ফিরে আসার গল্প প্রথম পর্ব।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

ফিরে আসার গল্প, প্রথম পর্ব।

20221005_092806.png

একটি ছেলে একটি মেয়েকে খুব বেশি পছন্দ করতো এবং একে অন্যের জন্য এক কথায় জান দিতে পারতো। এরকম একটি সম্পর্কের বিষয়ে আপনাদের সাথে আজকে আমি শেয়ার করব। আশা করি আপনাদের ভালো লাগবে।

ছেলেটার নাম ছিল পাহাড়,আর মেয়েটার নাম ছিল মেঘ।মেয়েগ ও পাহাড়ের খুব চমৎকার একটি জুটি ছিল।তারা প্রতিনিয়ত একে অন্যের ছত্রছায়ায় থাকতো। তারা চুপিসারে তাদের ভালোবাসাকে অনেক দূরে এগিয়ে নিয়ে যায়। সম্পর্ক বিয়েতে গড়ানোর আগেই ছেলেটি হঠাৎ করে মেয়েটিকে না বলে কোথাও হারিয়ে যায়।

তখন মেঘ পাহাড়ের খোঁজ না পাওয়াতে মানসিক চাপে অসুস্থ হয়ে পড়ে এবং তাকে দীর্ঘদিন সেইক্রেটিসের কাছে নিয়ে ট্রিটমেন্ট করানো হতো। কেননা সে এত বেশি ভালবাসত ছেলেটিকে, এখন ছেলেটি হঠাৎ করে হারিয়ে যাওয়ায় মেঘ সে জিনিসটি সামলাতে পারেনি।যার কারণে সে মানসিক রোগী হয়ে হয়ে পড়েছিল। এই মেঘকে হসপিটালে ভর্তি করানো হয়েছিল।

একদিন মেয়েটি দেখতে পেল যে হসপিটালের বারান্দায় একটি ছেলে আনাগোনা করেছিল। সেই ছেলেটিকে দেখে মেঘ চিনতে পারে যে আসলে এটাই তার পাহাড়।তখন তাকে চিৎকার করে ডাক দেয় এবং ছেলেটি কাছে আসে।তখন দেখে যে না সেটি পাহাড় ছিল না অন্য একটি ছেলে।

তার মানে বুঝতেই পারছেন মেয়েটির মাথায় অনবরত ছেলেটির ছবি, কাল্পনিকভাবে হলেও ধারণ করে রয়েছে। যাই হোক মেয়েটিকে অনেক টাকা খরচ করে সুস্থ করা হয়। সুস্থ হওয়ার পরে হঠাৎ মেয়েটি তার পুরনো বিষয়গুলো এবং পুরনো জায়গা গুলোতে ঘুরতে গিয়ে, হঠাৎ করে তার পিছনের কথা আবার মনে পড়ে যায়, এবং মেয়েটি পুনরায় আবার অসুস্থ হয়ে পড়ে।

আর দ্বিতীয়বার অনেক বেশি অসুস্থ হয়ে পড়ে প্রথমবারের চাইতে। তখন মেয়েটিকে পাগলা গারদে নিয়ে ভর্তি করানো হয়। কারণ সে দ্বিতীয়বার পাগল হয়ে গিয়েছিল। যাই হোক তখন পাগলা গারদের ডাক্তার বলছিল যে মেয়েটিকে যদি সুস্থ করতে হয় তাহলে ওই ছেলেটিকে মানে পাহাড়কে দরকার। অন্যথায় কোন উপায় নেই মেয়েটিকে সুস্থ করার এবং কোন মেডিসিনের কাজ হবে না।
Untitlsjjsed.png

তো বন্ধুরা আজকে এতটুকু , আশা করি সামনে দ্বিতীয় পর্ব নিয়ে আপনাদের সাথে হাজির হবো। আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণগল্প
ক্যামেরা.মডেলএম ৩২
ক্যাপচার@nevlu123
সম্পাদনা
অবস্থানবাংলাদেশ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 2 years ago 

আসলে ভালোবাসাই তো এমন ভাই। একজন আরেকজন কে ছেড়ে গেলে একজন পাগল হয়ে যায়। এটা সত্যিকারের ভালোবাসা গুলোতে হয়। ছেলেটির জন্য মেয়েটির কি অবস্থাই না হলো। পরের পর্বের অপেক্ষায় রইলাম।

 2 years ago 

অনেক ধন্যবাদ প্রিয় ভাই এত সুন্দর করে মতামত প্রধানের জন্য খুব শীঘ্রই দ্বিতীয় পর্ব নিয়ে উপস্থিত হব

 2 years ago 

সীমাহীন ভালোবাসা মানুষকে পাগল করে দেয় এটা যেমন চিরসত্য। তেমনি ভালোবাসা যে কোন মানুষকে ধ্বংস করে দেয় এটাও মানতে হবে। তবে আপনার ভালোবাসার গল্পটি দারুন লিখেছেন। আগামী পর্বের অপেক্ষায় রইলাম। এত সুন্দর একটি গল্প উপহার দেওয়ার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

একদম ঠিক ধরতে পেরেছেন ভাই ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য এবং খুব শীঘ্রই দ্বিতীয় পর্ব তুলে ধরব

 2 years ago 

এটাই প্রকৃত ভালোবাসা প্রকৃত ভালবাসার কাল্পনিক দৃশ্যটি মেয়েটির হৃদয় মনে অন্তর চোখে গেথে আছে। সেজন্যই মেয়েটি ভুলতে পারছে না যাকেই দেখবে দূর থেকে মনে হবে সেই পাহাড়। ভালোবাসার প্রকৃত বিষয়টি এই ভালোবাসার গল্পের মধ্যে তুলে ধরলেন ভালো লাগলো। পরবর্তী পর্বের আশায় রইলাম।

 2 years ago 

গল্পটি পড়ে খুব সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ ভালো থাকবেন।🌺

 2 years ago 

আপনার পাহাড়ে এবং মেঘের গল্প পড়ে ভীষণ ভালো লাগলো। কিন্তু পাহাড় যে কোথায় হারিয়ে গেল সেটাই বুঝতে পারছি না। এদিকে পাহাড়ের জন্য শুধুমাত্র মেঘকে এত কষ্ট পেতে হচ্ছে। শেষ পর্যন্ত মেয়েটিকে দুইবার অসুস্থ ওর মুখে পড়তে হলো। এবার তো পাহাড়কে ছাড়া মেয়েটিকে কোনভাবেই সুস্থ করা সম্ভব নয়। ফাহাট কোথায় গেল এটা জানার জন্য পরবর্তী পর্বে এর অপেক্ষায় রইলাম।

 2 years ago 

দ্বিতীয় পর্ব আজকে রিলিজ হয়েছে আশা করি দ্বিতীয় পর্ব পড়লে ভালো লাগবে ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 2 years ago 

সত্যিই ভাই আপনার গল্পটি শুনে খুব ভালো লাগলো অনেক দুর্দান্ত গল্প আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে ভালোবাসার জন্য মানুষ অনেক কিছু করতে পারে।

 2 years ago 

অনেক ধন্যবাদ খুব সুন্দর ভাবে একটি মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য

Nice story from you. Amazing

 2 years ago 

প্রিয় বন্ধু আপনাকে অনেক অনেক ধন্যবাদ আমার পোস্ট ভিজিট করে খুব সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65876.23
ETH 2700.53
USDT 1.00
SBD 2.86