১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।||পাওয়ার আপ পোষ্ট ||

in আমার বাংলা ব্লগlast year (edited)
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

নিজের সেরাটা শেয়ার করার উদ্দেশ্যে এবং শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

20221121_080326.png

হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট সিজন-৩ এর প্রথম সপ্তাহ
প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে সিজন-৩ এ যোগদান করলাম।তবে এইবার সিজন-৩ এ আমার টার্গেট ছিলো ৫০০০ স্টিম পাওয়ার এচিভ করা। যাতে করে আমি ট্রিপল ডলফিন হতে পারি।আর সেই টার্গেট আমি ফিলাপ করে ফেলেছি। এরপর আমার নতুন তার টার্গেট ছিলো ২০ হাজার স্টিম পাওয়ার করে ৪এক্স ডলফিন হওয়া। আর সেই লক্ষ্যে ও আজকে আমি পৌঁছে গেছি । আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করে সিজন-৩ এ আমার চতুর্থ টার্গেটের দিকে এগিয়ে যাচ্ছি ।এখন আমার আরও একটি টার্গেট থাকবে ২৬ হাজার স্টিম পাওয়ার অ্যাচিভ করা। আর আশা করছি খুব শীঘ্রই সেই টার্গেটে পদার্পণ করব।

আসলে বন্ধুরা নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।

স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ২৫৪৬৯ স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ২৫৪৭৯ স্টিম পাওয়ার হয়েছে।

পূর্বের স্টিম পাওয়ার২৫৪৬৯
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার২৫৪৭৯
প্রথম টার্গেট৫,০০০ স্টিম পাওয়ার (Done)
দ্বিতীয় টার্গেট৫,০০০ স্টিম পাওয়ার (Done)
তৃতীয় টার্গেট৫,০০০ স্টিম পাওয়ার (Done)

পাওয়ার আপ করার জন্য আমাকে প্রথমে আমার ওয়ালেটে যেতে হবে সেখান থেকে স্টিম অপশনে ড্রপ বোতামে ক্লিক করলাম এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম। তারপর পাওয়ার আপে ক্লিক করার পর, আমি যে পরিমাণ পাওয়ার আপ করতে যাচ্ছি তা সেখানে বসাতে হবে। তারপর আমাকে পাওয়ার আপ এ ক্লিক করতে হবে। এর পরে আমি পাসওয়ার্ড দিয়ে ওকে করলেই পাওয়ার আপ হয়ে যাবে।

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20230421-101937_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220717-211237_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20230421-101953_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগত ভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগত ভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগত ভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 last year 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করে নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে দেখছি। আপনার এই পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে খুবই ভালো লাগলো প্রতিনিয়ত আপনার এই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন বলে আশা রাখি। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

আপনার জন্যও শুভকামনা রইল।।

 last year 

তত বেশি পাওয়ার আপ ততো বেশি ক্ষমতার অর্জন ।আপনার ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপ করে যাচ্ছেন আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আপনার জন্যও অনেক অনেক শুভকামনা রইল ভাই।।

 last year 

আপনি ডিসেম্বর সিজন থ্রিতে বেশ সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন দেখে অনেক ভালো লেগেছে। আপনি ডিসেম্বর সিজন থ্রি তে ৪এক্স ডলফিন অর্জন করার জন্য এগিয়ে যাচ্ছেন দেখে অনেক ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

৬এক্স ডলফিন অর্জন করার জন্য এগিয়ে যাচ্ছি।।

 last year 

প্রতিনিয়ত আপনার পাওয়ার বৃদ্ধি করা পোস্টগুলো দেখলে ভীষণ ভালো লাগে। আপনার কাছ থেকে অনেক বেশি অনুপ্রেরণা পেয়েছি। শুভকামনা রইল আপনার জন্য আপনি অনেক দূর এগিয়ে যান।

 last year 

অনেক অনেক ধন্যবাদ শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

ভাইয়া আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আমাদের সকলের উচিত পাওয়ার বৃদ্ধি করে নিজেদের সামর্থকে সকলের নিকট উপস্থাপন করা এবং নিজেদের অ্যাকাউন্টকে আরো বেশি শক্তিশালী করা।

 last year 

ঠিক ভাই আমাদের সকলের উচিত পাওয়ার বৃদ্ধি করে নিজেদের সামর্থকে সকলের নিকট উপস্থাপন করা এবং নিজেদের অ্যাকাউন্টকে আরো বেশি শক্তিশালী করা।

 last year 

ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমি ভীষণ অনুপ্রাণিত হই। আপনি রকেট গতিতে এগিয়ে যাচ্ছেন। আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ২৫৪৭৯+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি খুব শীঘ্রই আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

জি ভাই ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ২৫৪৭৯+ এসপি তে পৌঁছে গেলাম।

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্টকে সমৃদ্ধি করে নিলেন।আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লেগেছে ভাইয়া।নিজের ধারাবাহিকতা অব্যাহত রাখুন এভাবেই।শুভকামনা রইল আপনার জন্য।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য ভাইয়া।

 last year 

আপনার জন্যও অনেক অনেক শুভকামনা রইল।

 last year 

পাওয়ার আপ করতে করতে ভালো একটি পজিশনে এসে গিয়েছেন। আশা করি সামনে আরো অনেক দূরে এগিয়ে যাবেন। ধন্যবাদ সবার মাঝে পাওয়ার আপ করে তুলে ধরার জন্য।

 last year 

অনেক অনেক ধন্যবাদ শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

একাউন্টঃ @nevlu123
পাওয়ার বৃদ্ধিঃ = 0.0392634%

 last year 

অনেক অনেক ধন্যবাদ শুভকামনা রইল আপনার জন্য।।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 63017.22
ETH 2457.38
USDT 1.00
SBD 2.61