নিজের লেখা কিছু উক্তি।১০% লাজুক-খ্যঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

20220508_181914.jpg

হ্যালো বন্ধুরা আমি আজকে আপনাদের সাথে আমার নিজের লেখা কিছু উক্তি শেয়ার করতে যাচ্ছি।এই উক্তি গুলো একই সময়ে লেখা হয়নি।অনেক দিন অনেক মাস, একেক সময় একেকটা করে লিখেছিলাম।আর আজকে সেগুলো একসাথে আপনাদের সাথে শেয়ার করলাম।কেমন হলো তা জানাবেন।

উক্তি:১

জীবনে সময় থেকে
অসময়ের পাল্লা টা ভারি হয়ে গেলে,
জীবনে অন্ধকার নেমে আসে।

উক্তি:২

অজুহাতের আড়ালে
হারিয়ে যায় অনেক সম্পর্ক,
সেটা ইচ্ছে করে হোক
বা অনিচ্ছায় হোক।

উক্তি:৩

ব্যস্ততা
শেষে বুকের বাম পাশটায়
হাত দিয়ে দেখুন তো কাউকে
হারিয়ে ফেলছেন না তো?

উক্তি:৪

নিজের
ভুলটা বুঝতে পারলেই হবে,
ফিরে আসতে হবে না আর
সেই পুরনো স্মৃতি জুড়ে।

20200211_181411.jpg

উক্তি:৫

আমি
যখন তোমার ছিলাম
তখন তুমি তোমার,
যখন আমি আমার হলাম,
তখন ও তুমি তোমার।

উক্তি:৬

অনেক
দূরে সরে এসেছি,
ভালো রাখার জন্য।
তোমার জীবনে আমি ছিলাম
অতি নগন্য।

উক্তি:৭

দূরে আছি ভালো আছি,
ভালো থাকিস তুই,
স্মৃতির পাতা আকড়ে ধরে
অনেক সময় শুই।

20200211_181439.jpg

আজকের মত আর বেশি কিছু না লিখে এখানে বিদায় নিব আমার পোষ্টে যদি কোন ভুল-ত্রুটি থাকে তাহলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন এবং এখানে বিদায় নিলাম ভাল থাকবেন সবাই।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণউক্তি
ক্যামেরা.মডেল
ক্যাপচার
সম্পাদনা
অবস্থানবাংলাদেশ

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif
3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovfEfMUsxphK2C94MUmPesRzxucV6L5C5WztC1e4L1hqcx2mH3BcV9oEFqiwTsErcMQNvVa4puc9hxr4N1FcnerVs.gif

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ। ভাল থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনা করি

Sort:  
 2 years ago 

অনেক
দূরে সরে এসেছি,
ভালো রাখার জন্য।
তোমার জীবনে আমি ছিলাম
অতি নগন্য।

আপনার সবগুলি উক্তি অনেক ভালো লেগেছে আমার কাছে। বিশেষ করে উপরে উল্লেখিত উক্তিটি আমার মনে অনেক রেখাপাত করেছে। এরকম উক্তি উক্তি আমাাদের মাঝে শেয়ার করে যাবেন ইনশাল্লাহ

 2 years ago 

আসলে এই উক্তিগুলো অনেকের জীবনের সাথে মিলে যায়। কারণ বাস্তবিক উক্তি যার কারণে মানুষের সাথে মিলার সম্ভাবনা থাকে। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 years ago 

এটা যেন ভিন্ন কিছু পড়তে পারলাম ভাই। আসলে আমার বাংলা ব্লগ এ জয়েন্ট না করলে হয়তো এত কিছু জানতে শিখতে পারতাম না ।অনেকের সাথে অনেক কিছু শেয়ার করতে পারার পাশাপাশি তার চেয়ে বেশি অনেক কিছু আমি শিখতে পারি। তাই নিজেকে কিছুটা ধন্য মনে করি।

 2 years ago 

সত্যি ভাই আমার বাংলা ব্লগ এ অনেক বিষয়ে অনেকে লিখে থাকেন, আসলে অনেক কিছু শেখা যায় এখান থেকে।ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 
ব্যস্ততা শেষে বুকের বাম পাশটায় হাত দিয়ে দেখুন তো কাউকে হারিয়ে ফেলছেন না তো?

কত যে সম্পর্ক নষ্ট হয়ে গেছে ব্যস্ততার চাপে।সময় না পেয়ে কতজন যে হারিয়ে গেছে।
সবগুলো কথাই মোটামুটি ভালো ছিল।ধন্যবাদ 😊

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ সুন্দর ঘটনা মূলক মন্তব্য করার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

অজুহাতের আড়ালে
হারিয়ে যায় অনেক সম্পর্ক,
সেটা ইচ্ছে করে হোক
বা অনিচ্ছায় হোক।

ভাইয়া আপনার লেখা প্রতিটি উক্তিই ছিলো দারুণ ৷ আমার কাছে প্রতিটি উক্তিই দারুণ লেগেছে ৷আসলে বাস্তব কিছু কথা লিখেছেন ৷ আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনার লেখা এতো সুন্দর কিছু উক্তি আমাদের মাঝে প্রকাশ করার জন্য ৷ আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আসলে বাস্তবতা কে কেন্দ্র করে এই উক্তিগুলো লেখা।
ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত প্রদানের জন্য।

 2 years ago 

অনেক
দূরে সরে এসেছি,
ভালো রাখার জন্য।
তোমার জীবনে আমি ছিলাম
অতি নগন্য।

ভাই আপনার পোস্টটি পড়ে আজকে খুবই ভালো লাগলো। আসলেই আপনি খুবই দক্ষ এবং জ্ঞানী একজন মানুষ। খুবই সুন্দর সুন্দর উক্তি দেখেছেন, বিশেষ করে এই উক্তি আমার কাছে বেশি ভালো লেগেছে, শুভকামনা রইল ভাই।

 2 years ago 

ধন্যবাদ ভাই এত সুন্দর করে প্রশংসা করার জন্য আসলে কি বলব বলার ভাষা হারিয়ে ফেলেছি। কেননা এত বেশি সম্মান দিয়েছেন আপনার মন্তব্যের মাধ্যমে আপনার জন্য অনেক অনেক দোয়া রইল।

 2 years ago 

সুন্দর কিছু উক্তি আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন ।আসলে অনেক জনের মনের কথাগুলোকে বাস্তব ভাবে ফুটিয়ে তুলতে অথবা এক কথায় প্রকাশ করতে এই রকম উক্তি গুলো ব্যবহার করে থাকে। অনেক ভালো লাগলো, জীবনের অনেক ক্ষেত্রেই এগুলো মিলে যায়।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর করে আমার উক্তি গুলোর মর্মার্থ আপনার মন্তব্যের মাধ্যমে প্রকাশ করার জন্য। ভাল থাকবেন সবসময় এই দোয়া করি।

 2 years ago 

আপনি দারুন কিছু উক্তি লিখেছেন। সত্যি ভাই আপনার মধ্যে অনেক প্রতিভা। আপনার লেখা উক্তিগুলোর মধ্যে দ্বিতীয় নাম্বার উক্তিটি আমার কাছে বেশি ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সত্যি বলতে এই উক্তিগুলো বাস্তবমুখী কিছু উক্তি, এটা সময়ের সাথে সাথে লেখা হয়েছে ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60035.79
ETH 3187.54
USDT 1.00
SBD 2.45