নতুন করে আবারো ট্রন টোকেন জমানো।

in আমার বাংলা ব্লগlast year
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzL4rWNnS73EnAGFMBoHPFtsTQbkTK4ANPrM38QNwkqycGvNPH33NMciPwrU8or...vS3F7QKw58nuFH6xbQRtk4pSnCqrw5FaKVf4utet7t11NU1vrfy4N8HtSrW47rTBDd54nxdoRAbUHQuTdZprpbgvQCh9hKxDNf3w4wWJizZjxqqEJFSJWmHaW.jpeg

বন্ধুরা আমি আজকে আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি, ট্রন টোকেন জমানোর এই সপ্তাহের পোস্ট। আসলে আমি rme দাদা ও সুমন ভাইয়ের ট্রন টোকেন জমানো দেখে নিজেরও মন চাইলো কিছু ট্রন টোকেন জমানোর।

আর সে অনুপ্রেরণায় আমি নিজেও এখন থেকে অল্প কিছু হলেও ট্রন টোকেন জমাবো। সেই লক্ষ্যে আজকে ১০ ট্রন টোকেন আমি জমাতে যাচ্ছি আমার বাইন্যান্স ওয়ালেটে।আসলে আরো বেশি ট্রন টোকেন জমানো যেত।কিন্তু বর্তমানে ট্রন টোকেন পেআউট হচ্ছে না। যার কারণে ১০ ট্রন টোকেন করে জমাবো। আবার যখন ট্রন টোকেন পেআউট হবে, তখন আরো বেশি ট্রন টোকেন জমাবো।

যদি ও আমি এটি ছাড়াও TFC কমিউনিটিতে টি,আর,এক্স ফ্রাইডে উদ্যোগে প্রতি সপ্তাহে কিছু ট্রন জমাই এবং স্টেকিং করি। তবে আমি এখন কিছুদিন বন্ধ রয়েছে।তাই চিন্তা করলাম স্টেকিং এর বাইরেও কিছু ট্রন টোকেন আলাদাভাবে জমানোর। আর সেই চিন্তাভাবনা থেকেই বাইন্যান্স ওয়ালেটে প্রতি সপ্তাহে ১০ ট্রন টোকেন করে জমাতে চলছি।

আসলে ট্রনের ফিউচার অনেক ভালো। আর ট্রন সম্পর্কে মোটামুটি কিছু ধারণা রয়েছে আমার। যার কারণে ট্রন এর উপরে অনেক আস্থা ও ভালো লাগা রয়েছে। সে কারণে আমি ট্রন স্টেকিং এবং ট্রন টোকেন জমানো দুটি উদ্যোগই হাতে নিয়েছিলাম।

যাইহোক বন্ধুরা বেশি কথা না বাড়িয়ে চলুন কিভাবে আমি আমার স্টিমিট ওয়ালেট থেকে ট্রন টোকেন বাইন্যান্স ওয়ালেটে জমাচ্ছি সেটি আপনাদের সাথে স্ক্রিনশট এর মাধ্যমে শেয়ার করব চলুন শুরু করা যাক।

প্রথমত আমি স্টিমিট ওয়ালেটে ঢুকলাম। তারপর আপনারা দেখতে পাচ্ছেন, আমার মেইন ট্রন ব্যালেন্স ৫৯+ টোকন সেখানে জমা রয়েছে।

Screenshot_20230706-185606_Chrome.jpg

তারপর ট্রান্সফার করার আগে, আমি বাইন্যান্স ওয়ালেটে ঢুকলাম।সেখান থেকে ট্রন টোকেন রিসিভ করার জন্য ডিপোজিট এড্রেসটি কপি করে নিয়ে নিলাম।

Screenshot_20230706-190238_Binance.jpg

তারপর স্টিমিট ওয়ালেটে আবার এসে, ট্রান্সফার এ ক্লিক করে আমি ট্রন এড্রেসটি দিলাম।তারপর ১০ ট্রন টোকেন অ্যামাউন্ট বসিয়ে নেক্সট এ ক্লিক করলাম।

