বাইনেন্স এ কিভাবে স্টিম রেট এর প্রাইস এলার্ট সেট করবেন?

in আমার বাংলা ব্লগlast year (edited)

"আসসালামুআলাইকুম"

আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

Screenshot_20230724-170905_Binance.jpg

আজকে আমি আপনাদের মাঝে একটি গুরুত্বপূর্ণ ও উপকারী বিষয় নিয়ে হাজির হলাম। আশা করছি এ বিষয়টি আপনাদের ভালো লাগবে এবং আপনাদের উপকারে আসবে। আজকে আমি যে বিষয়টা আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি সেটি হচ্ছে স্টিম এর প্রাইস এলার্ট সম্পর্কিও একটি বিষয়।

আসলে অনেক সময় হুট করে স্টিমের দাম বেড়ে যায়, কিন্তু আমরা টেরও পাই না। হঠাৎ করে যখন কারো কাছে শুনি তখন মার্কেট চেক করে দেখি হয় যেটা কাঙ্খিত আশা ছিল সেটার নিচে নেমে গেছে। আর না হলে রেট আরো উপরে চলে গিয়েছে। তবে আমরা চাইলে নির্ধারিত একটি রেট সেট করে রাখতে পারি। আর সেই রেট সেট করার মাধ্যমেই আমরা জানতে পারবো রেট কাঙ্ক্ষিত অ্যামাউন্টে পৌঁছেছে।

আর সাথে সাথে আমরা সেখানে নিজেদের একটা পজিশন তৈরি করতে পারব।মানে আমরা চাইলে সেখানে আমাদের স্টিম সেল করতে পারবো।আবার আমরা চাইলে অপেক্ষাও করতে পারি রেট আরো উপরের দিকে যায়কিনা সেটা দেখার জন্য।যাইহোক বন্ধুরা আর ভূমিকায় না গিয়ে সরাসরি টিউটোরিয়ালে ফিরে যাই। আশা করছি টিউটোরিয়াল টা দেখলে সহজেই বুঝতে পারবেন বিষয়টি।

প্রথমত বাইন্যান্স অ্যাপ্লিকেশন ওপেন করবেন। এরপর মার্কেটে ক্লিক করবেন এবং উপরে ডান পাশে থ্রি ডট মেনুতে ক্লিক করবেন।
Screenshot_20230724-115548_Binance.jpg
এরপর দেখতে পাচ্ছেন থ্রি ডট মেনুতে ক্লিক করার পর একটি উইন্ডো ওপেন হয়েছে। আর সেখানে লেখা রয়েছে প্রাইস এলার্ট। তখন আপনি প্রাইস এলার্ট এ ক্লিক করবেন।
Screenshot_20230724-115556_Binance.jpg
এরপর প্রাইস এলার্ট সেট করার জন্য আপনি ক্লিক করবেন এড এলার্ট বাটনে।
Screenshot_20230724-115603_Binance.jpg
অ্যাড এলার্ট এ ক্লিক করার পরে একটি পেজ আসবে সেখানে সার্চ অপশন থাকবে। আপনি চাইলে সেখানে যে কোন কয়েনের প্রাইস এলার্ট সেট করতে পারেন।
Screenshot_20230724-115607_Binance.jpg
আমি সার্চ অপশনে স্টিম লিখলাম। যেহেতু আমি আপনাদের মাঝে তুলে ধরতে যাচ্ছি স্টিম এর প্রাইস এলার্ট। স্টিম লেখার সাথে সাথে দেখতে পাচ্ছেন স্টিম টু ইউ এসডিটি দেখাচ্ছে। আমি স্টিম টু ইউ এসডিটিতে ক্লিক করলাম।
Screenshot_20230724-115617_Binance.jpg
এরপর দেখতে পাচ্ছেন একটি পেজ এসেছে সেখানে এলার্ট টাইপ, ভলিউম ও ফ্রিকোয়েন্সি, তিনটি অপশন রয়েছে।
Screenshot_20230724-115712_Binance.jpg
প্রথমত আমি এলার্ট টাইপ এ ক্লিক করে প্রাইস রিসেস এ ক্লিক করলাম।
Screenshot_20230724-115800_Binance.jpg
এরপর ভলিয়ম এর ঘরে ০.৩০১০$ দিয়ে দিলাম, যেটা বিডিটি মূল্য ৩২.৭৩ টাকা, নিচে দেখাচ্ছে।এরপর ফ্রিকোয়েন্সিতে আমি অলওয়েজ দিয়ে দিলাম। বাস এরপরে আমি শুধু ক্রিয়েট এলার্ট এ ক্লিক করার পরেই এই প্রাইস এলার্ট টি সেট হয়ে যাবে।
Screenshot_20230724-115817_Binance.jpg
এখন দেখতে পাচ্ছেন একটি অ্যালার্ট ক্রিয়েট হয়ে গিয়েছে। তার মানে ৩২ টাকা ৭৩ পয়সা যখন স্টিম রেট হয়ে যাবে। তখন একটি এলামের মাধ্যমে আমাকে নোটিফিকেশন জানানো হবে।আর এর মাধ্যমে আমি অবগত হতে পারব যে আমার কাঙ্খিত অ্যামাউন্টে রেট পৌঁছেছে।
Screenshot_20230724-115827_Binance.jpg
আবার এই ক্রিয়েট এলার্টটি যদি আপনি ডিলেট করতে চান তাহলে ডান পাশের ডিলেট অপশনে ক্লিক করলে ডিলিট হয়ে যাবে। এভাবে আপনি চাইলে অনেকগুলো কয়েনের প্রাইস এলার্ট সেট করে রাখতে পারবেন।আবার একই কয়েনকে বিভিন্ন রেটে সেট করে রাখতে পারবেন।

