কবিতা : তোমার ইচ্ছে অনেক দামি, আমার ইচ্ছে কই?১০% লাজুক-খ্যঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

20220505_191752.jpg

হ্যালো বন্ধুরা আমি আজকে আপনাদের সাথে একটি কবিতা নিয়ে হাজির হলাম। আসলে এর আগে আমি আরো অনেকগুলো কবিতা শেয়ার করেছি।তবে এটাই বলব আমি প্রফেশনাল কোন কবি নয়,তবে শুধু কবিতা লেখার চেষ্টায় কবিতা লিখে যাই।

তবে হ্যাঁ আমি একটা সময়ে ছোট ছোট কবিতা লিখতাম বড় কোন কবিতা লিখতাম না।আর খুব গুছিয়ে লেখার চেষ্টা করতাম।কিন্তু সেটা ছিলো অনেক আগেকার কথা। তো বন্ধুরা চলুন শুরু করা যাক কবিতাটি।

20220505_191758.jpg

কবিতা : তোমার ইচ্ছে অনেক দামি,

আমার ইচ্ছে কই?

লিখেছেন : @nevlu123
তোমার ইচ্ছে অনেক দামী আমার ইচ্ছে নয়

ইচ্ছে হলে আসো তুমি,
ইচ্ছে হলে যাও,
এই ধরনের ইচ্ছে তুমি
কোথায় যে পাও?

তোমার ইচ্ছে অনেক দামী,
আমার ইচ্ছে নয়,
আমার ইচ্ছের দাম বুঝতে,
রাত পোহাতে হয়।

ইচ্ছে হলে হাত টা ধরো,
ইচ্ছে হলে ছাড়ো,
ইচ্ছে হলো ইচ্ছে করে,
অনেক কিছু করো।

আমার ইচ্ছে বড়-ই আজব,
আমার আমি হই,
তোমার ইচ্ছে অনেক দামি,
আমার ইচ্ছে কই?

ইচ্ছে হলে মনের মাঝে,
আমার ছবি আঁকো,
ইচ্ছে হলে সবই ভুলে,
নিজের কথা ভাবো।

ইচ্ছেটাকে আগলে রাখলে,
এমন কি হয়,
তোমার ইচ্ছে অনেক দামী,
আমার ইচ্ছে নয়।

20220505_191834.jpg

তো বন্ধুরা আজকে এতোটুকুই আশা করি সামনে আরও কবিতা নিয়ে আপনাদের সাথে হাজির হবো। আর যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণকবিতা
ক্যামেরা.মডেল
ক্যাপচার
সম্পাদনা
অবস্থানবাংলাদেশ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

আপনার কবিতা পড়ে অনেক ভালো লাগলো কবিতার মধ্য দিয়ে আপনার অনুভূতি গুলো শেয়ার করেছেন। তাহলে আসো তুমি ইচ্ছা হলে যাও কথাগুলো খুব মিষ্টি। আপনার কবিতার প্রতিটি লাইন সত্যি অনেক আবেগময় ও সুন্দর সাবলীল। কবিতা লেখা অনেক কঠিন। সবাই কবিতা লিখতে পারেনা কবিতা লিখতে জানে না। কিন্তু আপনি খুব সুন্দর একটি কবিতা আমাদের মাঝে উপস্থাপন করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ আপু এত সুন্দর গুছিয়ে প্রশংসার মাধ্যমে মন্তব্যটি করার জন্য। ভালো থাকবেন আপু আপনার সুস্বাস্থ্য কামনা করি।

 2 years ago 

ভাই আপনি খুবই সুন্দর কবিতা লেখেন, আপনার কবিতাগুলো পড়তে খুবই ভালো লাগে। সুন্দর ভাবে আমাদের মাঝে কবিতাটি উপস্থাপন করলে। সত্যিই আপনার কবিতা পড়ে খুবই ভালো লাগলো।

 2 years ago 

প্রতিনিয়ত সুন্দর সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ ভালো থাকবেন ভাই

 2 years ago 

ভাই আপনার কবিতা পড়ে অনেক ভালো লাগলো আমার কাছে। আপনি কবিতার মধ্য দিয়ে আপনার অনুভূতি গুলো খুবই চমৎকার ভাবে শেয়ার করেছেন। কবিতার প্রতিটি লাইন সত্যি অনেক আবেগময় ও সুন্দর সাবলীল। কবিতা লেখা অনেক কঠিন। কিন্তু আপনি খুব সুন্দর একটি কবিতা আমাদের মাঝে উপস্থাপন করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ খুব সুন্দর প্রশংসার মাধ্যমে এবং গুছিয়ে মন্তব্যটি করার জন্য। আপনার এই সুন্দর মন্তব্য পেলে নিজের কাজের উৎসাহ পাই। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 years ago 

