১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।||পাওয়ার আপ পোষ্ট ||

in আমার বাংলা ব্লগlast year
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট সিজন-৩।

20230610_094642.jpg

প্রতি সপ্তাহের ন্যায় এইবারও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে সিজন-৩ এ যোগদান করলাম।তবে এইবার সিজন-৩ এ আমার টার্গেট ছিলো ৫০০০ স্টিম পাওয়ার এচিভ করা। যাতে করে আমি ট্রিপল ডলফিন হতে পারি।আর সেই টার্গেট আমি ফিলাপ করে ফেলেছি। এরপর আমার নতুন তার টার্গেট ছিলো ২০ হাজার স্টিম পাওয়ার করে ৪এক্স ডলফিন হওয়া। আর সেই লক্ষ্যেও আমি পৌঁছে গেছি । আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করে সিজন-৩ এ আমার চতুর্থ টার্গেটের দিকে এগিয়ে যাচ্ছি ।এখন আমার আরও একটি টার্গেট থাকবে ২৭ হাজার স্টিম পাওয়ার অ্যাচিভ করা। আর আশা করছি খুব শীঘ্রই সেই টার্গেটে পদার্পণ করব।

আসলে বন্ধুরা নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।

স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ২৭৩৩৫ স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ২৭৩৪৫ স্টিম পাওয়ার হয়েছে।

পূর্বের স্টিম পাওয়ার২৭৩৩৫
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার২৭৩৪৫
প্রথম টার্গেট৫,০০০ স্টিম পাওয়ার (Done)
দ্বিতীয় টার্গেট৫,০০০ স্টিম পাওয়ার (Done)
তৃতীয় টার্গেট৫,০০০ স্টিম পাওয়ার (Done)

পাওয়ার আপ করার জন্য আমাকে প্রথমে আমার ওয়ালেটে যেতে হবে সেখান থেকে স্টিম অপশনে ড্রপ বোতামে ক্লিক করলাম এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করার পর, আমি যে পরিমাণ পাওয়ার আপ করতে যাচ্ছি তা সেখানে বসাতে হবে। তারপর আমাকে পাওয়ার আপ এ ক্লিক করতে হবে। এর পরে আমি পাসওয়ার্ড দিয়ে ওকে করলেই পাওয়ার আপ হয়ে যাবে।

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20230707-204616_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220717-211237_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20230707-204652_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগত ভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগত ভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগত ভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 last year 

আশা করি ভাইয়া ভালো আছেন? পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি ঠিক বলেছেন দীর্ঘ মেয়াদি এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপের বিকল্প নেই। ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ করার মাধ্যমে নিজেকে এগিয়ে নেয়ার জন্য।

 last year 

জি দীর্ঘ মেয়াদি এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপের বিকল্প নেই।

 last year 

ভাইয়া আপনি এক এক করে লক্ষ্যে পৌঁছে আজ চতুর্থ লক্ষ্য অর্জনে ১০ স্টিম পাওয়ার আপ করলেন।আপনি আপনার লক্ষ্যে ঠিক পৌঁছে যাবেন এমনটাই আশাকরি। অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন রইলো আপনার জন্য।

 last year 

আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু ভালো থাকবেন সর্বদায়।

 last year 

আপনি প্রতিবার টার্গেট ঠিক করে সেই লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন।আশাকরি এবারের লক্ষ্যও পূরণ করতে সক্ষম হবেন। আজ ১০ স্টিম পাওয়ার আপ করে সেই লক্ষ্য পূরণের দিকে একধাপ এগিয়ে গেলেন।অনেক শুভ কামনা আপনার জন্য।

 last year 

জি আপু শুভকামনা রইল আপনার জন্য।। ্

 last year 

আসলে স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে।

 last year 

একদম ঠিক অসংখ্য ধন্যবাদ মতামত প্রদানের জন্য।।

 last year 

ভাই আপনার পাওয়ার আপ পোস্ট দেখে বরাবরই আমার খুব ভালো লাগে। বেশ উৎসাহ পাই পাওয়ার আপ করতে। আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ২৭৩৪৫+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আসলে নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।💐💐

 last year 

আপনি প্রতিনিয়ত যেভাবে পাওয়ার আপ করে চলেছেন তা দেখে সত্যি অনেক অনুপ্রাণিত হয়েছি। পাওয়ার আপ করার মাধ্যমে আপনি নিজেকে আরও বেশি শক্তিশালী করে গড়ে তুলছেন দেখে খুবই ভালো লাগছে। দোয়া করি এভাবেই সামনের দিকে এগিয়ে যান ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।💐

 last year 

নিজের স্থান শক্ত করার জন্য এবং নিজের লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছানোর জন্য পাওয়ার আপ অনেক বেশি গুরুত্বপূর্ণ। আপনি যদি প্রতিনিয়ত এভাবে ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করেন তাহলে নিজের লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। পাওয়ার আপ আমাদের সবার জন্যই অত্যন্ত গুরুত্বপূর্ণ। বিশেষ করে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধির জন্য পাওয়ার আপের বিকল্প নেই। আপনি যেন খুব তাড়াতাড়ি ২৭০০০ এসপি পূরণ করতে পারেন এটাই কামনা করছি।

 last year 

একদম ঠিক দীর্ঘ মেয়াদি এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপের বিকল্প নেই।।

 last year 

আপনি যেভাবে প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করেন তা সত্যি প্রশংসার দাবি রাখে। ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকারভাবে আপনার সক্ষমতা বৃদ্ধি করে নিলেন ভাইয়া। এরই মধ্য দিয়ে আপনি ২৭ হাজার ৩৪৫ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 last year 

আসলে ভাই নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।🙏

 last year 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতার অর্জন।আপনার ক্ষমতা বৃদ্ধি করতে আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

ঠিক ভাই যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতার অর্জন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58316.34
ETH 2583.46
USDT 1.00
SBD 2.43