ডিজিটাল আর্টের মাধ্যমে আনকমন একটি ফুলের চিত্রাংকন।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Phejroject 106.png

Untitled (1).png

আজকে আমি আপনাদের সাথে যেটা শেয়ার করতে যাচ্ছি সেটা হচ্ছে ডিজিটাল আর্টের মাধ্যমে আনকমন একটি ফুলের চিত্রাংকন। আশা করি আপনাদের ভালো লাগবে।

আসলে এই আর্টটি করার জন্য আমি সর্বপ্রথম আমার ইনফিনিট ডিজাইন সফটওয়্যার দিয়ে প্রথমে ধাপে ধাপে গ্রাফটি করে নিলাম।তারপর সেখানেই আমি বাকি কালারের কাজগুলো সম্পন্ন করি।তো বন্ধুরা চলুন শুরু করা যাক।

প্রথম ধাপঃ

আমি প্রথমে গ্যালারি থেকে ফটোটি ওপেন করলাম।আর সেটি ছিলো ইনফিনিটি অ্যাপের মাধ্যমে। এরপর আমি অপশানে গিয়ে অপাচিটি কমিয়ে দিয়ে সেখানে প্রথমত কিছু লাভ এঁকে নিলাম এবং ধীরে ধীরে লাভ এর উপরে কিছু পাতা এঁকে নিলাম।

Unকডকtitled.png

Unhdhtitled.png

দ্বিতীয় ধাপঃ

তারপর পাতার উপরে আরো কিছু অতিরিক্ত পাতা এবং অতিরিক্ত কিছু ডিজাইন এঁকে নিলাম।

Uujdntitled.png

Untityndled.png


তৃতীয় ধাপঃ

এরপর হালকা সবুজ এবং ঘাড়ো সবুজ দিয়ে পাতাগুলো কালার করে নিলাম এবং ভিতরে কিছুটা অংশ ভিন্ন কালারের পরিণত করে নিলাম।

Projetbemuect 106.png

Projectjet 106.png

চতুর্থ ধাপঃ

এরপর ভিতরের আরো কিছু ডিজাইন কালার করে নিলাম এবং হলুদ কালার সিলেক্ট করে ভিতরের পাতাগুলোকে হলুদ কালারের পরিণত করলাম।

Pruejoject 106.png

Projtbenyect 106.png

পঞ্চম ধাপঃ

তারপর পরিপূর্ণ ভাবে ভিতরের বাকি কাজ গুলো বিভিন্ন কালারের পরিণত করে নিলাম , তারপর পিছনের ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করে নিলাম।আর এর সমন্বয়ে এই চিত্রাংকনটি আপনাদের সাথে পরিপূর্ণ ভাবে তুলে ধরলাম।

Projecttne 106.png

Phejroject 106.png

তো বন্ধুরা আজকে আমার এই ডিজিটাল আর্ট কেমন লেগেছে তা জানাবেন। আর পোস্টে কোন ভুল ত্রুটি থাকলে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের ও কাজের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণডিজিটাল আর্ট
ক্যামেরা.মডেলএম ৩২
সফটওয়্যারইনফিনিট ডিজাইন
সম্পাদনারিসাইজ & সেচুরেশন

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

ডিজিটাল আর্ট এর মাধ্যমে চমৎকার একটি কালারফুল ফুলের চিত্র তুলে ধরেছেন ভাইয়া। ডিজিটাল আর্টি দেখতে খুবই সুন্দর হয়েছে। বিশেষ করে ফুলের কালার কম্বিনেশনটি আমার খুবই ভালো লেগেছে। ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর ভাবে এতো সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর করে মনোমুগ্ধকর একটি মন্তব্য করার জন্য ভালো থাকবেন

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে আপনি খুবই সুন্দর একটি ফুলের ডিজাইন অংকন করেছেন। আপনার অংকন করে ফুলের ডিজাইনটি সত্যি একদম আনকমন লাগছে। শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি পড়ে ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদাই

