ছোট্ট পরিবেশে আমরা দুই বন্ধুর একটা গল্প। দ্বিতীয় পর্ব

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

1663731175099.jpg

বন্ধুরা আমি আজকে আপনাদের সাথে ছোট্ট পরিবেশে আমার বন্ধুত্বের একটা গল্প তুলে ধরবো। আশা করি আপনাদের ভালো লাগবে, তো চলুন শুরু করা যাক।

অনেক আগে, একদিন আমি বাইক এক্সিডেন্ট হয়েছিলাম। তখন আমার বন্ধু ছিল অন্য একটা জায়গাতে।যখন সে শুনতে পায় যে আমি বাইক এক্সিডেন্ট হয়েছি।

তখন সে এসে কান্না করতে করতেই তার অবস্থা অনেক খারাপ।সে আমার বাইক এক্সিডেন্ট অবস্থা দেখে সে অনেক কান্নাকাটি করতে লাগলো।আমার থেকে যেন সে ই বেশি কষ্ট পাচ্ছে,যেন আমার না তার এক্সিডেন্ট হয়েছে।

আবার জুয়েল অনেক বিপদে পড়ে যায় কিছু ইকোনমিক দিক থেকে। আমি তাকে বলি যে কোন সমস্যা নাই এই ফাইনান্সিয়াল প্রবলেমটা আমি সমাধান করব। তখন সেই বিপদে আমি এগিয়ে এসে তাকে বিপদ থেকে সারিয়ে তুলি।

বাস্তব আর একটা মজার বিষয় আমাদের দুজনের মধ্যে,আর সেটা হলো আমাদের এলাকার একটা মেয়ে। যে মেয়েটাকে আমি পছন্দ করতাম আমার বন্ধু জুয়েলও পছন্দ করত।

তখন আমরা দুজন একজন আরেকজনকে বলতাম, যা ঠিক আছে এই মেয়েটা তোর লাভার আমার না। আবার জুয়েল আমাকে বলতো না এইটা তোর জন্য,আমার না।

তখন এভাবে একদিন আমাদের দুজনের মনে কষ্ট।আমি বলি যে ঠিক আছে এটা তোর লাভার, কিন্তু আমাকে আমার লাভার কেন বলিস।অথচ আমিও তাকে পছন্দ করতাম।

আবার, জুয়েল বলে না এটা তোর লাভার আমাকে আমার লাভার কেন বলিস,অথচ জুয়েল তাকে পছন্দ করত।

এভাবে করতে করতে অনেকটা সময় পেরিয়ে গেল, অনেক মাস পরে জানতে পারি মেয়েটার বিয়ে হয়ে যাচ্ছে। আর সেই মেয়েটার বিয়ে হয়ে যাচ্ছিল অন্য একটা ছেলের সাথে।

তখন আমরা দুইজন একে অন্যকে দুষ্টামি করে আমরা শান্তনা দিলাম, যে গেছে তো গেছে,সামনে ভালো কিছু আসবে।😂😂

যাই হোক গল্পে অনেক কিছু লেখার ইচ্ছে ছিল। কিন্তু ছোট্ট করে আমাদের দুই বন্ধুত্বের গল্প এখানে তুলে ধরলাম। সময় করে আবার ও ফিরে আসবো এই গল্পের বাকি অংশ নিয়ে।

1663731236631.jpg

তো বন্ধুরা আজকে এতোটুকুই আশা করি সামনে বাকি অংশ নিয়ে আপনাদের সাথে হাজির হবো। আর যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণগল্প।

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

ভাই আসলে আপনার বন্ধুত্বের গল্প গুলো শুনতে পেয়ে খুবই ভালো লাগলো। এরকম বন্ধু আসলে পাওয়া খুবই ভাগ্যের। আপনার এক্সিডেন্টের কথা শুনে এসে অনেক কান্না করেছিল। আপনার চাইতে তার অনেক বেশি কষ্ট হয়েছে। যাই হোক আর একটা বিষয় ভালো লাগলো যে একটা মেয়েকে আপনারা দুজনই পছন্দ করতেন। একবার বলতেন তুই প্রেম কর, একবার সে আপনার কথা বলতো।একসময় সে মেয়েটির বিয়ে হয়ে গেল। দুজনেই ভালো হলো কারণ যে কোন একজন বিয়ে করলে সারা জীবন আফসোস থাকতো।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সব সময় পাশে থেকে সাপোর্ট করে যাওয়ার জন্য ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59631.75
ETH 2622.60
USDT 1.00
SBD 2.41