বৃষ্টিমুখর দিনে ছাতা মাথায় একটি কাপল হেটে যাওয়ার চিত্রাংকন। 10% লাজুক-খ্যঁকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Untitlsjjsed.png

আজকে আমি আপনাদের সাথে যেটা শেয়ার করতে যাচ্ছি সেটা হচ্ছে ডিজিটাল আর্টের মাধ্যমে বৃষ্টিমুখর দিনে ছাতা মাথায় একটি কাপল হেটে যাওয়ার চিত্রাংকন। আশা করি আপনাদের ভালো লাগবে।

আসলে এই আর্টটি করার জন্য আমি সর্বপ্রথম আমার ইনফিনিট ডিজাইন সফটওয়্যার দিয়ে প্রথমে ধাপে ধাপে গ্রাফটি করে নিলাম।তারপর সেখানেই আমি বাকি কালারের কাজগুলো সম্পন্ন করি।তো বন্ধুরা চলুন শুরু করা যাক।

এই আর্টটি করার জন্য আমি সর্বপ্রথম আমার ইনফিনিট ডিজাইন সফটওয়্যার দিয়ে প্রথমে ধাপে ধাপে গ্রাফটি করে নিলাম।তারপর সেখানেই আমি বাকি কালারের কাজগুলো সম্পন্ন করি।

প্রথম ধাপঃ

আমি প্রথমে গ্যালারি থেকে একটি মেয়ের ফটো ওপেন করলাম ইনফিনিটি অ্যাপের মাধ্যমে। এরপর এটির অপাচিটি কমিয়ে দিয়ে সেখানে আমি সর্বপ্রথম ছাতা এঁকে নিলাম তারপর মেয়েটির মাথার ও চুলের কিছুটা অংশ স্কেচ করে নিলাম।

Untitlsed.png

Untitldedd.png

দ্বিতীয় ধাপঃ

তারপর ছাতা সহ ছেলে এবং মেয়ের সম্পূর্ণ গ্রপটি ধাপে ধাপে এঁকে নিলাম। এবং ছেলেদের জামার কিছু ডিজাইন করে নিলাম।

Untditledfw.png

Unbstitledd.png

তৃতীয় ধাপঃ

এরপর আমি মেয়েটির পুরো চুল অঙ্কন করলাম এবং ছাতার কালার দুটি কালারের সমন্বয়ে ভরাট করে নিলাম এবং ছেলে ও মেয়ের চুল কালো কালার করে নিলাম।

Untistledhhs.png

Untsitledd.png

চতুর্থ ধাপঃ

এরপর আমি মেয়েটির জামার পুরো অংশ কালার করলাম এবং ছেলেটির টি শার্ট ও প্যান্ট, দুটি কালার দিয়ে ভরাট করে নিলাম।

Untsitleddd.png
Untidteledr.png

পঞ্চম ধাপঃ

এরপর পুরো আর্ট এর পিছনের ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করে ভিন্ন কালারে পরিণত করলাম। আর এর সমন্বয়ে এই চিত্রাংকনটি আপনাদের সাথে পরিপূর্ণ ভাবে তুলে ধরলাম।

Untitlsjjsed.png

তো বন্ধুরা আজকে আমার এই ডিজিটাল আর্ট কেমন লেগেছে তা জানাবেন। আর পোস্টে কোন ভুল ত্রুটি থাকলে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের ও কাজের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণডিজিটাল আর্ট
ক্যামেরা.মডেলএম ৩২
সফটওয়্যারইনফিনিট ডিজাইন
সম্পাদনারিসাইজ & সেচুরেশন
অবস্থান

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

বৃষ্টির দিনে ছাতা মাথায় কাপলের হেঁটে যাওয়ার দৃশ্য আপনি খুবই সুন্দরভাবে ডিজিটাল অংকন এর মাধ্যমে ফুটিয়ে তুলেছেন। সত্যিই আপনার ডিজিটাল অংকনটি দেখে মুগ্ধ হয়ে গেলাম।খু্বি সুন্দরভাবে ধাপে ধাপে উপস্থাপন করেছেন, শুভকামনা রইল।