খুব অসাধারণ ভাবে আপনি একটি কবিতা লিখেছেন। আপনার কবিতার মর্মার্থ অনেক বিশাল। এই কবিতার প্রতিটি লাইন দিয়ে উপন্যাস লিখতে পারবে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং অসম্ভব সুন্দর একটি মন্তব্য করেছেন ভালো থাকুন সবসময়।

 2 years ago 

তোমার ইচ্ছে অনেক দামি কবিতাটি অনেক সুন্দর ভাবে আমাদের সামনে উপস্থাপন করেছেন। ইচ্ছা করে যাওয়া-আসার ঘটনাটি আমাদের এখানে আপনি তুলে ধরেছেন। কিন্তু আমার ইচ্ছে কোথায় পায় সেটা কে বলবে। এই বিষয়গুলো সুন্দর ভাবে আপনার কবিতার মাধ্যমে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ সুন্দর গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য। ভালো থাকুন সবসময় এই কামনা করি।

 2 years ago 

সত্যি কথা বলতে ভাই আপনার কবিতা টা পড়ে আমি যে কী বলব সেই ভাষা হারিয়ে ফেলেছি। আমাদের সবারই এমন কাছের মানুষ আছে যার কাছে তার ইচ্ছা গুরুত্বপূর্ণ আমার টা নয়। তার ইচ্ছা পালনীয় আমার টা নয়। প্রতিটা লাইনের গভীর একটা অর্থ রয়েছে। সত্যি দারুণ। অনেক ভালো লাগল ভাই।।

 2 years ago 

অনেকে কবিতা না পড়ে মন্তব্য করে,আর আপনি অনেক সুন্দর একটি মন্তব্য করেছেন যেটি কবিতার মর্মার্থের সাথে মিলে গেছে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ইচ্ছে হলে মনের মাঝে,
আমার ছবি আঁকো,
ইচ্ছে হলে সবই ভুলে,
নিজের কথা ভাবো।

ভাইয়া আপনি খুবই সুন্দর একটি কবিতা লিখেছেন। আপনার ইচ্ছার অনুভূতি আপনি আপনার কবিতার মাধ্যমে খুবই সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন। কবিতাটি পড়ে যেন আরও বারবার পড়তে মন চাইছে। খুব সুন্দর কবিতা লিখেছেন আপনি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ কবিতাটি পড়ে এত সুন্দর করে একটি মন্তব্য করার জন্য। ভাল থাকবেন অবিরাম ভালোবাসা আপনার জন্য।

 2 years ago 

আপনার লেখা প্রতিটি কবিতা খুব সুন্দর হয়।কবিতার লাইনগুলোর মধ্যেই কিছু কথা লুকায়িত থাকে। যা হয়তো সবাই বোঝার সাধ্য নেই ।কিন্তু খুব সুন্দর করে কবিতা গুলো লিখতে পারেন আপনি।

 2 years ago 

আসলে গতানুগতিক ধারায় সবাই মন্তব্য করে, যার কারণে কবিতা পড়ে অর্থ বোঝার সময় কারও নেই। ধন্যবাদ আপনাকে কবিতার মর্মার্থ বুঝে মন্তব্যটি করার জন্য।

 2 years ago 

আপনার লিখা কবিতাটি পড়ে খুব ভাল লাগল ভাইয়া। আজকের কবিতাটি একটি গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরেছে। সব সময় কিছু মানুষ নিজের ইচ্ছামত চলে। অন্যদের অনুভূতি বা ইচ্ছা অনিচ্ছার কোন মুল্যই দেয়না। আপনি খুব সাবলীলভাবে এই বিষয়টি তুলে ধরেছেন। শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আমার কবিতাটি পড়ে খুব সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। এভাবে সব সময় সুন্দর সুন্দর মন্তব্য করতে থাকলে আরো অনেক দূর এগিয়ে যেতে পারবো ভালো থাকবেন।

 2 years ago 

অসাধারণ একটি কবিতা লিখেছেন ভাইয়া। আমার কাছে বেশ ভালো লাগলো আপনার লেখা কবিতাটি। বিশেষ করে প্রতিটা লাইন ছন্দ মিলিয়ে লিখেছেন যা পড়তে খুবই ভালো লাগলো।। ধন্যবাদ আপনাকে।।

ইচ্ছে হলে মনের মাঝে,
আমার ছবি আঁকো,
ইচ্ছে হলে সবই ভুলে,
নিজের কথা ভাবো।

এ লাইনগুলো আমার কাছে খুবই সুন্দর লেগেছে।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই, আমার কবিতার লাইনগুলো আপনার ভালো লেগেছে জেনে, আমি অনেক আনন্দিত হলাম ভাল থাকবেন।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67488.06
ETH 3761.44
USDT 1.00
SBD 3.56