(ইসলামী সংগীত) নূরে এলাহীর আগমণ-ঈদে আজম।

in আমার বাংলা ব্লগ4 months ago (edited)

আমার প্রিয় ভাই ও বন্ধুগন, সবাই কেমন আছেন?আশা করি সবাই ভাল আছেন। সবাইকে আমার তরফ থেকে আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

20240315_204326.jpg

Source from pixabay

বন্ধুরা আমি আজকে আপনাদের মাঝে একটি ইসলামিক সংগীত নিয়ে উপস্থিত হয়েছি।যেহেতু রমজান খুব নিকটে তাই এই ইসলামিক সংগীত গাওয়া। আর সেই ইসলামিক সংগীতের নাম হচ্ছেঃ- নূরে এলাহীর আগমণ-ঈদে আজম।আর আমি এই ইসলামিক সংগীতটি কভার করতে যাচ্ছি। আসলে আপনাদের কেমন লাগবে আমি জানিনা তবে আশা করছি ভালো লাগতে পারে।

প্রতিদিন অন্যান্য বিষয়বস্তু নিয়ে পোস্ট করি। তবে চিন্তা করলাম সপ্তাহে একটি গান আপনাদের মাঝে তুলে ধরবো। সেই জন্য চিন্তা করে দেখলাম কোন ইসলামিক সংগীতটা মোটামুটি পারি, সেটাই তুলে ধরার প্রচেষ্টায় এটি মাথায় আসলো। তখন এই ইসলামিক সংগীত গেয়ে আপনাদের মাঝে তুলে ধরলাম। আসলে আমি মনে করি ইসলামিক সংগীত হচ্ছে মনের তৃপ্তি, মনের খোরাকি। মাঝে মাঝে ইসলামিক সংগীত গাইলে মনে প্রশান্তি মেলে। তাই কখনো কখনো আনমনেও ইসলামিক সংগীত গেয়ে থাকি।

তবে একটা মজার ব্যাপার হলো অনেক সময় গান গাইতে গেলে আগের লাইন পরে, পরের লাইন আগে হয়ে যায়।ইসলামিক সংগীতের ক্ষেত্রেও একই রকম হয়। বুঝতেই পারছেন প্রফেশনাল গায়ক নয় তাই।আজকেও হয়তো বেমিল হতে পারে। তবে সেটা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আর কেমন লেগেছে সেটা মন্তব্যের মাধ্যমে জানাবেন।

আসলে আমি প্রফেশনাল গায়ক নই সেটা বলার বাকি থাকে না।আর আপনারা অবশ্যই জানেন যে, আমার বাংলা ব্লগে প্রফেশনাল গায়ক খুব কম সংখ্যক লোক রয়েছে।তবুও গান গাইতে থাকি যদি কখনো ভালো কিছু করা যায় । তবে একটা সময় অনেক গান গাইতাম, এখনো মাঝেমধ্যে গাই আর সেটি কয়েকটা কলি, পুরো গান গাওয়া সম্ভব হয়ে ওঠে না।তবে আজকে এই গানটি পুরো আপনাদের মাঝে তুলে ধরবো। তো বন্ধুরা চলুন শুরু করা যাক।


ইসলামী সংগীতটির নাম হচ্ছেঃ
নূরে এলাহীর আগমণ-ঈদে আজম।
কভারঃ
@nevlu123


নূরে এলাহীর আগমণ-ঈদে আজম।👇

এই ইসলামিক সংগীতটা একটা সময় অনেক বেশি শুনতাম। হঠাৎ করে ইসলামিক সংগীতটির কথা মনে পড়ে গেল, আর তাই আপনাদের মাঝে গেয়ে শেয়ার করলাম। আশা করছি আপনাদের ভালো লাগবে।


