অন্ধকার রাতে আলোকসজ্জার কিছু ফটোগ্রাফি|-|১০% লাজুক-খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

SquareBlend_202225204158689.jpg
লোকেশন:https://w3w.co/sequenced.rehearsal.entangling

হ্যালো বন্ধুরা আমি আজকে আপনাদের সাথে আমার এক বন্ধুর বিয়ের আগের দিনের কিছু আলোকসজ্জার ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি।

SquareBlend_2022252051568.jpg
বিয়ের আগের দিন বলতে আমরা যেটাকে বলি গায়ে হলুদ,আর গায়ে হলুদে অনেকেই অনেক আলোকসজ্জা করে খুব সুন্দর করে গায়ে হলুদের অনুষ্ঠান টি করে।

SquareBlend_202225205456254.jpg

আসলে বন্ধুরা এইটি আমার একটা বন্ধুর বিয়েতে করা কিছু ফটোগ্রাফি,যেখানে আমরা কয়েক বন্ধু গিয়েছিলাম।আর সেখানকার কিছু রাত্রিবেলায় লাইটিং এর কিছু ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করি আপনাদের ভালো লাগবে।

SquareBlend_202225205647264.jpg

আসলে রাত মানে অন্ধকার,আর সেই রাতকে যদি লাইটিং করে বা আলোকসজ্জা করে সাজানো হয় তাহলে সেই মুহূর্তটা দেখতে বেশ চমৎকার মনে হয়।

SquareBlend_202225205130746.jpg

নানান রকম লাইট বা নানান কালারের আলোকসজ্জা ওই দিনটিকে আসলেই রঙিন ও আনন্দময় করে তোলে।

SquareBlend_202225204953417.jpg

আমার এক বন্ধু বিদেশ থেকে আসার পরেই বিয়েটা করে। তার নাম ছিল কাওছার,তো তার গায়ে হলুদের অনুষ্ঠানে আমরা কয়েকজন গিয়েছি এবং সেখানকার আমি কিছু ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করলাম।

SquareBlend_202225204224795.jpg

যেখানে রয়েছে কিছু লাইটিংয়ের ফটোগ্রাফি, কিছু সজ্জিত স্টেজের ফটোগ্রাফি এবং বিভিন্ন রকম বিভিন্ন অ্যাঙ্গেল থেকে কিছু ফটোগ্রাফি শেয়ার করলাম।আশা করি আপনাদের ভালো লাগবে।

Polish_20220205_204035958.jpg

বর্তমানে গ্রাম অঞ্চলে অথবা শহরে ও গায়ে হলুদের অনুষ্ঠান খুবই জমজমাট করে করা হয়। তো আর এই জমজমাট এর সবচাইতে প্রধান উৎস হচ্ছে লাইটিং বা আলোকসজ্জা।

আলোকসজ্জার মাধ্যমে আসলে গায়ে হলুদের অনুষ্ঠান ফুটে উঠে হরেক রকম আলোকসজ্জা ওই রাতটিকে আসলেই রঙিন ও আনন্দময় করে তোলে।

SquareBlend_202225204843854.jpg

আলোকসজ্জার পাশা পাশি আবার স্টেজসজ্জার একটা বিষয় রয়েছে। স্টেজসজ্জাটা অনেকেই অনেক টাকা খরচ করে বিভিন্ন দামি দামি জিনিস ব্যবহার করে স্টেজ করে।

SquareBlend_20222520486473.jpg

আর আমার বন্ধুর এখানে স্টেজের তেমন একটা ফটো আমি শেয়ার করিনি অল্প কয়েকটা শেয়ার করেছি আশা করি আপনাদের ভালো লাগবে।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণফটোগ্রাফি
ক্যামেরা.মডেলএম ৩১
ক্যাপচার@নিভলু১২৩
সম্পাদনাশুধু সেসুরেশন
লোকেশনhttps://w3w.co/sequenced.rehearsal.entangling

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোষ্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।ভালো থাকুন সবাই এই কামনায় আজকের জন্য এখানে বিদায় নিলাম।

Sort:  

খুবই সুন্দর ফটোগ্রাফি ছিল কোনটা রেখে কোনটা প্রশংসা করবো বুঝতেছিনা এ ধরনের আলোকসজ্জার ফটোগ্রাফি করতে ভালোই লাগে আপনার ফটোগ্রাফি গুলো খুব ভালো লেগেছে আমার কাছে প্রত্যেকটি ফটোগ্রাফি সম্পর্কে খুবই সুন্দর আলোচনা করেছেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

