৩০ স্টিম পাওয়ার আপ⚡🔥⚡১০% লাজুক-খ্যঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

নিজের সেরাটা শেয়ার করার উদ্দেশ্যে এবং শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

20220415_041148.jpg

নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আবারো ৩০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ৩০ স্টিম পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর সিজন-টু তে জয়েন করলাম ।

নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে এবং নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে, এই পাওয়ার আপ করা। পাওয়ার আপের মাধ্যমে ইস্টিমিট প্ল্যাটফর্মের নিজের জন্য শক্ত অবস্থান তৈরি করা।আর এই উদ্দেশ্যে এগিয়ে যাচ্ছি এবং এগিয়ে যাবো।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৫৫০৩স্টিম।৩০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ৫৫৩৩ স্টিম হয়েছে।তবে আমার টার্গেট ১০,০০০ স্টিম পাওয়ার অর্জন করা।আর সেই লক্ষ্যে আমি এগিয়ে যাচ্ছি।

পূর্বের স্টিম পাওয়ার৫৫০৩
পাওয়ার আপ৩০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার৫৫৩৩
টার্গেট১০,০০০ স্টিম পাওয়ার

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20220415-040326_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220415-040336_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20220415-040345_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগত ভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগত ভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগত ভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ
ক্যামেরা.মডেলএম ৩১
ক্যাপচার@নিভলু১২৩
ইডিটিংসেচুরেশন

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

ছোট বালুকণা বিন্দু বিন্দু জল এভাবেই গড়ে ওঠে সাগর অতল। আপনার এই ছোটো ছোটো পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন খুব শীঘ্রই। স্টিমেট প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

সেই চেষ্টায় আছি এখনো, যত তাড়াতাড়ি সম্ভব নিজেকে এগিয়ে নিয়ে যাওযয়ার এই প্রচেষ্টায় প্রতিনিয়ত পাওয়ার আপ করা, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

স্টিমিট প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ ‌। যেটা আপনি করলেন আপনার এই উদ্যোগকে সাধুবাদ জানাই ।এগিয়ে যান সফলতার পথে।

 2 years ago 

অতীব সত্য কথা বলেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর ও গঠনমূলক মন্তব্যের জন্য

 2 years ago 

৩০ স্টিম পাওয়ার আপ করে আপনি টার্গেট ডিসেম্বরে সিজন ২ এ প্রবেশ করেছেন জেনে খুবই ভালো লাগলো। আপনি নিয়মিত পাওয়ার আপ করলে খুব দ্রুতই ডাবল ডলফিন হয়ে যেতে পারবেন । যা আপনার জন্য খুবই উপকারী হবে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এখন আমার মেইন টার্গেট ডাবল ডলফিন হওয়া। আর সে জন্য প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছি। অসংখ্য ধন্যবাদ সুন্দর মতামত প্রদানের জন্য।

 2 years ago 

শক্তি বৃদ্ধি অর্জনের জন্য আমাদের সকলের পাওয়ার আপ করা অত্যন্ত জরুরি। আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে খুবই খুশি লাগছে। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমি উত্সাহিত হয়েছে। আপনাকে ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার পাওয়ার আপ পোস্ট দেখে আপনি উৎসাহিত হয়েছেন যেনে খুবই আনন্দিত হলাম,এবং আশা করি আপনিও পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাবেন ধন্যবাদ।

 2 years ago 

কমিউনিটিতে বিশেষ করে পাওয়ার বৃদ্ধি পোস্টগুলো দেখলে যেন কাজের প্রতি আরও আগ্রহ বেড়ে যায়। পাওয়ার আপের পোস্ট দেখতে ভালো লাগে।আপনি ৩০ স্টিম পাওয়ার আপ করে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করেছেন।ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ঠিক বলেছেন পাওয়ার আপ পোষ্ট দেখলে খুবই ভালো লাগে। কারণ পাওয়ার আপ এর মাধ্যমে কমিউনিটির ভাবমূর্তি এবং সবাই নিজেকে এগিয়ে যাচ্ছে এটা দেখে খুবই ভালো লাগে ধন্যবাদ।

 2 years ago 

আপনি সুন্দরভাবে এগিয়ে যাচ্ছেন ভাইয়া। আসলে পাওয়ার আপ খুব গুরুত্বপূর্ণ আমাদের যদি স্থায়ী ভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আশা করি আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। আসলে খুবই গঠনমূলক একটি মন্তব্য ছিল ভালো লাগলো মন্তব্যটি পড়ে।

 2 years ago 

এই কমিউনিটিতে বিশেষ করে পাওয়ার বৃদ্ধি পোস্টগুলো দেখলে যেন কাজের প্রতি আরও আগ্রহ বেড়ে যায়। পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করা টার্গেট ডিসেম্বর সিজন 2 এর প্রধান লক্ষ্য। এগিয়ে যান ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সত্যি বলতে সবারই একটি টার্গেট রয়েছে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার, এবং সেই প্রচেষ্টায় সবাই প্রতিনিয়ত পাওয়ার আপ করতেছে, ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

স্বাগতম ভাইজান 💚

 2 years ago 

স্টিমেট প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার আপের বিকল্প কিছুই নেই। তাই আমাদের সবারই উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করা। আপনার ৩০ স্টিম পাওয়ার আপের জন্য শুভকামনা রইল। এভাবেই সামনের দিকে এগিয়ে যাবেন এই প্রত্যাশা করছি।

 2 years ago 

জি ভাই দোয়া করবেন যাতে করে ডাবল ডলফিন হতে পারি। আর সেই পথে এগিয়ে যাচ্ছি ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার প্রতি সপ্তাহে পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগে। আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

আপনারা প্রতি সপ্তাহে আমার পাওয়ার আপ পোষ্টে সুন্দর সুন্দর মন্তব্য করেন এটা আমার খুব ভালো লাগে। ধন্যবাদ আপনাকে সবসময় পাশে থাকবেন এই কামনা করি।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন 2 সপ্তাহে আপনি পাওয়ার বৃদ্ধির পৌস্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন খুবই ভালো লাগলো আসলেই স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই

 2 years ago 

ঠিক বলেছেন ভাই এজন্যই পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি কোরতেছি,ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67388.31
ETH 3311.98
USDT 1.00
SBD 2.74