ইসলামিক সংগীতের কথা 👇

নূরে এলাহীর আগমণ
ঈদে আজম
রেসালাতে এলাহীর আগমণ-
ঈদে আজম
কলেমা তায়েবার আগমণ ঈদে আজম
রহমতে এলাহীর আগমণ ঈদে আজম
তাজাল্লিয়ে এলাহীর আগমণ ঈদে আজম
জীবনের মূলের আগমণ
ঈদে আজম
উম্মতের মালিকের আগমণ
ঈদে আজম
জান্নাতের মাওলার আগমণ
ঈদে আজম
ঈমানের আগমণ
ঈদে আজম
দ্বীনের আগমণ
ঈদে আজম
কোরআনের আগমণ
ঈদে আজম
আত্মার আলোর আগমণ
ঈদে আজম
আত্মার প্রাণের আগমণ
ঈদে আজম
সত্যের আগমণ
ঈদে আজম
নাজাতের আগমণ
ঈদে আজম
স্বাধীনতার আগমণ
ঈদে আজম
মানবতার আগমণ
ঈদে আজম
মুক্তির আগমণ
ঈদে আজম
শান্তির আগমণ
ঈদে আজম
রহমতে এলাহীর আগমণ
ঈদে আজম

♡♡♡ধন্যবাদ♡♡♡
❤❤❤❤❤❤❣
❤❤❤❤❤❣
❤❤❤❤❣
❤❤❤❣
❤❤❣
❤❣

তো বন্ধুরা আজকে এতটুকু ,আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

♥️আল্লাহ হাফেজ♥️

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

ফোনের বিশদ বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
পোষ্টইসলামিক সংগীত।
মডেলM32
ফটোগ্রাফার@nevlu123
সম্পাদনাশুধু সেচুরেশন
অবস্থানবাংলাদেশ।

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

IMG-20231214-WA0050.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার।২০১৮ সালের জানুয়ারি মাস থেকে আমি স্টিমিট এ কাজ করি।আর এই প্লাটফর্মে জয়েন করি শখের বসে। আর সে থেকেই আজ অব্দি ভালোলাগা থেকেই কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি,আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 4 months ago 

ভাইয়া এ সময় আপনার কন্ঠে এত সুন্দর একটা ইসলামিক সংগীত শুনে আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। এত সুন্দর করে আপনি আজকে একটা ইসলামিক সঙ্গীতের কভার করেছেন দেখে পুরোটা শুনেছি। আর মনটা ভরে গেল সম্পূর্ণটা শুনে। এই ইসলামিক সংগীতটা আমার খুব পছন্দের। ইসলামিক সংগীত শুনলে এমনিতেই মনটা ভালো হয়ে যায়। আর ঠিক তেমনি আপনার খালি গলায় সম্পূর্ণটা শুনে অসাধারণ লেগেছে। আপনার কন্ঠে এর আগেও ইসলামিক সংগীত শুনেছি। খুব ভালো লেগেছিল শুনে।

 4 months ago 

ঠিক ইসলামিক সংগীত শুনলে এমনিতেই মনটা ভালো হয়ে যায়।

 4 months ago 

খুবই সুন্দর একটি ইসলামিক সংগীত আপনার মধুর কন্ঠে তুলে ধরেছেন। ইসলামী সংগীতটি আমারও অনেক পছন্দের। আসলে ইসলামিক সংগীত গুলো শুনলে ভাইয়া হৃদয় একটি প্রশান্তি আসে। আপনার মধুর কন্ঠে কিন্তু এই ইসলামিক সংগীতটি অসাধারণ হয়েছে। আমি শুনি ভাইয়া মুগ্ধ হয়ে গিয়েছি।ধন্যবাদ ভাই আপনাকে। এত সুন্দর একটি ইসলামিক সংগীত আপনার মধুর কন্ঠে গেয়ে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

