১২ স্টিম পাওয়ার আপ⚡🔥⚡১০% লাজুক-খ্যঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

নিজের সেরাটা শেয়ার করার উদ্দেশ্যে এবং শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট

20220511_104955.jpg

প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আবারো ১2 স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১২ স্টিম পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর, সিজন-২ এ যোগদান করলাম ।

আাসলে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে এবং নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে, এই পাওয়ার আপ করা। আমি মনে করি পাওয়ার আপের মাধ্যমে ইস্টিমিট প্ল্যাটফর্মের নিজের জন্য শক্ত অবস্থান তৈরি করা সম্ভব।আর এই উদ্দেশ্যে এগিয়ে যাচ্ছি এবং এগিয়ে যাবো।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৫৮৬২স্টিম।১২ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ৫৮৭৪ স্টিম হয়েছে।তবে আমার টার্গেট ১০,০০০ স্টিম পাওয়ার অর্জন করা।আর সেই লক্ষ্যে আমি এগিয়ে যাচ্ছি।

পূর্বের স্টিম পাওয়ার৫৮৬২
পাওয়ার আপ১২ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার৫৮৭৪
টার্গেট১০,০০০ স্টিম পাওয়ার

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20220514-084916_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220514-084938_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20220514-084946_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগত ভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগত ভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগত ভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ
ক্যামেরা.মডেলএম ৩১
ক্যাপচার@নিভলু১২৩
ইডিটিং

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করা একাউন্টের জন্য খুবই ভালো। আপনি ১২স্টিম পাওয়ার আপ করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই পাওয়ার আপ সম্পর্কে স্বচ্ছ ধারণা এবং সুন্দর মন্তব্য প্রদানের জন্য ভালো থাকবেন।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি পোস্টগুলো দেখলে আমারও খুব ভালো লাগে আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছেন বিষয়টি সত্যিই অনেক আনন্দদায়ক এভাবেই পাওয়ার বৃদ্ধি করলে অবশ্যই আপনার লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছে যাবেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

জি ভাই সে প্রত্যাশায় এগিয়ে যাচ্ছি এবং খুব শীঘ্রই নিজের টার্গেটের পৌঁছে যাব ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সকাল সকাল আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো ভাই। এভাবে কম হলেও আমাদেরকে পাওয়ার আপ করার ধারাবাহিকতা বজায় রাখা উচিত তাহলে আমাদের ভালো শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

সত্যি বলতে প্রতি সপ্তাহে একটি করে পাওয়ার আপের মাধ্যমের ধারাবাহিকতা রক্ষা করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রচেষ্টা চলছে ধন্যবাদ আপনাকে

সকাল সকাল পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের এবং কমিউনিটি শক্তি বৃদ্ধি। নিয়মিত পাওয়ার আপ করে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যান এই কামনা করি।

 2 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য। প্রতিনিয়ত সুন্দর সুন্দর মন্তব্য করে পাশে আছেন এবং থাকবেন এই কামনা করি।

 2 years ago 

আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি সেই সাথে সকলকে উৎসাহিত করে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার জন্য ।আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে ভালো লাগলো, খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই একে অন্যকে উৎসাহ দিয়ে পাওয়ার আপ করলে সবারই লাভ। ধন্যবাদ আপনাকে মতামত প্রদানের জন্য।

 2 years ago 

আপনার টার্গেট খুব ভালো একটা এমাউন্ট।অর্ধেক এর বেশি করেছেন পাওয়ার আপ।খুব শীঘ্রই কাঙ্খিত পর্যায়ে চলে যাবেন।আজকে আপনি ১২ স্টিম পাওয়া আপ করেছেন।ভালো লাগলো।ধন্যবাদ।

 2 years ago 

খুব শীঘ্রই বাকি টার্গেটে এগিয়ে যাব, ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য। সুস্থ থাকুন সবসময় এই কামনা করি

 2 years ago 

পাওয়ার আপ করতে আমি নিজেও ভালোবাসি,কেননা এটা আমি ভালো করেএ শিখছি নিজের শক্তি না থাকলে কোন ভাবেই আগাতে পারব না। তাই কম পাওয়ার আপব করে থাকি।ধন্যবাদ আপ্নার পাওয়ার আপ পোস্ট দেখে উৎসাহিত হলাম

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর গঠনমূলক মন্তব্য করার জন্য। এবং আশা করি আপনিও পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাবেন।

 2 years ago 

আমি মনে করি আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগে সম্মান জানাই। আমাদের যদি এখানে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থানর ততো শক্ত হবে। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন। এই কামনাই করি

 2 years ago 

তোমাকে অনেক ধন্যবাদ এত সুন্দর করে মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য। এভাবে সবসময় পাশে থাকবে এই কামনা করি।

 2 years ago 

পাওয়ার আপ পোষ্ট দেখলে অনেক ভালো লাগে। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা নিজেদের অবস্থান নিজেদের ক্ষমতা বৃদ্ধি করতে পারি। এইভাবে একটু একটু করে একদিন আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভেচ্ছা রইল ভাইয়া। এবং আপনাকে অনেক অনেক ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু প্রতিনিয়ত অসম্ভব সুন্দর মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য। ভালো থাকবেন সবসময়।

 2 years ago 

নিজের অবস্থানকে শক্ত করে ধরে রাখার জন্য এটি অনেক ভালো একটি উদ্যোগ। আপনার পাওয়ার আপ দেখে বেশ ভালো লাগলো। প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে নিজেকে নিয়োজিত রাখুন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন এই উদ্যোগটি সবাই গ্রহণ করা উচিত এবং নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া উচিত। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60035.79
ETH 3187.54
USDT 1.00
SBD 2.45