 2 years ago 

প্রিয় ভাই প্রতিনিয়ত এত সুন্দর সুন্দর মন্তব্য করে পাশে থেকে সাপোর্ট করে যাওয়ার জন্য আপনাকে ও অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমাদের এলাকায় সকাল বেলা একটু বৃষ্টি হয়েছে আর বৃষ্টির দিনের সাথে ম্যাচিং করে অনেক সুন্দর একটি ডিজিটাল আর্ট পোস্ট শেয়ার করেছেন বেশ ভালো ছিল। ছেলে আর মেয়ে দুজনেরই ড্রেস কালার কম্বিনেশন অনেক ভাল ছিল।

 2 years ago 

এত সুন্দর প্রশংসার মাধ্যমে মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। ভালো থাকুন সবাইকে নিয়ে এই কামনা করি।

 2 years ago 

একটু আগেই ইংলিশ প্রাইভেটে যাওয়ার সময় রাস্তায় দেখলাম🙂।নিজের কথা ভাবলাম তখন,এমন আর কত দেখবো!!নিজে কি হাটবোনা? 🥺
এখন আবার আপনি দেখাচ্ছেন👍।প্রশংসা না করলেই নয়🥰খুবই ভালো ছিল।শুভ কামনা রইলো 🤎🤎💜

 2 years ago 

তাই নাকি ভাই,তাহলে আশা করি খুব শীঘ্রই কেউ আসবে আপনার সাথে এইভাবে হাটার জন্য।

 2 years ago 

খুবই চমৎকার লেগেছে আপনার ডিজিটাল আর্ট। বর্তমানে খুব অসাধারণ অসাধারণ ডিজিটাল আর্ট করে থাকেন আপনি। আমার ভীষণ ভালো লাগে। শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য

 2 years ago 

আপনার ভীষণ ভালো লাগে যেনে আনন্দিত হলাম।আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

বৃষ্টিমুখর দিনে ছাতা মাথায় একটি কাপলের চিত্র অঙ্কন খুব সুন্দর হয়েছে ভাইয়া।দেখে ভালো লাগলো।আসলে ডিজিটাল আর্টগুলি খুবই সুন্দর দেখতে লাগে।ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

জি আপু ডিজিটাল আর্টগুলি আসলেই খুবই সুন্দর,অনেক ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করে কাজের অনুপ্রেরণা দেওয়ার জন্য।ভালো থাকুন সব সময়।

 2 years ago (edited)

বাহ!বৃষ্টির দিনে ছাতা মাথায় কাপলের হেঁটে যাওয়ার দৃশ্য খুব সুন্দর হয়েছে ‌। প্রতিটি ধাপ আমাদের মাঝে সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ। সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে ও অনেক ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করে কাজের অনুপ্রেরণা দেওয়ার জন্য।

 2 years ago 

বৃষ্টির দিনে ছাতা মাথায় নিয়ে একটি কাপল হেঁটে যাওয়ার চিত্র অংকন দারুন ভাবে ফুটিয়ে তুলেছেন ভাইয়া। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু এত সুন্দর করে মন্তব্য করে পাশে থাকার জন্য। এভাবে সব সময় পাশে থাকবেন এই কামনা করি।

 2 years ago 

আপনার এত সুন্দর ডিজিটাল আর্ট আমাকে মুগ্ধ করেছে। খুবই ভালো লাগলো প্রেমিক-প্রেমিকার সুন্দর ছাতার নিচে বৃষ্টিভেজা মুহূর্ত দেখে। আসলে এমন সুন্দর দক্ষতা আমাকে অনুপ্রাণিত করে।

 2 years ago 

এত এত প্রশংসা কি আর বলবো ভাইঅনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দরভাবে মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে বৃষ্টির দিনে ছাতা মাথায় দিয়ে হেঁটে যাওয়া একজোড়া কাপলের অনেক চমৎকার একটি চিত্র অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করেছেন। সত্যিই আমি মুগ্ধ আপনারই অংকন দেখে। দক্ষতার সাথে অঙ্কন করে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আসলে এত প্রশংসা কি আর বলবো ভাই অনেক ধন্যবাদ আপনাকে, এত সুন্দরভাবে মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য।ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60030.46
ETH 2413.07
USDT 1.00
SBD 2.43