রঙিন টুপি পড়া একটি স্টাইলিস্ট মেয়ের চিত্রাংকন।১০% লাজুক-খ্যঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Untitynsunled.png

Untitled (1).png

আজকে আমি আপনাদের সাথে যেটা শেয়ার করতে যাচ্ছি সেটা হচ্ছে ডিজিটাল আর্টের মাধ্যমে রঙিন টুপি পড়া একটি স্টাইলিস্ট মেয়ের চিত্রাংকন। আশা করি আপনাদের ভালো লাগবে।

আসলে এই আর্টটি করার জন্য আমি সর্বপ্রথম আমার ইনফিনিট ডিজাইন সফটওয়্যার দিয়ে প্রথমে ধাপে ধাপে গ্রাফটি করে নিলাম।তারপর সেখানেই আমি বাকি কালারের কাজগুলো সম্পন্ন করি।তো বন্ধুরা চলুন শুরু করা যাক।

প্রথম ধাপঃ

আমি প্রথমে গ্যালারি থেকে রঙিন টুপি পড়া একটি স্টাইলিস্ট মেয়ের ফটো ওপেন করলাম।আর সেটি ছিলো ইনফিনিটি অ্যাপের মাধ্যমে। এরপর আমি অপশানে গিয়ে অপাচিটি কমিয়ে দিয়ে সেখানে আমি সর্বপ্রথম টুপির কিছুটা অংশ গ্রাফ তৈরি করে নিলাম

Utmwntitled.png

Unsmtstitled.png

দ্বিতীয় ধাপঃ

তারপর টুপিতে কিছু ডিজাইন করলাম এবং টুপি অংকন শেষে জামার ও কিছুটা অংশ একে নিলাম।

Untt.sitled.png

Untmstitled (1).png

তৃতীয় ধাপঃ

এরপর আমি মেয়েটির চুল অঙ্কন করলাম, এবং মেয়েটির জামাতে কিছুটা ডিজাইন করে নিলাম। তারপর টুপিতে কিছুটা কালার দিয়ে ভরাট করে নিলাম।

Untitltmaed.png

Untitynmysled.png

চতুর্থ ধাপঃ

এরপর টুপিটির কালার যথাযথভাবে ভরাট করার পর আমি মেয়েটির হাত এবং জামায় ভিন্ন ভিন্ন কালার এপ্লাই করলাম ।

Unnjstitled.png

Untitnstled.png

পঞ্চম ধাপঃ

এরপর মেয়েটি চুল কালো করলাম এবং মেয়েটির জামায় আরেকটি কালার এপ্লাই করলাম। অবশেষে পুরো আর্টটির ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করলাম। আর এর সমন্বয়ে এই চিত্রাংকনটি আপনাদের সাথে পরিপূর্ণ ভাবে তুলে ধরলাম।

Untitjsled.png

Untitynsunled.png

তো বন্ধুরা আজকে আমার এই ডিজিটাল আর্ট কেমন লেগেছে তা জানাবেন। আর পোস্টে কোন ভুল ত্রুটি থাকলে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের ও কাজের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণডিজিটাল আর্ট
ক্যামেরা.মডেলএম ৩২
সফটওয়্যারইনফিনিট ডিজাইন
সম্পাদনারিসাইজ & সেচুরেশন
অবস্থান

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

রঙিন টুপি পরা স্টাইলিশ মেয়ের ডিজিটাল আর্টটি দেখতে বেশ দারুন হয়েছে। আপনি খুব দারুন দারুন ডিজিটাল আর্ট করেন। তবে সবগুলোই আর্ট মনমুগ্ধকর। আমাদের মাঝে এত সুন্দর একটা ডিজিটাল আর্ট উপহার দেওয়ার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই সব সময় ভালোবাসা ও আন্তরিকতা দিয়ে মন্তব্য করার জন্য ভালো থাকবেন

 2 years ago 

ভাইয়া আপনি খুব সুন্দর করে টুপি পড়া একটি মেয়ের ডিজিটাল আর্ট করেছেন। মেয়েটিকে দেখতে খুবই সুন্দর লাগছে। চুলের বেনুনির স্টাইল বেশ সুন্দর হয়েছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটা ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আসলে এখনো চেষ্টায় আছি ভালো কিছু আপনাদের সাথে তুলে ধরার এবং সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

জাস্ট অসাধারণ রঙিন টুপি পড়া একটি মেয়ের স্টাইলিস্ট একটি চিত্র অঙ্কন করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার এই অংকন আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে। বিশেষ করে কালার কম্বিনেশন অনেক বেশি আকর্ষণীয় ছিল শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