তো বন্ধুরা এই ছিল আজকের বিষয়বস্তু। আশা করছি এই টিউটোরিয়ালটি আপনাদের অনেক উপকারে আসবে। বিশেষ করে যারা বলতে পারেন না রেট কখন আপ হচ্ছে, কখন ডাউন হচ্ছে। যাইহোক আজকে আর বেশি কথা না বাড়িয়ে এখানেই বিদায় নিলাম। আগামীতে অন্য কোন বিষয়বস্ত নিয়ে আবার উপস্থিত হব।সে পর্যন্ত সবাই ভাল থাকবেন । আর যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক
***

VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আর Nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে।বর্তমানে আমার তিনটি প্রতিষ্ঠান রয়েছে, আর সেই তিনটি প্রতিষ্ঠানের পাশাপাশি আমি স্টিমিট এ কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণস্টিম প্রাইস এলার্ট।

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 last year 

টিউটোরিয়ালটি শেয়ার করেছেন দেখে খুব ভালো লাগলো। আজকে আপনি ভিন্ন রকম একটি পোস্ট উপহার দিয়েছেন। আপনার পোস্ট ভিজিট করে ভালো লাগলো। আশাকরি আপনার পোস্ট অনেকের উপকারে আসবে ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last year 

আশা করছি অনেকের উপকারে আসবে।

 last year 

ভাইয়া আপনি খুবই গুরুত্বপূর্ণ একটি পোস্ট শেয়ার করেছেন। বিশেষ করে নতুনদের জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ। আর আমাদের সবার জন্যই বেশ গুরুত্বপূর্ণ। অনেক সুন্দর করে প্রতিটি বিষয়ে তুলে ধরেছেন দেখে ভালো লাগলো ভাইয়া।

 last year 

জি আপু আশা করছি অনেকেরই উপকার আসতে পারে টিউটোরিয়ালটি।

 last year 

খুবই ভালো লাগলো আপনার এই টিউটোরিয়ালটি দেখে ভাইয়া। যদিও বিষয়টা আমি অনেকদিন আগে একবার চেষ্টা করে দেখেছিলাম তারপরও বিষয়টা আমি ভুলে গিয়েছিলাম। আপনার পোস্টের মাধ্যমে বিষয়টা পুনরায় ভালোভাবে শিখতে পারলাম।

 last year 

যাক ভালো লাগলো তাহলে আজকে আবার ট্রাই করতে পারবেন।

 last year 

অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে আলোচনা করেছেন ভাইয়া।
এখনো এই বিষয়গুলো যাদের অজানা রয়েছে আমি মনে করি তাদের অনেক উপকারে আসবে বিষয়টি শিখে নিলে।
এবং ভবিষ্যতে যখন দাম বাড়বে তখন সাথে সাথে নোটিফিকেশন পেয়ে যাবে।
ধন্যবাদ আপনাকে গুরুত্বপূর্ণ একটি টিউটোরিয়াল আমাদের সাথে শেয়ার করে নিয়ে জন্য।

 last year 

জি ভাই আমিও মনে করি অনেকের উপকার হতে পারে।।

 last year 

নতুন একটি বিষয় সম্পর্কে ধারণা অর্জন করলাম ভাইজান। দীর্ঘদিন বাইনান্স ব্যবহার করছি কিন্তু এটা আমার কখনোই জানা ছিল না। এত সুন্দর একটি টপিকস আমাদের মাঝে তুলে ধরার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

যাক অন্তত আপনার কাজে লাগবে এটা জেনে ভালো লাগলো।

 last year 

বাইন্যান্স ব্যবহারকারীদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি টিউটোরিয়াল আমি মনে করি। আশা করছি এই টিউটোরিয়াল এর মাধ্যমে অনেকে উপকৃত হবে। ধন্যবাদ গুরুত্বপূর্ণ একটি টিউটোরিয়াল শেয়ার করার জন্য।

 last year 

অনেক অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।❣❤💐

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58607.22
ETH 2616.94
USDT 1.00
SBD 2.43