ভ্রমণ: ফেনী গোল্ডেন শিশু পার্কে ঘুরাঘুরি।

in আমার বাংলা ব্লগ10 months ago (edited)
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

ফেনী গোল্ডেন শিশু পার্কে ঘুরাঘুরি ।

20220524_122753.jpg
Location
#Device:S-G,M32

বন্ধুরা আমি আজকে আপনাদের মাঝে ভ্রমন পোষ্ট নিয়ে উপস্থিত হয়েছি। আসলে আমার এক ফ্রেন্ড এসেছিল আফ্রিকা থেকে। তখন সে ফেনীতে গোল্ডেন শিশু পার্কের নাম শুনে এবং সেখানে নাকি কোন একজনের স্মৃতি জড়িয়ে রয়েছে। তাই সেটি ফিল করার জন্য সেই পার্কে যাওয়ার জন্য মনস্থির করল।

তখন সে আমাকে জিজ্ঞাসা করে এই পার্কটি কোন জায়গায় অবস্থিত। তখন আমি এবং সে সাথে আরো একজন বন্ধু, তিনজন মিলে সে পার্কে যাওয়ার প্ল্যান করলাম । প্রথমে আমরা সিএনজি করে রওনা হলাম ফেনীর উদ্দেশ্যে। রীতিমতো সিএনজি থেকে ফেনী মহিপাল মেইন সড়কে নেমে গেলাম এবং সেখান থেকে একটি অটো রিক্সা নিয়ে চলে গেলাম ফেনী গোল্ডেন শিশু পার্কের সামনে।
20220317_090214.jpg
Location
#Device:S-G,M32
সেখান থেকে কিছু দূর হেটে গেলাম। তারপর টিকিট কেটে আমরা পার্কের ভিতরে ঢুকলাম।ঢোকার পরে চারদিকে হাঁটাহাঁটি করে দেখি মোটামুটি পার্ক এরিয়াটি খুব বড় ছিল। সেই এরিয়াতে দুটো স্টেজ রয়েছে যেখানে গোল্ডেন শিশু পার্ক লেখা আছে। ভিতরে কিছু চটপটি এবং ফুচকার দোকান রয়েছে।আবার একটা রেস্টুরেন্ট ও রয়েছে।
20220524_123345.jpg
20220524_122900.jpg
Location
#Device:S-G,M32
তারপর সেখানে বাচ্চাদের জন্য একটি রেল গাড়ির ব্যবস্থা রয়েছে। নাগরদোলা থেকে শুরু করে আরো আনন্দদায়ক কিছু জিনিস দেখতে পেলাম সে পার্কে। আবার অসংখ্য বসার প্লেস রয়েছে সেখানে। মানুষ চাইলেই যে কোথাও গিয়ে বসতে পারবে সেখানে। এরপর ডাইনোসর, ক্যাঙ্গারু এরকম আরো কিছু প্রাণীর মূর্তি সেখানে রয়েছে। আবার সেখানে দোতলা একটি বিল্ডিং রয়েছে আমরা সেখানে উঠলাম এবং অনেকক্ষণ বসলাম। বসে সেখানে চা পান করে আবার নিচে নেমে গেলাম।
20220524_123307.jpg
20220524_123150.jpg
Location
#Device:S-G,M32
তারপর পুরো এরিয়া হেঁটে দেখলাম এবং বিভিন্ন জায়গার কিছু ফটোগ্রাফি করে নিলাম। সত্যি বলতে আমার বন্ধু যে স্মৃতি উপলব্ধি করতে গিয়েছে, সেটির কয়েকটি স্পটে ঘুরে ঘুরে সে দেখলো। আর বলতে লাগলো এই প্লেসটি পরিচিত। তখন আমরা বুঝতে পারলাম যে এই প্লেসে কোন স্মৃতি জড়িয়ে রয়েছে তার। যাইহোক এভাবে ঘুরতে ঘুরতে মোটামুটি পুরো পার্কটি ঘুরে ফেললাম।
20220524_123828.jpg
Location
#Device:S-G,M32
তবে আমরা যেদিন গিয়েছি সেদিন মানুষ কম ছিল। তাই অনায়াসে ঘুরতে পারলাম। সেখানে নাকি প্রচুর ভিড় জমে। বিশেষ করে বৃহস্পতিবার আর শুক্রবার অনেক বেশি ভিড় থাকে। আর এই পার্কটি আবাসিক এলাকার মাঝামাঝি,যার কারণে ফ্যামিলি সহ অনেক মানুষ এখানে ঘুরতে আসে। এদিক থেকে বিজয় সিং দিঘির পাশে হওয়াতে এটি আরো জমজমাট একটি পার্ক হিসেবে পরিচিত।
20220524_122130.jpg
Location
#Device:S-G,M32

যাইহোক আমরা সবাই অনেকক্ষণ ঘুরাঘুরি করলাম। ঘোরাঘুরি শেষে সেখান থেকে আবার বেরিয়ে এলাম। এরপর বিজয় সিং দিঘির পাড়ে কিছুক্ষণ বসলাম। বসে আবার নিজেদের গন্তব্যে পুনরায় ফিরে গেলাম। তো বন্ধুরা এই ছিল ফেনী গোল্ডেন শিশু পার্কে ঘুরাঘুরি। আশা করছি আপনাদের ভালো লেগেছে।

