১০ স্টিম পাওয়ার আপ। ১০% লাজুক-খ্যঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

নিজের সেরাটা শেয়ার করার উদ্দেশ্যে এবং শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট

Screenshot_20220603-075402_Gallery.jpg

প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর, সিজন-২ এ যোগদান করলাম ।

আসলে বন্ধুরা নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।

স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৮০২৯স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ৮০৩৯ স্টিম হয়েছে।তবে আমার টার্গেট ১০,০০০ স্টিম পাওয়ার অর্জন করা।আর সেই লক্ষ্যে আমি এগিয়ে যাচ্ছি।

পূর্বের স্টিম পাওয়ার৮০২৯
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার৮০৩৯
টার্গেট১০,০০০ স্টিম পাওয়ার

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20220603-072938_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

W5LtFUPm6g7111bbdcuxu3bfUg5qaCq8seb5paCtrrT7zRpaBScfY1a8AgVqpUJqL91Vd5pikreuRaNyd7mz3pUjsbANp6tH1igUo9p4H48FbwV3t2rNKhrbhaU27YGFddmUYp4eUFksgmbeNjJbL5aRGffz6.jpeg

শেষ ধাপ

Screenshot_20220603-073037_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগত ভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগত ভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগত ভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ
ক্যামেরা.মডেলএম ৩১
ক্যাপচার@নিভলু১২৩
ইডিটিং

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। আপনার জন্য শুভকামনা। এভাবেই এগিয়ে যান ভাই। আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ ভাই

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি ১০স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করা একাউন্টের জন্য খুবই ভালো। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ দেখলে আমার নিজেরও ভালো লাগে। তাই পাওয়ার আপ কে ভালবেসে পাওয়ার আপ করা। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 years ago 

আর ২০০০ এর মতন এসপি হলেই আপনি ডাবল ডলফিন এ পৌছে যাবেন সেই প্রত্যাশাই রইলো। শুভেচ্ছা নিয়েন ভাই। দোয়া রইলো।

 2 years ago 

ঠিক কথা বলেছেন ভাই ২০০০ প্রয়োজন।আর আশা করি খুব শীঘ্রই পৌঁছাব ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ পোষ্ট দেখলে অনেক ভালো লাগে। আপনি আজ আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে দেখিয়েছেন। আপনি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যান। তাহলে আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে সবসময় সুন্দর সুন্দর মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য, ভাল থাকবেন সর্বদায়।

 2 years ago 

আপনি ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করে চলেছেন। যেটা আপনার সক্ষমতা বৃদ্ধি করবে এভাবে এগিয়ে যান সফলতা আর পথে সেটাই কামনা করি।

 2 years ago 

জি ভাই সেই প্রচেষ্টায় এগিয়ে যাচ্ছি, ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করতে হলে এবং নিজের অবস্থানকে শক্ত করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে আপনার অবস্থান শক্ত করছেন যা সত্যি প্রশংসার দাবিদার। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু এত সুন্দর করে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনার সুস্বাস্থ্য কামনা করি।

 2 years ago 

আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করছেন এটা দেখে আসলে খুবই ভালো লাগছে ভাই। আসলে পাওয়ার আপ করলে আমাদের শক্তি বৃদ্ধি পায় তাই প্রতিনিয়তই আমাদের এটা করার ধারাবাহিকতা বজায় রাখা উচিত অনেক দোয়া রইল আপনার জন্য

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ প্রতিনিয়ত সাপোর্ট করে যাওয়ার জন্য

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির সাথে সাথে নিজের ক্ষমতার জানান দিচ্ছেন বিষয়টি খুবই ভালো লাগলো আসলেই স্টিমিট প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই

 2 years ago 

অতীব সত্য কথা এবং অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য

 2 years ago 

আমরা সব সময়ই পাওয়ার বৃদ্ধিকারী কে সাধুবাদ জানাই আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো ।এভাবে কন্টিনিউ পাওয়ার বৃদ্ধি করে যাবেন আশা করি।

 2 years ago 

জি ভাই কন্টিনিউ পাওয়ার আপ করতে থাকবো, যাতে করে খুব সহজে ডাবল ডলফিন এ পৌঁছাতে পারি। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনার পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগে। আপনার জন্য রইল শুভকামনা ভাইয়া। আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন খুব তাড়াতাড়ি দোয়া রইল।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য। ভালো থাকবেন সবসময় এই কামনা করি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74