ডিজিটাল আর্টের মাধ্যমে চমৎকার একটি আলপনার চিত্রাংকন।১০% লাজুক-খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Projynsbtsect 105.png

Untitled (1).png

আজকে আমি আপনাদের সাথে যেটা শেয়ার করতে যাচ্ছি সেটা হচ্ছে ডিজিটাল আর্টের মাধ্যমে চমৎকার একটি আলপনার চিত্রাংকন। আশা করি আপনাদের ভালো লাগবে।

আসলে এই আর্টটি করার জন্য আমি সর্বপ্রথম আমার ইনফিনিট ডিজাইন সফটওয়্যার দিয়ে প্রথমে ধাপে ধাপে গ্রাফটি করে নিলাম।তারপর সেখানেই আমি বাকি কালারের কাজগুলো সম্পন্ন করি।তো বন্ধুরা চলুন শুরু করা যাক।

প্রথম ধাপঃ

আমি প্রথমে গ্যালারি থেকে ফটোটি ওপেন করলাম।আর সেটি ছিলো ইনফিনিটি অ্যাপের মাধ্যমে। এরপর আমি অপশানে গিয়ে অপাচিটি কমিয়ে দিয়ে সেখানে প্রথমত ছোট করে একটি ডিজাইন করে নিলাম এবং তার উপরে ভিন্ন রকম একটি ডিজাইন এঁকে নিলাম।

Untজডকitled.png

Untমৃসitled.png

দ্বিতীয় ধাপঃ

তারপর তার উপরে আরো কিছু ভিন্ন রকম আলপনার ডিজাইন করতে থাকলাম আকাবাকা করে। অতিরিক্ত কিছু ডিজাইনের সমন্বয়ে আরো কিছু চিত্র অঙ্কন করে নিলাম।

Untitজকরled.png

Untৃসকitled.png


তৃতীয় ধাপঃ

এরপর উপরে অনেকগুলা অর্ধবৃত্ত এঁকে নিলাম এবং উপরে ভাগে ভিন্ন দুটি কালার দিয়ে ভরাট করে নিলাম ।

Unকসপtitled.png

Projjsject 105.png

চতুর্থ ধাপঃ

এরপর আলপনার মাঝামাঝি দিকে ধীরে ধীরে ভিন্ন কালার সিলেক্ট করে ভরাট করতে শুরু করলাম এবং একের পর এক ভরাট করতে লাগলাম

Projjsject 105 (1).png

Projjsect 105.png

পঞ্চম ধাপঃ

তারপর মাঝখানের অংশটুকু ভিন্ন কালারের রূপান্তরিত করলাম, তারপর পিছনের ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করে নিলাম। আর এর সমন্বয়ে এই চিত্রাংকনটি আপনাদের সাথে পরিপূর্ণ ভাবে তুলে ধরলাম।

Projejsfsct 105.png

Projynsbtsect 105.png

তো বন্ধুরা আজকে আমার এই ডিজিটাল আর্ট কেমন লেগেছে তা জানাবেন। আর পোস্টে কোন ভুল ত্রুটি থাকলে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের ও কাজের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণডিজিটাল আর্ট
ক্যামেরা.মডেলএম ৩২
সফটওয়্যারইনফিনিট ডিজাইন
সম্পাদনারিসাইজ & সেচুরেশন

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

বিভিন্ন কালার দিয়ে অনেক সুন্দর একটি আলপনার ডিজিটাল অংকন করেছেন। দেখতে খুবই সুন্দর লাগছে। অনেক সুন্দর একটি ডিজিটাল আর্ট শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

মন্তব্যটি পড়ে ভাল থাকবেন ফ্যামিলি সবাইকে নিয়ে সবসময় এই কামনা করি

 2 years ago 

খুব সুন্দর আলপনার ডিজিটাল আর্ট করেছেন। অনেকগুলো কালার ব্যবহার করার কারণে খুবই আকর্ষণীয় লাগছে দেখতে। আলপনার ডিজাইনটি খুব ভালো ছিল। শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

