প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

নিজের সেরাটা শেয়ার করার উদ্দেশ্যে এবং শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট

Untmeitled.png

প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর, সিজন-২ এ যোগদান করলাম।

আসলে বন্ধুরা নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।

স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৯২৪২ স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ৯২৫২ স্টিম হয়েছে।তবে আমার টার্গেট ১০,০০০ স্টিম পাওয়ার অর্জন করা।আর সেই লক্ষ্যে আমি এগিয়ে যাচ্ছি।

পূর্বের স্টিম পাওয়ার৯২৪২
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার৯২৫২
টার্গেট১০,০০০ স্টিম পাওয়ার

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20220915-115331_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220717-211237_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20220915-115343_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগত ভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগত ভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগত ভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @nevlu123
পাওয়ার বৃদ্ধিঃ =0.108202%

 2 years ago 

আমার পাওয়ার আপের এমাউন্টের কে ক্যালকুলেশন করে পাওয়ার আপের পার্সেন্টেজ আমাকে জানিয়ে দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি। স্টীমিট প্লাটফর্মে ঠিকে থাকতে হলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

যথাযথ বলেছেন স্টীমিট প্লাটফর্মে ঠিকে থাকতে হলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ হবে তত বেশি ক্ষমতা বাড়বে। আপনি আপনার ক্ষমতাকে বৃদ্ধি করতে নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল।

 2 years ago 

আশা করি আপনিও নিজেকে এভাবে এগিয়ে নিয়ে যাবেন ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।আজ আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। যা দেখে খুবই ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখুন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই আর ধারাবাহিকতা বজায় রেখেই কিন্তু এই প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে ধন্যবাদ

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করবে। আপনি যেন খুব তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই কামনা করি। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

আপনার কথার সাথে আমিও একমত যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করবে।

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি যত বেশি পাওয়ার আপ করা যাবে,ততই নিজস্ব ক্ষমতা বাড়ানো সম্ভব হয়ে উঠবে। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 63750.99
ETH 3130.22
USDT 1.00
SBD 3.95