১০ স্টিম পাওয়ার আপ⚡🔥⚡১০% লাজুক-খ্যঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

নিজের সেরাটা শেয়ার করার উদ্দেশ্যে এবং শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট

20220506_071355.jpg

নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আবারো ১০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর এ যোগদান করলাম ।

আাসলে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে এবং নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে, এই পাওয়ার আপ করা। আমি মনে করি পাওয়ার আপের মাধ্যমে ইস্টিমিট প্ল্যাটফর্মের নিজের জন্য শক্ত অবস্থান তৈরি করা সম্ভব।আর এই উদ্দেশ্যে এগিয়ে যাচ্ছি এবং এগিয়ে যাবো।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৫৮০৪স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ৫৮১৪ স্টিম হয়েছে।তবে আমার টার্গেট ১০,০০০ স্টিম পাওয়ার অর্জন করা।আর সেই লক্ষ্যে আমি এগিয়ে যাচ্ছি।

পূর্বের স্টিম পাওয়ার৫৮০৪
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার৫৮১৪
টার্গেট১০,০০০ স্টিম পাওয়ার

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20220506-070500_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220506-070532_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20220506-070540_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগত ভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগত ভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগত ভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ
ক্যামেরা.মডেলএম ৩১
ক্যাপচার@নিভলু১২৩
ইডিটিংসেচুরেশন

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
Loading...
 2 years ago 

আসলে পাওয়ার আপ পোস্ট আমাদের বড় একটি সঙ্গী। এজন্য আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপ করা উচিত। আমরা তো অবশ্যই পাওয়ার আপ এর গুরুত্ব বুঝতে পারছি। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য। ভাল থাকুন সুস্থ থাকুন ফ্যামিলির সবাইকে নিয়ে সবসময় এই কামনা করি।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখলেই ভেতর থেকে যেন একটু অন্যরকম আনন্দ পাওয়া যায় । পাওয়ার আমরা সবাই অনেক ভালোবাসি আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটা দেখে অনেক আনন্দিত হলাম ভাই আশা করি এভাবে পাওয়ার বৃদ্ধি করে যাবেন আপনার জন্য দোয়া এবং শুভেচ্ছা রইল।

 2 years ago 

ঠিক ভাই পাওয়ার আপের মাধ্যমে সবাই নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছে এ বিষয়টি অনেক ভালো একটি দিক। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে খুবই ভালো লাগলো আসলে যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন শুভেচ্ছা রইল আপনার জন্য শুভ হোক আপনার আগামী পথ চলা

 2 years ago 

ধন্যবাদ আপনাকে উৎসাহ মূলক একটি মন্তব্য করে পাশে থাকার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

শুভ কামনা রইলো ভাই ছোট ছোট বালু কনা নিয়ে এভাবেই এগিয়ে যান আপনি।আপনার জন্য শুভ কামনা।

 2 years ago 

ঠিক ভাই আপনার যুক্তির সাথে আমি একমত। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য ভাল থাকবেন।

 2 years ago (edited)

এমন ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টায় একদিন আমাদেরকে লক্ষ্যে পৌঁছে দেবে। আপনাকে অভিনন্দন ভাইয়া 10 স্টিম পাওয়ার আপ করার জন্য। এই পাওয়ার আপের মাধ্যমে আপনি আরও একধাপ এগিয়ে গেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আপনার জন্য শুভেচ্ছা ও দোয়া রইল।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখতে খুবই ভালো লাগে। আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলেই পাওয়ার আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। অল্প অল্প করে পাওয়ার আপ করে একসময় আমরা আমাদের লক্ষ্যে পৌঁছে যেতে পারবো। আপনি সেটাই দেখিয়েছেন ধন্যবাদ পোস্টটি করার জন্য।

 2 years ago 

আসলে আপু এর আগে আরো বেশি পাওয়ার আপ করেছিলাম এইবার ১০ স্টিম করলাম। আর আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন আর এই ধারাবাহিকতা বজায় রাখুন আর সামনের দিকে অগ্রসর হতে থাকুন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

জি ভাই সে প্রচেষ্টায় এগিয়ে যাচ্ছি ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত প্রদানের জন্য।

 2 years ago 

আপনাকেও স্বাগতম ভাইজান 💚

 2 years ago 

আমি মনে করি আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগে সম্মান জানাই। আসলে ছোট ছোট বালুকণা যেমন বিশাল মরুভূমিতে পরিণত হয় তেমনি ছোট ছোট পাওয়ার একদিন বিশাল পাওয়ার এ পরিনত হবে। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন। এই কামনাই করি

 2 years ago 

অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য, ভাল থাকবেন সুস্থ থাকবেন এই কামনা করি।

 2 years ago 

পাওয়ার দেখলে আমার ভালো লাগে। আপনি খুব সুন্দর ভাবে পাওয়ার প্রক্রিয়া সম্পন্ন করেছেন। পাওয়ার আপ করা অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি কাজ বলে আমি মনে করি। যারা নিয়মিত পাওয়ার আপ করে তারা খুব অল্প সময়ে তাদের লক্ষ্য অর্জন করতে পারবে। পাওয়ার আপ এর মাধ্যমে কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে পারবে। পাওয়ার আপ এর ধারাবাহিকতা রক্ষা করা অনেক কঠিন কাজ যারা পারে তারা অনেক দূর এগিয়ে যাবে প্রত্যাশা করছি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলছেন আপু পাওয়ার আপ দেখলে আমার ও অনেক ভালো লাগে।আর নিজেও করতে ভালোবাসি। যদিও এবার একটু অল্প অ্যামাউন্ট নিয়ে পাওয়ার আপ করেছি। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74