প্রিয় ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য। আশা করি সবসময় এভাবে পাশে থাকবেন ধন্যবাদ আবারো

 2 years ago 

এক কথায় অসাধারণ ভাই। আপনি খুব সুন্দর করে একটি মেয়ের স্টাইলিশ ছবি অঙ্কন করেছেন। সত্যি কথা বলছি আমি মুগ্ধ হয়ে গেছি আপনার ডিজিটাল চিত্রটি দেখে। দেখে বোঝা যাচ্ছে যে খুব নিখুঁতভাবে চিত্র কে অঙ্কন করেছেন আপনি। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি চিত্রাংকন আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

আপনাদের সুন্দর মন্তব্য পেলে কাজের গতি আরো বেড়ে যায়। ধন্যবাদ আপনাকে এবং অবিরাম ভালোবাসা রইল।

 2 years ago 

রঙিন টুপি পড়া একটি স্টাইলিস্ট মেয়ের চিত্র অঙ্কন করেছেন। দেখতে অনেক সুন্দর লাগছে। বিশেষ করে টুপিতে অনেক সুন্দর লাগছে। কালার কম্বিনেশনের দারুন হয়েছে। আপনি বরাবরই খুব সুন্দর ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করেন। দেখতে অনেক সুন্দর লাগে। অসংখ্য ধন্যবাদ। রঙিন টুপি পাড়া একটি স্টাইলিস্ট মেয়ের চিত্র অঙ্কন আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

প্রতিনিয়ত আমার পোস্টগুলো ভিজিট করে খুব সুন্দর সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাল থাকুন সর্বদায়।

 2 years ago 

আপনার কর্ম নিয়ে নতুন করে আর কি বলবো ভাই।শুধু নতুন নতুন কর্ম দেখতেই হয়,নতুন করে প্রশংসা করার ভাষা পাইনা।
এভাবেই নতুন নতুন আর্ট আমাদের মাঝে দিতে থাকুন।ভালোবাসা ও শুভ কামনা রইলো 💙🌸

 2 years ago 

অবিরাম ভালোবাসা রইল ভাই এত সুন্দর মন্তব্য করার জন্য। আপনি সবসময় খুব সুন্দর মন্তব্য করেন ভালো থাকবেন।

 2 years ago 

রঙিন টুপি পড়ে থাকা একটি মেয়ের খুবই সুন্দর ডিজিটাল চিত্র প্রস্তুত করেছেন খুবই ভালো লাগলো দেখে বিশেষ করে কালার কম্বিনেশন টা দারুন ভাবে ফুটিয়ে তুলেছেন পোশাকের মাধ্যমে।।

 2 years ago 

কি আর করব ভাই চেষ্টা করলাম সুন্দরভাবে আপনাদের সাথে তুলে ধরার। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 years ago 

রঙীণ টুপি পরা একটি স্টাইলিশ মেয়ের চিত্রাংকন সুন্দর হয়েছে। এরকম ডিজিটাল আর্ট গুলো আমার কাছে অনেক ভালো লাগে। টুপিটি খুব চমৎকারভাবে ফুটিয়ে তুলেছেন। টুপির মাঝে কাজগুলো হয়েছে অসাধারণ সব মিলিয়ে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনার ভালো লেগেছে যেন আমি ও আনন্দিত। ভালো থাকবেন সব সময় এই কামনা করি।

 2 years ago 

টুপি পরা একটি মেয়ে চিত্রাংকন ডিজিটাল আর্ট এর মাধ্যমে আপনি খুব সুন্দর করে ফুটিয়ে তুলেছেন। আমার কাছে বেশ ভালো লেগেছে। সত্যি ডিজিটাল আর্ট গুলো খুবই সুন্দর। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ খুব সুন্দর সুন্দর মন্তব্য করে থাকেন আপনি। আপনার মন্তব্য গুলো পড়লে অনেক ভালো লাগে ধন্যবাদ আপনাকে আবারো।

 2 years ago 

রঙিন টুপি পড়া একটি স্টাইলিস্ট মেয়ের চিত্রাংকন খুবই সুন্দর হয়েছে ভাইয়া, আসলে আপনি অনেক দক্ষতার সাথে এই ডিজিটাল অংকনটি করেছেন। আপনার সবগুলো ডিজিটাল অংকন আমার খুবই ভালো লাগে, আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

আপনি ও অনেক সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট করে থাকেন। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে উৎসাহ দানের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61111.24
ETH 2687.89
USDT 1.00
SBD 2.61