Screenshot_20230706-190547_Chrome.jpg

তারপর আমি স্টিমিট এর ট্রন একাউন্ট এর প্রাইভেট কি দিয়ে ট্রান্সফার এ ক্লিক করলাম।

Screenshot_20221112-185250_Chrome.jpg

তারপর বাইনান্স ওয়ালেটে গিয়ে ট্রন টোকেন এর ব্যালেন্স চেক করলাম। দেখতে পাই আমার ট্রন টোকেন গুলো সেখানে গিয়ে পৌঁছে গেছে।

Screenshot_20230706-191725_Binance.jpg

Screenshot_20230706-191752_Binance.jpg

এরপর পুনরায় স্টিমিট ওয়ালেটে এসে রিপ্রেশ দিয়ে দেখলাম, আমার মেইন স্টিমিট ট্রন একাউন্ট থেকে ১০ ট্রন টোকেন সফলভাবে উইথড্র হয়েছে।

Screenshot_20230706-191846_Chrome.jpg

তো বন্ধুরা এই ছিল আমার এই সপ্তাহের ট্রন জমানোর পোস্ট। আর আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে কিছু ট্রন টোকেন জমাতে এবং আপনাদের সামনে তুলে ধরতে।তো বন্ধুরা সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের মত এখানে বিদায় নিচ্ছি।

তো বন্ধুরা আজকে এতটুকু ,আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

♥️আল্লাহ হাফেজ♥️

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

ফোনের বিশদ বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
পোষ্টট্রন জমানো
মডেলM32
ফটোগ্রাফার@nevlu123
সম্পাদনাশুধু সেচুরেশন
অবস্থানবাংলাদেশ।

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 last year 

ভাইয়া আপনার ট্রন টোকেন জমানোর উদ্যোগ দেখে অনেক ভালো লাগলো। ভবিষ্যতের কথা চিন্তা করে এখন থেকেই ট্রন টোকেন জমানো শুরু করেছেন জেনে অনেক ভালো লাগলো ভাইয়া। আশা করছি ভবিষ্যতে ভালো কিছু পাবেন। শুভকামনা রইলো ভাইয়া।

 last year 

আপনার জন্যও অনেক অনেক শুভকামনা রইল আপু। 💐

 last year 

আশা করি ভাইয়া ভালো আছেন? আপনি অনেক সুন্দর ভাবে এগিয়ে যাচ্ছেন ট্রন জামানো নিয়ে‌ ভোট প্রদান নিয়ে দেখে অনেক ভালো লাগলো। আসলে এই টোকেন টি ভবিষ্যতে অনেক কাজে দিবে। আশা করি আপনি অনেক ট্রন জমা করতে পারবেন এবং ভোটও প্রদান করতে পারবেন। বেশ ভালো লাগলো এবং অনেক বেশি অনুপ্রাণিত হয়েছি। ধন্যবাদ পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

প্রশংসা মূলক মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ ভাই ভালোবাসা রইলো অবিরাম। 💐,💐

 last year 

আপনার ট্রন জমানোর উদ্যোগটি খুবই ভালো।অনেকেই এই ট্রন টোকেন জমানোর উদ্যোগ নিয়েছেন দাদার অনুপ্রেরণায়।আর এটার ভবিষ্যৎ যেহেতু ভালো তাই আপনারা ও সফলতা পাবেন বলে আশা করি।শুভকামনা রইলো ভাইয়া।

 last year 

অনেক অনেক ধন্যবাদ সবসময় পাশে থেকে অনুপ্রেরণা দেওয়ার জন্য।

 last year 

ভবিষ্যতের কথা চিন্তা করে ট্রন টোকেন জমানো বুদ্ধিমানের কাজ। আশা করছি ভবিষ্যতে ভালো ফিডব্যাক পাওয়া যাবে। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

সেজন্যই কন্টিনিউ করে যাব ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58495.77
ETH 2579.09
USDT 1.00
SBD 2.44