জি আসলে আপু ইসলামিক সংগীত গুলো শুনলে হৃদয়ে একটি প্রশান্তি আসে।

 4 months ago 

আজকে আবারো আপনার আরেকটি ইসলামী সংগীত শুনতে পেলাম। আসলে আপনার কন্ঠে ইসলামী সংগীত গুলো খুবই ভালো লাগে। খুবই দক্ষতার সাথে এই ইসলামী সঙ্গীত জেগেছেন। আর এত মধুর ছিল আসলে ইসলামী সংগীত শুনলে খুবই ভালো লাগে। রোজার মধ্যে ইসলামী সংগীত শুনতে প্রায় সকলেরই মন চায়। আপনার কন্ঠে তাই আজকে ইসলামী সংগীতটি শুনতে পেয়ে অনেক ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আসলে মন ভালো করার জন্য ইসলামী সংগীত বেস্ট।

 4 months ago 

আপনার কন্ঠটা অনেক সুন্দর ভাইয়া। খুব সুন্দর ভাবে আপনি ইসলামিক সংগীত কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার কন্ঠ শুনতে বেশ ভালো লাগলো। চমৎকার ভাবে আপনি উপস্থাপন করেছেন নিজ কণ্ঠে। ঠিক এভাবে আরো অনেক ইসলামিক সংগীত শুনতে চাই।

 4 months ago 

ধন্যবাদ ভাইজান পাশে থাকার জন্য।💯💤

 4 months ago 

আজকে আপনি আমাদের সকলের পরিচিত একটি ইসলামী সংগীত পরিবেশন করেছেন। আপনার গলায় পরিবেশ করা ইসলামী সংগীত টি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আসলেই ভাইয়া আপনার কন্ঠ বেশ দারুন। রমজান মাস উপলক্ষে আমরা প্রতিনিয়ত বিভিন্ন ধরনের ইসলামী শুনতে পারছি আপনার মাধ্যমে।

 4 months ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইজান।🙏🙏

 4 months ago 

আপনার পছন্দের ইসলামিক সংগীত আপনার কন্ঠে শুনতে পেয়ে ভালো লাগলো। অনেক সুন্দর করে ইসলামিক সংগীত কভার করে আমাদের মাঝে উপহার দিয়েছেন। ইসলামিক সংগীত এর লিরিক্স গুলো হৃদয় ছুঁয়ে গেলো। সকাল বেলায় সুন্দর ইসলামিক সংগীত কভার করে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আসলেই ভাই ইসলামিক সংগীত এর লিরিক্স গুলো হৃদয় ছুঁয়ে যায়।

 4 months ago 

এই ইসলামিক সংগীত টি আমি এর আগে কখনো শুনিনি। আপনার কন্ঠে আজকে প্রথম শুনলাম। বেশ ভালো লাগলো শুনে। ইসলামিক সংগীত টি যেমন সুন্দর তেমনি চমৎকার ভাবে কভার করেছেন আপনি। মুগ্ধ হয়ে শুনলাম। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি ইসলামিক সংগীত শেয়ার করার জন্য।

 4 months ago 

আমি প্রায় শেয়ার করি আপু।

 4 months ago 

খুবই সুন্দর একটা ইসলামিক সংগীত ব্যবহার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার কন্ঠে ইসলামী সংগীত গুলো শুনতে আসলে অনেক ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর সঙ্গীত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 4 months ago (edited)

অনেক অনেক ধন্যবাদ ভাইজান পাশে থাকার জন্য।ভালো থাকুন সব সময়।

 4 months ago 

বর্তমান সময়ে কমিউনিটিতে প্রায় অনেকেই অনেক সুন্দর সুন্দর ইসলামিক সংগীত শেয়ার করে যাচ্ছে। ইসলামিক সংগীত গুলো শুনতে অনেক বেশি ভালো লাগে মাঝে মাঝে যখন প্রচন্ড রকমের মন খারাপ হয় তখন মাঝেমাঝে এই ইসলামী সংগীত শুনি, ধন্যবাদ আপনাকে সুন্দর একটা ইসলামিক সংগীত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ভাইজান পাশে থাকার জন্য ধন্যবাদ। ভালো থাকুন সব সময় এই কামনা করি।।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67164.91
ETH 3518.77
USDT 1.00
SBD 2.71