স্বরচিত কবিতা:মনের অন্তরালেsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Screenshot_20221011-200219_Gallery.jpg

হ্যালো বন্ধুরা আমি আজকে আপনাদের সাথে আরেকটি কবিতা নিয়ে হাজির হলাম।তবে এটাই বলব আমি প্রফেশনাল কোন কবি নয়,তবে শুধু কবিতা লেখার চেষ্টায় কবিতা লিখে যাই। আশা করি আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা চলুন শুরু করা যাক।

কবিতা : মনের অন্তরালে,

লিখেছেন : @nevlu123

মনের অন্তরালে,

মনের অন্তরালে,
ছিল তোমার বসবাস।
সময়ের ব্যবধানে,
হয়ে গেল সর্বনাশ।

অতি আপন ছিলে তুমি,
মনের মনিকোঠায়।
আজ তুমি পর হয়ে,
হারিয়েছ কোথায়।

মনের মিল টা আজও তুমি,
গড়তে পারোনি।
ভালোবাসার মানেটা কি,
আজও তুমি বুঝনি।

ভালোবাসা বড়ই অদ্ভুত,
ধরা সে তো যায় না।
যার কপালে না থাকে,
সে কখনো পায় না।

আমার না হয় কপাল মন্দ,
ভালোবাসা পাইনি।
তুমি তো তা পেয়েছিলে,
ধরে কেন রাখোনি।

দিয়েছিলাম তোমায় আমি,
নিজেকে তুলে,
রাখনি খেয়াল তুমি,
গিয়েছো যে ভুলে।

নিদারুণ ভালবাসা,
আজও হৃদয় জুড়ে।
তোমার জন্য আমার এই মন,
এখনো যে পুড়ে।

ফিরতে যদি চাও তুমি,
আমার এই নীড়ে।
খুঁজে নেব তোমায় আমি,
শত কোটি মানুষের ভিড়ে।

আজকের এই কবিতা যদি কারো খারাপ লেগে থাকে তাহলে আন্তরিকভাবে দুঃখিত।আর যদি কারো কাছে ভাল লেগে থাকে অবশ্যই তা মন্তব্য করে জানাবেন।

Uitled.png

আসলে আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য পেলে কাজের গতি আরো বেড়ে যায়। সেজন্য ভালোলাগা-মন্দলাগা ভালো কাজের উপরে প্রভাব ফেলে। তাই সুন্দর মন্তব্য মানে সুন্দর কিছু কাজ।

তো বন্ধুরা আজকে এতোটুকুই আশা করি সামনে আরও কবিতা নিয়ে আপনাদের সাথে হাজির হবো। আর যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণকবিতা

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনার কতিতাটি চমৎকার হয়েছে। কবিতার প্রতিটি লাইনে মনের অন্তরালে সাথে মিল রয়েছে। সত্যিই কেউ যদি নীড়ে ফিরে আসে,তাহলে শত মানুষের ভীরে খুঁজে নেওয়া যায়। আপনি ছন্দে ছন্দে দারুণ মিলিয়েছেন।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাদের এইরূপ প্রশংসা ও সাপোর্ট পেলে অনেক দূরে এগিয়ে যেতে পারবো। ধন্যবাদ আপনাকে খুব চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি চমৎকার একটি কবিতা লিখেছেন। আপনার কবিতা আমার খুব ভালো লেগেছে।

নিদারুণ ভালবাসা,
আজও হৃদয় জুড়ে।
তোমার জন্য আমার এই মন,
এখনো যে পুড়ে।

ফিরতে যদি চাও তুমি,
আমার এই নীড়ে।
খুঁজে নেব তোমায় আমি,
শত কোটি মানুষের ভিড়ে।

কবিতা ছন্দ গুলো বেশি ভালো লেগেছে । প্রতি মানুষের জীবনের অন্তরালে যে কোন একজন থাকে, মনে প্রানের মন শুধু থাকে রাখে।ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি কবিতা শেয়ার করাব জন্য। শুভকামনা রইল ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর করে গুছিয়ে মন্তব্য করার জন্য ভালো থাকবেন সর্বদায়।

