এই গানটি আমি প্রায় সময় শুনে থাকি। গানের কথা গুলো হৃদয় ছুঁয়ে যায়। আপনার মিষ্টি কন্ঠে গান পরিবেশন বেশ দুর্দান্ত হয়েছে‌। ধন্যবাদ ভাইয়া আপনাকে, ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 62625.86
ETH 3333.11
USDT 1.00
SBD 2.47