টার্গেট ডিসেম্বর সিজন২ ।৩০০ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক-খ্যঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

নিজের সেরাটা শেয়ার করার উদ্দেশ্যে এবং শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

IMG-20180204-WA0147.jpg

নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে 300 স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ৩০০ স্টিম পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর সিজন-টু তে জয়েন করলাম ।

আসলে পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ মানে নিজেকে স্টিমিট প্লাটফর্মে যথাযথ ভাবে এগিয়ে নিয়ে যাওয়া। পাওয়ার আপ মানে স্টিমিট প্লাটফর্মে নিজের শক্ত অবস্থান তৈরি করা।

কারণ এই প্লাটফর্মে কাজ করতে হলে অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন। আর সেই পাওয়ার আপ নিয়ে আজকে হাজির হলাম।

যদিও এর আগে আমি আরও ১০০০স্টিম পাওয়ার আপ করেছিলাম, তবে সেটি ছিলো ট্রন ফ্যান ক্লাবে। তবে এখানে আমার এটি প্রথম পাওয়ার আপ, টার্গেট ডিসেম্বর সিজন-২ এর জন্য।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৪১৫২স্টিম।৩০০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ৪৪৫২স্টিম হয়েছে।আমার টার্গেট ১০,০০০ স্টিম পাওয়ার অর্জন করা।আর সেই লক্ষ্যে আমি এগিয়ে যাচ্ছি।

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপের ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20220317-130306_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220317-130334_Chrome.jpgScreenshot_20220317-130339_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20220317-130350_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ
ক্যামেরা.মডেলএম ৩১
ক্যাপচার@নিভলু১২৩
ইডিটিংসেচুরেশন
অবস্থানলোকাশন:https://maps.app.goo.gl/SMphL2SXLJogk8fX6

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনি একসঙ্গে অনেকগুলো স্টিম পাওয়ার আফ করেছেন। আশা করি আপনি খুব দ্রুতই ডাবল ডলফিন ক্লাবে প্রবেশ করবেন। আপনার জন্য শুভকামনা রইল। 😘😘😘

 2 years ago 

জি ভাই সে প্রত্যাশায় পাওয়ার আপ করা। অনেক ধন্যবাদ সুন্দর একটি উৎসাহমূলক মন্তব্যের জন্য। ভাল থাকবেন।

 2 years ago 

ভাই আপনি অনেক বেশি পরিমাণ পাওয়ার আপ করেছেন তা দেখে সত্যি অনেক বেশি খুশি হলাম। এভাবে করে খুব শীঘ্রই টার্গেট ফিলাপ করতে সফল হবেন ইনশাআল্লাহ।
অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য ভাই।

 2 years ago 

জি ভাই দোয়া করবেন যাতে করে আমার টার্গেটে পৌঁছাতে পারি।
অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য। ভালো থাকুন ফ্যামিলির সবাইকে নিয়ে সব সময় এই কামনা করি

 2 years ago 

যেখানেই পাওয়ার আপ করেন না কেন ভাইয়া সেটাতো আপনারই একাউন্টেরই পাওয়ার আপ।খুবই ভাল একটি উদ্যোগ। তাছাড়া বেশ বড় একটি এমাউন্টের পাওয়ার আপ করেছেন। এভাবেই চালিয়ে গেলে আপনি অবশ্যই টার্গেট ডিসেম্বর-২ এ ডিসেম্বরের আগেই পৌঁছে যেতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আমি যেখানেই পাওয়ার আপ করি, পাওয়ার আপটা তো আমার নিজের একাউন্টে যোগ হচ্ছে,এবং আমারই সক্ষমতা বৃদ্ধি হচ্ছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

পাওয়ার আপ করে আপনি নিজস্ব শক্তি বৃদ্ধি করছেন। এবং স্টিমিট প্ল্যাটফর্মকেও উন্নতি করছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে যে আপনি ৩০০ স্টিম পাওয়ার আপ করছেন। পাওয়ার আপ পোস্ট দেখলে আমার খুব ভালো লাগে।ইনশাআল্লাহ আমি ও পাওয়ার আপ করবো।অনেক অনেক অভিনন্দন ও শুভকামনা রইল। এভাবে এগিয়ে যান ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ পোষ্ট দেখলে আমার খুব ভালো লাগে,
এবং আমি নিজেও পাওয়ার আপ করতে খুব পছন্দ করি।
তাই আমি এর আগে 1000 স্টিম পাওয়ার আপ করেছি।
আজকে ৩০০ পাওয়ার আপ করলাম ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাদের পাওয়ারা আপ পোস্টগুলো দেখলে মনে হয় আমাদের এই কমিউনিটি বেশ ভালোভাবেই এগিয়ে যাচ্ছে। পাওয়ার আপের গুরুত্ব যে কত সেটা আপনি আমি সবাই জানি। এভাবেই এগিয়ে যান আশা করি লক্ষ্যে পৌঁছতে দেরি হবে না। শুভকামনা রইল

 2 years ago 

জি ভাই চেষ্টা চালিয়ে যাচ্ছি। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনি অনেকগুলো স্টিম পাওয়ার আপ করলেন, দেখে খুবই ভালো লাগলো। আসলে পাওয়ার আপ করলে তো নিজেরই লাভ, নিজের শক্তি বৃদ্ধি হয়। আশা করি আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জ্বি ভাই আসলেই পাওয়ার আপ এর মাধ্যমে, নিজের সক্ষমতা বৃদ্ধি করে নিজেকে এগিয়ে যাওয়াই তো কাজ, অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ওয়াও আজকে আপনি অনেক স্টিম পাওয়ার আপ করলেন। যেটা আপনার সফলতার অনেকাংশে বাড়িয়ে তুলেছে। যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ ।আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করা কে সাধুবাদ জানায় ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাই।

 2 years ago 

ভাই এর আগে আমি 1000 স্টিম পাওয়ার আপ করেছি এইবারের মত ৩০০ স্টিম পাওয়ার আপ করলাম। যাই হোক অসংখ্য ধন্যবাদ আপনাকে

 2 years ago 

অনেক বড় একটি আমার পাওয়ার বৃদ্ধির মাধ্যমে একদম সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন। সপ্তাহের প্রথমেই এত বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখব ভাবতে পারিনি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আসলে ভাই এর আগে আমি 1000 স্টিম পাওয়ার আপ করেছি।
এইবার ৩০০ স্টিম পাওয়ার আপ করলাম। অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের জন্য এবং উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

আপনাকে ও স্বাগতম ভাইজান 💚

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন। অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করলেন। দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

অসম্ভব সুন্দর কথা বলেছেন যত বেশি পাওয়ার তত বেশি ক্ষমতা অর্জন। অসংখ্য ধন্যবাদ আপনাকে খুব সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

বেশি বেশি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের ক্ষমতাকে বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো

 2 years ago 

ঠিক বলেছেন ভাই পাওয়ার অফ বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপে মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যেতে হবে।অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর গঠনমূলক মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.13
TRX 0.12
JST 0.024
BTC 49842.52
ETH 2229.37
USDT 1.00
SBD 2.00