 2 years ago 

অতি আপন ছিলে তুমি,
মনের মনিকোঠায়।
আজ তুমি পর হয়ে,
হারিয়েছ কোথায়।

ওয়াও খুব অসাধারণ। আপনি খুব সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রতিটি লাইন খুবই চমৎকার লাগলো আমার কাছে। ধন্যবাদ আপনাকে খুব সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মমন্তব্য পেলে আমার অনেক খুশি লাগে, ধন্যবাদ আপনাকে খুব সুন্দর মন্তব্য করার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

খুবই সুন্দর একটি কবিতা আমাদের উপহার দিলেন ভাই। আপনার কবিতাটি পড়ে অনেক বেশি ভালো লাগলো। কবিতাটি অনেক ছন্দের মিল রয়েছে অসাধারণ ছিল।

 2 years ago 

চেষ্টা করি ভাই আপনাদের সাথে ছন্দ মিলিয়ে কবিতা লেখার, ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 years ago 

বাহ খুব সুন্দর করে মনের অন্তরালে কবিতাটি লিখেছেন। প্রতিটি লাইন খুবই অসাধারণ লাগলো আমার কাছে। কবিতাটি মাঝে মনের অন্তরালে খুব সুন্দর করে ফুটিয়ে তুলেছেন। বিশেষ করে আপনার কবিতাগুলো আমার কাছে খুব ভালো লাগে। খুব সুন্দর করে সাজিয়ে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। আপনার জন্য অন্তরের অন্তস্থল থেকে অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সব সময় আমার কবিতাগুলো পড়ে খুব চমৎকার মন্তব্য করার জন্য ধন্যবাদ ভালো থাকবেন সর্বদায়।

 2 years ago 

বাহ ভাইয়া আপনি খুব সুন্দর একটা কবিতা আমাদের মাঝে শেয়ার করেছেন।কবিতাতে মনে হচ্ছে আপনি আপনার প্রিয়জনকে হারিয়ে কাছে পাওয়ার আর্তনাদ করছেন। এবং সে যদি আপনার কাছে ফিরতে চায় আপনি তাকে খুঁজে এনে আগলে রাখবেন। কি চলছে ভাইয়া? বৃষ্টি আপু তো কাছেই আছে 🤪 হিহিহি।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর ভাবে মনমুগ্ধকর একটি মন্তব্য করার জন্য। আপনার বৃষ্টি আপু এখন কাছে নেই তার বাপের বাড়ি আছে, তাই কবিতা লিখলাম।😀😀

 2 years ago (edited)

খুবই চমৎকার একটি কবিতা লিখেছেন। কবিতা লাইন গুলো একে অপরের সাথে অসাধারণ মিল আছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এরকম একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

এক লাইন আরেক লাইনের সাথে মিল রেখেই চেষ্টা করেছি আপনাদের সামনে তুলে ধরার জন্য।ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত প্রদানের জন্য।

 2 years ago 

আশা করি ভাইয়া, ভালো আছেন? আপনি খুব সুন্দর একটা কবিতা আমাদের মাঝে উপহার দিয়েছেন। আপনার কবিতাটি পড়ে খুব ভালো লাগলো।

নিদারুণ ভালবাসা,
আজও হৃদয় জুড়ে।
তোমার জন্য আমার এই মন,
এখনো যে পুড়ে।

এই লাইনগুলো সত্যিই হৃদয় ছুয়ে গেল। আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আমার কবিতা তোমার কাছে ভালো লেগেছে যেনে আনন্দিত হলাম। ধন্যবাদ তোমাকে ভালো থেকো সবসময়।

 2 years ago 

মনের আবেগ দিয়ে লেখা কবিতাগুলো হয়তো একটু বেশিই সুন্দর হয়। আপনার কবিতার ছন্দগুলো বেশ সুন্দর ছিল।

 2 years ago 

জি ভাই আপনার সাথে আমি একমত, আসলেই অনেক বেশি আবেগ দিয়ে লেখা।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64373.04
ETH 2775.53
USDT 1.00
SBD 2.66