কবিতা : মনের অতলে

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

h.png

হ্যালো বন্ধুরা আমি আজকে আপনাদের সাথে আরেকটি কবিতা নিয়ে হাজির হলাম।তবে এটাই বলব আমি প্রফেশনাল কোন কবি নয়,তবে শুধু কবিতা লেখার চেষ্টায় কবিতা লিখে যাই। আশা করি আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা চলুন শুরু করা যাক।

কবিতা : মনের অতলে

লিখেছেন : @nevlu123

মনের অতলে

মনের অতলে তোমার,
কি আছে বলো ?
মন প্রাণ উজাড় করে,
ভালবাসি চলো।

ভালোবাসতে দুজনের,
নেই কো কোনো বাধা।
ভালোবেসে গড়বো মোরা,
একটি গোলক ধাধা।

এই গোলোকে হারিয়ে যাব,
আমরা দুজন মিলে।
ভালোবেসে বাইবো নৌকা,
নদ-নদী আর ঝিলে।

ভালোবাসায় থাকতে পারে,
সুখ-দুঃখ ঝড়।
থাকবো দুজন একসাথে,
যতই আসুক বিপদ।

এক বুক ভালবাসা,
আমার হৃদয় জুড়ে।
তোমার জন্য ওগো,
আমার মনটা যে পুড়ে।

উড়ন্ত জোনাকির,
জ্বলন্ত আলো।
তুমি ছাড়া এক মুহূর্ত,
লাগে না যে ভালো।

আজকের এই কবিতা যদি কারো খারাপ লেগে থাকে তাহলে আন্তরিকভাবে দুঃখিত।আর যদি কারো কাছে ভাল লেগে থাকে অবশ্যই তা মন্তব্য করে জানাবেন।
Untitksled.png
আসলে আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য পেলে কাজের গতি আরো বেড়ে যায়। সেজন্য ভালোলাগা-মন্দলাগা ভালো কাজের উপরে প্রভাব ফেলে। তাই সুন্দর মন্তব্য মানে সুন্দর কিছু কাজ।

তো বন্ধুরা আজকে এতোটুকুই আশা করি সামনে আরও কবিতা নিয়ে আপনাদের সাথে হাজির হবো। আর যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণকবিতা

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

কি বলবো ভাইয়া আপনার প্রতিটি কবিতা আমার কাছে অনেক ভালো লাগে। আমি আপনার কবিতা গুলো সব সময় পড়ার চেষ্টা করি। কবিতার লাইন গুলো আপনি সুন্দর ভাবে উপস্থাপন করেন। আজকের কবিতা টি দারুন ছিল। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপু আপনাদের এরুপ সাপোর্ট পেলে আশা করি অনেক দূরে এগিয়ে যেতে পারবো ধন্যবাদ মন্তব্য করার জন্য।,।

 2 years ago 

কবিতাটি যখন লিখা হচ্ছে তখনই আমি পড়েছি।সত্যি বলতে অসাধারণ হয়েছে।প্রতিনিয়ত এত সুন্দর কবিতা লিখেন আপনি যা আমার খুব পছন্দের।সময়ের পরিপ্রেক্ষিতে দারুণ কবিতা লিখেন। ধন্যবাদ এত সুন্দর কবিতা লিখার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ সবসময় পাশে থেকে উৎসাহ দেওয়ার জন্য❤🌺❤

 2 years ago 

ভালোবাসায় থাকতে পারে,
সুখ-দুঃখ ঝড়।
থাকবো দুজন একসাথে,
যতই আসুক বিপদ।

ভাইয়া আপনার কবিতা গুলো আমার কাছে খুবই ভালো লাগে। একজন অপরজনকে ভালবাসলে যতই বিপদ আসুক না কেন তাদের একজন আরেকজনের পাশে থাকা উচিত। দুজন মিলে সব বিপদ কাটিয়ে উঠতে পারলে জীবন সুন্দর। এত সুন্দর একটি কবিতা উপহার দেওয়ার জন্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ঠিক বলেছেন দুজন মিলে সব বিপদ কাটিয়ে উঠতে পারলে জীবন সুন্দর। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

আশা করি ভাইয়া, ভালো আছেন? আপনি খুব সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করেছেন ।কবিতাটির পড়ে খুব ভালো লাগলো। বিশেষ করে এই লাইনগুলো হৃদয় ছুড়ে গেছে।

এক বুক ভালবাসা,
আমার হৃদয় জুড়ে।
তোমার জন্য ওগো,
আমার মনটা যে পুড়ে

এত সুন্দর কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

ধন্যবাদ এত সুন্দর করে মতামত প্রধানের জন্য,।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64373.04
ETH 2775.53
USDT 1.00
SBD 2.66