জি আপু ঠিক ধরতে পেরেছেন ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত প্রদানের জন্য

 2 years ago 

আপনার ডিজিটাল আর্টের চিত্র বরাবরই খুব ভাল হয়। এখানে যে আলপনাটি একেছেন খুবই সুন্দর হয়েছে। প্রথম ধাপ থেকেই আপনি খুব গুছিয়ে কাজটির পূর্ণরূপ দিয়েছেন। ধন্যবাদ এত সুন্দর একটি আলপনার চিত্রাংকন শেয়ার করার জন্য।

 2 years ago 

সব সময় পাশে থেকে মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য ধন্যবাদ, ভালো থাকবেন সর্বদাই সবসময়।🌱❤🌱

Lovely drawing from you. Thanks for sharing.

 2 years ago 

প্রিয় বন্ধু মন্তব্যটি পড়ে ভাল লাগলো,ভালো থাকবেন ফ্যামিলির সবাইকে নিয়ে সবসময় এই কামনা করি।🌼🌱🌼

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে চমৎকার একটি আলপনার চিত্রাংকন। দেখে বোঝা যাচ্ছে আপনি অনেক সৃজনশীলতার মধ্য দিয়ে ডিজিটাল আর্ট চিত্র অঙ্কন ফুটিয়ে তুলেছেন অসাধারণ ছিল।সবথেকে বেশি ভালো লেগেছে আপনার কালার কম্বিউসন টা দেখে।ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট করার জন্য।

 2 years ago 

ভাই আপনার মন্তব্যটি পড়ে ভাল থাকবেন ফ্যামিলি সবাইকে নিয়ে সবসময় এই কামনা করি।❤🌱❤

 2 years ago 

মুগ্ধকর একটি আলপনা আপনি ডিজিটাল আর্টের মাধ্যমে তুলে ধরেছেন ভাইয়া। যা দেখতে খুবই সুন্দর হয়েছে। এত সুন্দর ভাবে ডিজিটাল আর্টের মাধ্যমে এত সুন্দর একটি আলপনা তুলে ধরে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

ঠিক ধরতে পেরেছেন ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত প্রদানের জন্য❤❤

 2 years ago 

আপনি খুব সুন্দর করে জিডিটাল আর্ট এর মাধ্যমে আলপনার চিত্রাংকন করেছেন। খুবই ভালো লাগলো দেখে। । এত অসাধারণ আর্টিস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই। ভালো থাকবেন ভাইয়া।

 2 years ago 

আশা করি ভালো আছো এবং সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ ভালো থেকো সব সময় এই কামনা করি,।

 2 years ago 

আপনি খুব সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করে থাকেন। আজকে আলপনা চিত্র অঙ্কন করেছেন অনেক সুন্দর হয়েছে কালার কম্বিনেশন খুবই সুন্দর ছিল।

 2 years ago 

প্রিয় ভাই সব সময় পাশে থেকে মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য ধন্যবাদ, ভালো থাকবেন সর্বদাই সবসময়।

 2 years ago 

ডিজিটাল পদ্ধতিতে খুবই সুন্দর এবং কালারফুল একটি আলপনা প্রস্তুত করেছেন খুবই সুন্দর দেখাচ্ছে আমার কাছে বেশ ভালো লেগেছে মূল কথা হলো আপনার চিত্রগুলো বরাবরই অনেক সুন্দর বরাবরের মতো আজও মুগ্ধ হয়ে গেলাম

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ বরাবরই খুব চমৎকার মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য

 2 years ago 

আলপনার চিত্রাংকনটি সুন্দর হয়েছে ভাইয়া।ভিতরের দৃশ্য আমার কাছে বেশি ভালো লেগেছে, ডিজিটাল আর্টগুলি অনেক আকর্ষনীয় দেখতে হয়, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি পড়ে ভাল থাকবেন ফ্যামিলি সবাইকে নিয়ে সবসময় এই কামনা করি

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59446.26
ETH 2613.63
USDT 1.00
SBD 2.41