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে আনকমন একটি ফুলের চিত্রাংকন টা চমৎকার হয়েছে ভাইয়া। ফুলের পাতাগুলো কালার অনেক সুন্দর ভাবে ফুটে উঠেছে। ধাপগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন ভাইয়া। ধন্যবাদ ভাইয়া আপনাকে সবসময় এতো সুন্দর সুন্দর আর্ট আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য। শুভ কামনা এবং ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর প্রশংসার জন্য আমার হৃদয়ের গভীর কোণ থেকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনি সত্যি একটি আনকমন ফুলের আর্ট আমাদের উপহার দিয়েছেন। আপনার ডিজিটাল আর্টগুলো আমার কাছে অনেক ভালো লাগে। ইউনিক সব ডিজাইন দেখা যায় আপনার আর্টের মাধ্যমে।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট গুলো ও আমার অনেক বেশি পছন্দ। ধন্যবাদ প্রিয় ভাই মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

ডিজিটাল পদ্ধতিতে খুবই সুন্দর একটি ফুলের নকশা প্রস্তুত করেছেন বরাবরই আপনার ডিজিটাল চিত্রগুলো অনেক ভালো হয়ে থাকে আজও তার ব্যতিক্রম নয়।। আজকের চিত্রের কালার টা খুব সুন্দরভাবে সেট করেছেন এজন্যই দেখতে এত সুন্দর লাগছে।।

 2 years ago 

সবসময় সাপোর্ট করে যাওয়ার জন্য ধন্যবাদ এবং অবিরাম ভালোবাসা রইলো প্রিয় ভাই ভালো থাকবেন

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে আপনি অনেক সুন্দর একটি ফুলের চিত্রাংকন তৈরি করে আমাদের মাঝে শেয়ার করেছেন। সত্যি বলতে ডিজিটাল আর্ট আমি কখনো করিনি তবে চেষ্টা করেছিলাম করতে পারিনি। সত্যি বলতে প্রতিদিন ডিজিটাল আটে ইউনিক ইউনিক জিনিস তৈরি দেখছি। ধন্যবাদ এত সুন্দর একটি ফুলের ডিজিটাল আর্ট তৈরি করে শেয়ার করার জন্য।

 2 years ago 

আবার চেষ্টা করে দেখুন অবশ্যই পারবেন অনেক সহজ ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

আপনার আনকমন ফুলের আর্ট অনেক আগ থেকেই দেখছি বেশ সুন্দর। এবং সত্যি এগুলো আনকমন হয়ে থাকে। একটা মোবাইল অ‍্যাপস দিয়ে এতো সুন্দর ডিজিটাল আর্ট সত্যি দারুণ। অনেক সুন্দর করেছেন ডিজিটাল আর্টটা। বেশ চমৎকার হয়েছে।।

 2 years ago 

জি ভাই আসলে মোবাইল অ্যাপ দিয়ে অনেক সুন্দর সুন্দর আর্ট করা যায়, ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে সুন্দর সুন্দর ডিজিটাল অংকন শেয়ার করে যাচ্ছেন আজকের এই পাতার ফুলের ডিজিটাল অংকন দেখে সত্যিই অনেক বেশি মুগ্ধ হয়ে গেলাম।

 2 years ago 

আপনাদের এতে এতে ভালোবাসা পেলে অনেক বেশি আনন্দ লাগে ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

ইউনিক আইডিয়া ছিলো ফুলের চিত্রাংকন দেখে মুগ্ধ হয়ে গেলাম। এর আগেও চমৎকার চমৎকার ফুলের চিত্র অংকন করেছেন। আপনার কাজ আমার ভীষণ ভালো লাগে।

 2 years ago 

আমি খুশি যে আপনি আমাকে সব সময় সমর্থন করেন, অনেক ধন্যবাদ প্রিয় ভাই।

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে আপনি আনকমন একটি ফুলের ডিজাইন করেছেন ভাইয়া। ফুলটি দেখতে অনেক সুন্দর লাগছে। কালার কম্বিনেশন দারুন হয়েছে। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

সর্বদাই সুন্দর সুন্দর মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য ধন্যবাদ ভালো থাকবেন

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41