আলোকসজ্জার ফটোগ্রাফি করতে আলাদাই মজা,কারন কালার এর চড়া ছড়ি।ধন্যবাদ ভাই

 2 years ago 

অন্ধকার রাতের আলোকসজ্জা ফটোগ্রাফি গুলো দেখতে অনেক সুন্দর লাগতেছে । আপনি ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ভাবে আপনার মুঠোফোনের মান আমাদের সামনে অবস্থান করেছেন । তাছাড়া ফটোগ্রাফি গুলোর পাশাপাশি সুন্দরভাবে বর্ণনা দিয়েছেন । এত সুন্দর ফটোগ্রাফি আমাদের সামনে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ । তাছাড়া আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আজকাল মুঠোফোন দিয়ে অনেক ভালো ফটোগ্রাফি করা যায়।ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

অন্ত রাতে আলোকসজ্জার ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম।আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে সত্যি অসাধারন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

আপনিও কিন্তু কম না ফটোগ্রাফিতে,ধন্যবাদ সব সময় পাশে
থাকার জন্য।

 2 years ago 

আলোকসজ্জা গুলো অনেক সুন্দর ভাবে ফুটিয়ে তোলা হয়েছে
বিশেষ করে ক্যামেরার কালার পরিবর্তন করার
জন্য ফটোগ্রাফি গুলো অসাধারণ দেখায়।
সমস্ত ফটোগ্রাফি গুলো অনেক কালারফুল। শুভ হোক আপনার
বন্ধুর বিয়ের প্রতিটি মুহূর্ত

 2 years ago 

ঠিক বলেছেন,ক্যামেরার কালার পরিবর্তন করাতে এমন
ফটোগ্রাফি করতে পেরেছি ভাই,ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার অন্ধকার রাতের আলোকসজ্জার ছবি গুলো সত্যি অনেক সুন্দর হয়েছে ভাই। খুব সুন্দর ভাবে প্রতিটি ছবি তুলেছেন যা দেখতেও অসাধারন লাগছে। ধন্যবাদ সুন্দর ছবি গুলো শেয়ার করার জন্য। শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

বাহ অসাধারণ ছিল সবগুলো ফটোগ্রাফি। আসলে এর আগে আপনার আমি অনেক ফটোগ্রাফি দেখেছি বেশ ভালই ফটোগ্রাফি করেন আপনি। শুভকামনা রইল আপনার জন্য আর এই ভাবেই সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদেরকে উপহার দিন।

 2 years ago 

কি আর করা ভাই, চেষ্টা করি ভালো কিছু তুলে ধরার

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর ছিল আসলে প্রতিটি ফটোগ্রাফি অসাধারণ। এরকম দৃশ্য গুলো দেখতে আমার কাছে বাস্তবেও খুবই ভালো লাগে। আসলেই এরকম কিছু সুন্দর সুন্দর দৃশ্য দেখলে মনটা অনেক ভালো হয়ে যায়। অসংখ্য ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

জি এটি বাস্তবেও অনেক সুন্দর, ধন্যবাদ ভাই

 2 years ago 

বাহ অসাধারণ ছিল সবগুলো ফটোগ্রাফি। আসলে এর আগে আপনার আমি অনেক ফটোগ্রাফি দেখেছি বেশ ভালই ফটোগ্রাফি করেন আপনি। শুভকামনা রইল আপনার জন্য আর এই ভাবেই সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদেরকে উপহার দিন।

 2 years ago 

পাশে থাকলে আরও সুন্দর ফটোগ্রাফি উপহার পাবেন

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনি অনেক সুন্দর করে আলোকসজ্জার ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। যা দেখে খুবই ভালো লাগলো আমার আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই পাশে থাকার জন্য।

আপনার ফটোগ্রাফি দেখে সত্যিই মুগ্ধ হয়ে গেলাম। অসাধারণ হয়েছে ভাই। রাতে এরকম সাজসজ্জা দেখতে কার না ভালো লাগে। দেখে মনটা জুড়িয়ে যায়। শুভকামনা ভাই আপনার জন্য

 2 years ago 

আপনার কাজগুলো ও আমার অনেক ভালো লাগে।ধন্যবাদ আপনাকে

 2 years ago 

অন্ধকার রাতে আলোকসজ্জার ফটোগ্রাফি গুলো দেখতে খুবই অসাধারণ হয়েছে। এটা দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। এ ধরনের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার সুন্দর প্রশংসার জন্য অনেক ধন্যবাদ, আপনার জন্য শুভেচ্ছা ও ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68745.77
ETH 3744.06
USDT 1.00
SBD 3.76