সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

নিজের সেরাটা শেয়ার করার উদ্দেশ্যে এবং শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট

6VvuHGsoU2QBt9MXeXNdDuyd4Bmd63j7zJymDTWgdcJjnzn1J3ghiRcT3YT2Rs5MaJyMFJRjB2HxVcC9SuT2HCmExZRTk6aammbVovi6uEkBrGoxjsaREoT9H8Hp9C (1).png

প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর, সিজন-২ এ যোগদান করলাম।

আসলে বন্ধুরা নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।

স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ১০১৩০ স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ১০১৪০ স্টিম পাওয়ার হয়েছে।তবে আমার টার্গেট ছিলো ১০,০০০ স্টিম পাওয়ার অর্জন করা।আর সেই টার্গেটে আমি পৌঁছে গেছি। তাই এখন আমার নতুন টার্গেট ১০ হাজার ৫০০ স্টিম পাওয়ার।

পূর্বের স্টিম পাওয়ার১০১৩০
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার১০১৪০
টার্গেট১০,০০০ স্টিম পাওয়ার

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20221115-194517_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220717-211237_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20221115-194541_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগত ভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগত ভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগত ভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 2 years ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারছেন। এটা দেখে বেশ ভালো লেগেছে। দোয়া করি যেন পরবর্তী যে টার্গেট নিয়েছেন সেখানে যেন খুব দ্রুত পৌঁছাতে পারেন। আমাদের সকলের উচিৎ অল্প পরিমাণে করে হলেও পাওয়ার আপ চালিয়ে যাওয়া।

 2 years ago 

ধন্যবাদ চমৎকার মন্তব্য করে সহযোগিতামুলক আচরণ করার জন্য।

 2 years ago 

১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন। মার্কেট ডাউন থাকার কারণে আমরা বড় অ্যামাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে পারছি না আশা করি এই সমস্যা খুব দ্রুত সমাধান হয়ে যাবে।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে, চমৎকার মন্তব্য করে সহযোগিতামুলক আচরণ করার জন্য।।

 2 years ago (edited)

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো আমার কাছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করলে আপনার লক্ষ্যে অবশ্যই তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। দোয়া করি যেন আপনি আপনার টার্গেট পূরণ করতে পারেন খুব সহজে।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ খুব চমৎকার ভাবে মন্তব্য করে উৎসাহ প্রাধানের জন্য।

 2 years ago 

এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে গেলে আশা করি খুব শীঘ্রই আপনি আপনার টার্গেটে পৌঁছে যাবেন । সিজন টু এর টার্গেটে আপনাকে অভিনন্দন ।পাওয়ার আপ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভেচ্ছা রইল ভাইয়া।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপনার সাথে আমি ও একমত ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপ এর পোস্টটা দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করা আমাদের সবার জন্যই অল্প অল্প করে অনেকটাই জরুরী। কারণ যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি করা। দোয়া রইল যাতে আপনি আপনার লক্ষ্যে অল্প অল্প করে পাওয়ার আপ করে পৌঁছে যান। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সেই চেষ্টায় রযয়েছি এবং প্রতিনিয়ত পাওয়ার আপ করি ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 years ago 

আশা করি ভাইয়া, ভালো আছেন? আজকে আপনি স্টিম ১০ স্টিম পাওয়ার আপ করেছেন, খুবই ভালো লাগলো আপনার আজকের এই পোস্ট দেখে। আপনি শীঘ্রই আপনার টার্গেটে পৌঁছে যাবেন ।ধন্যবাদ ভাইয়া, ভালো থাকবেন।

 2 years ago 

চেষ্টা করে যাচ্ছি নিজেকে এগিয়ে নিয়ে যেতে, আশা করি আপনারাও চেষ্টা করে নিজেকে এগিয়ে নিয়ে যাবেন।

 2 years ago 

সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আপনি দেখছি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন এবং এটি অনেক ভালো একটা দিক। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ এর মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

 2 years ago 

আশা করি আপনিও চেষ্টা করে নিজেকে এগিয়ে নিয়ে যাবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.032
BTC 64103.87
ETH 2762.96
USDT 1.00
SBD 2.65