১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।||পাওয়ার আপ পোষ্ট ||

in আমার বাংলা ব্লগlast year
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট সিজন-৩।

20230610_094642.jpg

প্রতি সপ্তাহের ন্যায় এইবারও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে সিজন-৩ এ যোগদান করলাম।তবে এইবার সিজন-৩ এ আমার টার্গেট ছিলো ৫০০০ স্টিম পাওয়ার এচিভ করা। যাতে করে আমি ট্রিপল ডলফিন হতে পারি।আর সেই টার্গেট আমি ফিলাপ করে ফেলেছি। এরপর আমার নতুন তার টার্গেট ছিলো ২০ হাজার স্টিম পাওয়ার করে ৪এক্স ডলফিন হওয়া। আর সেই লক্ষ্যেও আমি পৌঁছে গেছি । আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করে সিজন-৩ এ আমার চতুর্থ টার্গেটের দিকে এগিয়ে যাচ্ছি । এরপর আমার আরও একটি টার্গেট ছিলো ২৭ হাজার স্টিম পাওয়ার অ্যাচিভ করা।সেটাও শেষ করে এখন সামনের দিকে এগিয়ে যাচ্ছি।

আসলে বন্ধুরা নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।

স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ২৮৭৫০ স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ২৮৭৬০ স্টিম পাওয়ার হয়েছে।

পূর্বের স্টিম পাওয়ার২৮৭৫০
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার২৮৭৬০
প্রথম টার্গেট৫,০০০ স্টিম পাওয়ার (Done)
দ্বিতীয় টার্গেট৫,০০০ স্টিম পাওয়ার (Done)
তৃতীয় টার্গেট৫,০০০ স্টিম পাওয়ার (Done)

পাওয়ার আপ করার জন্য আমাকে প্রথমে আমার ওয়ালেটে যেতে হবে সেখান থেকে স্টিম অপশনে ড্রপ বোতামে ক্লিক করলাম এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করার পর, আমি যে পরিমাণ পাওয়ার আপ করতে যাচ্ছি তা সেখানে বসাতে হবে। তারপর আমাকে পাওয়ার আপ এ ক্লিক করতে হবে। এর পরে আমি পাসওয়ার্ড দিয়ে ওকে করলেই পাওয়ার আপ হয়ে যাবে।

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20230825-065135_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220717-211237_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20230825-065203_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আর Nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে।বর্তমানে আমার তিনটি প্রতিষ্ঠান রয়েছে, আর সেই তিনটি প্রতিষ্ঠানের পাশাপাশি আমি স্টিমিট এ কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 last year 

কমবেশি আমরা সকলেই জানি এই প্ল্যাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপের গুরুত্ব কতখানি। পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে আপনি এ সপ্তাহ 10 স্টিম পাওয়ার আপ করেছেন।আপনাদের করা পাওয়ার আপ এর অ্যামাউন্ট ও পোস্ট দেখে আমরা অনেক উৎসাহিত হয়ে থাকি।ধন্যবাদ আপনাকে সুন্দর একটি উৎসাহমূলক পোস্ট করার জন্য।

 last year 

অনেক অনেক শুভকামনা রইল ভাই।।

Posted using SteemPro Mobile

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

🙏🙏❤❤❤🙏

Posted using SteemPro Mobile

 last year 

❣💐❤🙏

Posted using SteemPro Mobile

 last year 

নিজের একাউন্টের ক্ষমতা থেকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। আপনি প্রতি সপ্তাহে বেশ কম বেশী পাওয়ার আপ করে চলেছেন। এই ধারাবাহিকতায় আজকে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আর এই পাওয়া আপের মধ্য দিয়ে আপনার মোট স্টিম পাওয়ার ২৮৭৬০। এভাবেই সামনের দিকে এগিয়ে যান ভাই আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 last year 

পাওয়ার আপ মানে নিজেকে শক্ত অবস্থানে এগিয়ে নিয়ে যাওয়া।্

Posted using SteemPro Mobile

 last year 

পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। নিজের টার্গেটের দিকে এগিয়ে যেতে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। এগিয়ে যান ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো।

 last year 

পাওয়ার আপ মানে নিজেকে একধাপ এগিয়ে নিয়ে যাওয়া এবং পাওয়ার আপ করে নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব যেটি অন্যথায় কোনভাবেই সম্ভব নয়।

Posted using SteemPro Mobile

 last year 

পাওয়ার আপ করা আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ করার মাধ্যমে আমরা নিজেকে আরও বেশি শক্তিশালী করে তুলতে পারি। এই স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদী কাজ করতে হলে পাওয়ার আপ করার কোন বিকল্প নেই। আপনি নিয়মিত পাওয়ার আপ করেন দেখে খুবই ভালো লাগে। দোয়া করি, এভাবেই সামনের দিকে আরো এগিয়ে যান ভাই। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

অনেক অনেক ধধন্যবাদ ভাই❤

Posted using SteemPro Mobile

 last year 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতার অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার ক্ষমতা কারো বৃদ্ধি করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আসলে ভাই এই পাওয়ার আপ করে একান্তভাবে নিজেকে এগিয়ে যাওয়া সম্ভব।,❣

Posted using SteemPro Mobile

 last year 

আপনি প্রতিনিয়ত পাওয়ারা আপ করার মাধ্যমে আপনারা একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় আজকে আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করার মাধ্যমে আপনার এসপি এর পরিমাণ বৃদ্ধি পেয়েছে এবং আপনার একাউন্টের সক্ষমতাও বৃদ্ধি পেয়েছে। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনার একাউন্টের সক্ষমতা সব সময় বৃদ্ধি পেতে থাকবে।

 last year 

ঠিক বলেছো।।

Posted using SteemPro Mobile

 last year 

প্রত্যেক স্টিমিট ব্যবহারকারীর জন্য দীর্ঘমেয়াদি কাজ করতে হলে অবশ্যই স্টিম পাওয়ার আপ করতে হবে। তাছাড়া এখানে টিকে থাকা সম্ভব নয়। আপনি প্রতিনিয়তই আপনার এসপি বৃদ্ধি করে যাচ্ছেন এবং আপনার নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাবেন এটাই আশা করি।

 last year 

একদম ঠিক
।❤❤

Posted using SteemPro Mobile

 last year 

আপনি আপনার চতুর্থ ডলফিন অর্জন করে দ্বিতীয় লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন জেনে ভালো লাগলো। আপনি যেভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করেন খুব দ্রুতই আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। আমাদের সকলের জন্য পাওয়ার আপ খুবই জরুরী। এতে নিজের একাউন্ট অনেক বেশি শক্তিশালী হয়। শুভকামনা রইল ভাইয়া আপনার জন্য যাতে দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারেন।

 last year 

আসলে আপু এই পাওয়ার আপ করে একান্তভাবে নিজেকে এগিয়ে যাওয়া সম্ভব।🙏

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58482.75
ETH 2615.94
USDT 1.00
SBD 2.42