20220524_122424.jpg
Location
#Device:S-G,M32

তো বন্ধুরা আজকে এতটুকু ,আশা করি আগামীতে ভিন্ন রকম ফটোগ্রাফি নিয়ে আপনাদের সাথে হাজির হবো। আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণভ্রমণ
ক্যামেরা.মডেলএম ৩২
ক্যাপচার@nevlu123
সম্পাদনারিসাইজ &সেচুরেশন।
অবস্থানবাংলাদেশ

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে ইমদাদ হোসেন নিভলু।আমার স্টিমিট আইডি হল @nevlu123।আর Nevlu123 নামে আমার একটি ডিসকোর্ড অ্যাকাউন্ট আছে।বর্তমানে আমার তিনটি প্রতিষ্ঠান রয়েছে, আর সেই তিনটি প্রতিষ্ঠানের পাশাপাশি আমি স্টিমিট এ কাজ করি।জাতিগতভাবে আমি মুসলিম। কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।আমার সবচাইতে বড় শখ হচ্ছে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা।এ পর্যন্ত আমার তিনটি দেশ ভ্রমণ করা হয়েছে যদিও আরও ইচ্ছে রয়েছে অন্যান্য দেশ ভ্রমণ করার।যাইহোক শখের মধ্যে আরো রয়েছে গান,ভিডিও ইডিটিং ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি আর্ট এবং টুডি থ্রিডি ডিজাইন এর কাজ।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 10 months ago 

তিন বন্ধু মিলে ফেনী গোল্ডেন শিশু পার্কে ঘুরাঘুরি বেশ সুন্দর সময় অতিবাহিত করেছেন ভাইয়া। প্রথমে আপনারা সিএনজি করে গিয়ে মূল গেট থেকে অটোতে করে ভিতরে গিয়েছেন জেনে বেশ ভালো লাগলো। পার্কের মধ্যেও অনেক কিছু দেখেছেন এবং সেগুলো আমাদের সঙ্গে শেয়ার করেছেন। ধন্যবাদ ভাইয়া।

 10 months ago 

অনেক অনেক ধন্যবাদ আপু।ভালো থাকবেন সবসময় এই কামনা করছি।💐

 10 months ago 

ভাই সাউথ আফ্রিকা থেকে আসা আপনার এই বন্ধু তো দেখছি এখনো বাংলাদেশে রয়েছে। বেশ লম্বা ছুটি নিয়ে এসেছে দেখা যাচ্ছে। যাইহোক পার্কের ভিতরের চমৎকার কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আমাদের সাথে। ফটোগ্রাফি গুলো দেখে সত্যিই খুব ভালো লাগলো। মাঝে মধ্যে পার্কে ঘুরতে যেতে বেশ ভালোই লাগে। পার্কে ঘুরতে গিয়ে আপনার বন্ধু তো পুরনো স্মৃতিচারণ করেছে বেশ ভালোভাবেই। সবমিলিয়ে দারুণ সময় কাটিয়েছেন আপনারা। যাইহোক এতো সুন্দর মূহুর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 10 months ago 

জি ভাই বেশ লম্বা ছুটি নিয়ে এসেছে।অনেক অনেক ধন্যবাদ ভাই।

 10 months ago 

আশা করি ভাইয়া ভালো আছেন? ফেনী গোল্ডেন শিশু পার্কে বেশ সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন। ফেনী গোল্ডেন শিশু পার্কে আমি কয়দিন আগে গিয়েছি আমার কাছে বেশ ভালো লেগেছে। তিন বন্ধু মিলে দারুণ সময় কাটিয়েছেন । পার্কে ডাইনোসর, ক্যাঙ্গারু আরো অন্যান প্রাণি গুলো বেশ সুন্দর। এত সুন্দর মুহূর্তের অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 10 months ago 

শুভকামনা রইলো তোমার জন্য।ভালো থেকো সবসময়। ❤

ভাই, ফেনী গোল্ডেন শিশু পার্কটি দেখে মনে হচ্ছে খুবই মনোমুগ্ধকর ও সুন্দর পরিবেশের নির্মল বিনোদনের জায়গা। আর সেই শিশু পার্কে আপনারা তিন বন্ধু মিলে অনেকটা সময় কাটিয়েছেন। আর যখন আপনারা এই শিশু পার্কে সময় কাটিয়েছেন তখন ভিড়ের পরিমাণটা তুলনামূলক কম ছিল বলেই আপনাদের কাছে হয়তো বেশি ভালো লেগেছিল। যাইহোক ভাই, ফেনী গোল্ডেন শিশু পার্কে ঘোরাঘুরি করে আপনার সুন্দর অনুভূতিটুকু আমাদের মাঝে তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 10 months ago 

জি ভাই খুবই মনোমুগ্ধকর ও সুন্দর পরিবেশের নির্মল বিনোদনের জায়গা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59452.12
ETH 2603.11
USDT 1.00
SBD 2.39