ফিরে আসার গল্প-2, শেষ পর্ব।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

ফিরে আসার গল্প-2, শেষ পর্ব।

20221024_071929.jpg

ফিরে আসার গল্প ২ এর গত পর্বে সুবর্ণা বলেছিলো
এত বছর তুমি আমাকে এভাবে কষ্ট দিয়েছো কেন। আমি পাগলের মত হয়ে গিয়েছিলাম, আর পারছিলাম না নিজেকে কন্ট্রোল করতে। যার কারণে আমি আজকে এ পর্যায়ে.....

পঞ্চম পর্ব শুরু👇।

মিশু কিছু বলতে চাইলো সুবর্ণাকে, সুবর্ণা কিছুই বলতে সুযোগ দিল না। কাঁদতে কাঁদতে সে বলতে লাগলো তুমি আমাকে অনেক কষ্ট দিয়েছো। তুমি আমার কোন খোঁজ নাওনি, এক কথায় যত অভিযোগ ছিল সব কোলাকুলির মধ্যেই সে একের পর এক বলতে লাগলো।

তখন সুবর্ণার মা বাবা এবং মিশুর মা-বাবা সবাই স্টেইজে আসে এবং তারা দুজনকে দুই দিকে টেনে নেয়। অবশেষে সবাই বসে বসে আলোচনা করে এবং সেই আলোচনার ভিত্তিতে সুবর্ণা জানতে পারে, এতদিন যা ঘটেছিল সবটাই তাদের প্ল্যান ছিলো।তার মানে প্ল্যান করেই এটি ঘটিয়েছিল।

সুবর্ণার সাথে মিশুর ঝগড়া হওয়ার এক বছর পরে, তাদের বিয়ে ঠিক করে রেখেছিল তাদের ফ্যামিলি।আর বাকি যতসব ঘটনা ঘটেছিল সবগুলো নাটক ছিলো। এগুলোর কোন সিরিয়াস ছিল না। আর দুজন যাতে পড়াশুনা মনোযোগ দিয়ে করতে পারে, সেজন্য দুই জনকে, দুই ভাবেই, দুই জায়গা থেকে পড়াশোনা চালিয়ে যেতে বলা হয়েছিল।

অবশেষে দুপক্ষের মা বাবা রাজি থাকাতে তাদের বিয়েটাও খুব সুন্দর ভাবে হয়েছিল। শেষমেষ সুবর্ণর মুখে তো অনেক হাসি এবং সে বুঝতে পারে আসলে মিশুর ভালোবাসার কমতি ছিল না। যদিও একটু দুঃখ কষ্ট দিয়েছে, আর সেটা অবশেষে বিয়েতে এসে বিয়ে করে তাকে পূর্ণ করে দিয়েছে।

তো বন্ধুরা এই ছিল মিশর সুবর্ণার স্কুল জীবনের ভালবাসার গল্প, যেটা সফলতায় পূর্ণতা পায়। আজকের মত এখানেই গল্পটি শেষ করলাম। যাদের যাদের ভালো লেগেছে তারা মন্তব্যের মাধ্যমে জানাবেন।

IMG_20221016_190730.jpg

তো বন্ধুরা আজকে এতটুকু , আশা করি আগামি পর্ব নিয়ে আপনাদের সাথে হাজির হবো। আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

গত পর্ব গুলো এখানে👇

পর্ববিষয়পোস্ট লিংক
ফিরে আসার গল্প,১ম ও ২য় পর্বhttps://steemit.com/hive-129948/@nevlu123/3zdjnf

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণগল্প
ক্যামেরা.মডেলএম ৩২
ক্যাপচার@nevlu123
সম্পাদনা
অবস্থানবাংলাদেশ

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 2 years ago 

আপনার ফিরে আসার গল্প শেষ পর্ব পড়ে খুবই ভালো লাগলো আমার কাছে। শেষ পর্যন্ত মিশু এবং সুবর্ণার মিল হলো। সত্যি অসাধারণ একটি গল্প শেয়ার করেছেন আমাদের মাঝে। এরকম আরো গল্প দেখার অপেক্ষায় থাকবো। আশাকরি আবার নতুন গল্প নিয়ে হাজির হবেন আমাদের মাঝে।

 2 years ago 

জি অবশ্যই নতুন গল্প সামনে তুলে ধরব ধন্যবাদ।

 2 years ago 

ভাই ফিরে আসার গল্পটি প্রতিটা পর্বে পড়েছি। খুবই ভালো লাগলো। আজকে শেষ পর্বে এসে যখন মিশু আর সুবর্ণার মিলন হল তখন আরো বেশি ভালো লাগলো। গল্পটি যেন পূর্ণতা পেল। ভালো লাগলো আপনার গল্পটি।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ খুব চমৎকার ভাবে মন্তব্য করার জন্য, এভাবে সবসময় পাশে থাকবেন এই কামনা করি।

 2 years ago (edited)

মিসটেক

 2 years ago 

অনেক ধন্যবাদ খুব চমৎকার ভাবে মন্তব্য করার জন্য, এভাবে সবসময় পাশে থাকবেন এই কামনা করি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66