১০০ তম হ্যাংআউটে আমার কিছু অনুভূতি ।

in আমার বাংলা ব্লগlast year

"আসসালামুআলাইকুম"

আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।
সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Screenshot_2023-05-18_213317.png

১০০ তম হ্যাংআউটে আমার কিছু অনুভূতি ।

আসলে কিছু অনুভূতি রয়েছে যেগুলো শুধু
মুখে বলে ফুটিয়ে তোলা সম্ভব নয়। আবার কিছু অনুভূতি রয়েছে যেগুলো শুধু লিখে ফুটিয়ে তোলা সম্ভব নয়।তাই আমার বাংলা ব্লগের একশতম স্পেশাল হ্যাংআউটে আমার নিজের কিছু কথোপকথন ও অনুভূতি আজকে ব্লগের মাধ্যমে আপনাদের মাঝে শেয়ার করব।

দেখতে দেখতে এক এক করে একশতম হ্যাংআউট পূর্ণ হল। এভাবে এক এক করে এগোতে এগোতে একটা সময় ১০০০ তম হ্যাংআউটেও পৌঁছে যাবে হয়তো আমরা অনেকেই থাকবোনা। তবে আজকের এই ১০০ তম হ্যাংআউট কে স্মৃতিময় করে রাখার জন্য এই বিশেষ হ্যাংআউটের আয়োজন করার জন্য আমাদের প্রিয় দাদা সহ এডমিন মডারেটর ভাই ও বোন সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।

আসলে আমি মনে করি আমার বাংলা ব্লগ এটা আমাদের জন্য অনেক বড় একটি উপহার যেটি আমাদের প্রিয় দাদার অবদান।কারণ তিনি যদি এই বাংলা ব্লগ প্রতিষ্ঠা না করতেন তাহলে আমরা কোনভাবেই এত সুন্দর সাজানো গোছানো আমার বাংলা ব্লগের মত একটি ফুলের বাগান পেতাম না।একটি বাগানকে যেমন বিভিন্ন রকম ফুল ফুটে সজ্জিত করে রাখে। তেমনি আমার বাংলা ব্লগকেও হাসি গানে ঠাট্টায় মাতিয়ে রেখেছে আমার বাংলা ব্লগবাসি।
Screenshot_20230518-232438_Discord.jpg
আজকে আমার বাংলা ব্লগ এ যতজন রয়েছি সবাই যেন একই পরিবারের সদস্য। একটা সময় যখন শুধু স্টিমিটে কাজ করতাম বা যখন আমার বাংলা ব্লগের সৃষ্টি হয়নি। তখন মনে হতো আমি একাই এই প্লাটফর্মে, আমার আশেপাশে কেউ নেই। আজ মনে হয় আমি একা নই, অনেক বড় একটি ফ্যামিলি আমার সাথে আছে।

স্টিমিট এ যখন কাজ শুরু করি তখন বাংলা লেখার কোন মূল্য ছিল না। বাংলা ভাষাকে তেমন একটা প্রাধান্য দেয়া হতো না, এবং যারা বাঙালি ছিল তাদেরকে অন্য চোখে দেখা হত। কিন্তু আমাদের প্রিয় দাদার সুচিন্তিত সুগঠিত উদ্যোগের ফলে আজকে স্টিমিট প্লাটফর্মে বাঙালি এবং বাংলা ভাষা রাজ করছে।আমি মনে করি বর্তমানে আমার বাংলা ব্লগ বাঙ্গালীদের জন্য এই প্ল্যাটফর্মে একটি লাইসেন্সও বটে।
Screenshot_20230518-232422_Discord.jpg

আর বেশি কথা না বাড়িয়ে শুধু এতটুকুই বলবো, স্টিমিট প্ল্যাটফর্ম ও আমার বাংলা ব্লগে আমাদের দাদার অবদান কতটুকু সেটি আসলে মুখে বলে শেষ করার মত নয়। অনেক অনেক ধন্যবাদ দাদা আমার বাংলা ব্লগের মত আন্তরিক একটি জায়গা আমাদেরকে উপহার দেয়ার জন্য।আমি এবং আমার বাংলা ব্লগবাসি সবাই আপনার কাছে কৃতজ্ঞ।

তো বন্ধুরা আজকে এতোটুকুই আর আমার পোষ্টে যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
পোস্টের ধরণবিশেষ অনুভূতি

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 last year 

অসংখ্য ধন্যবাদ সাপোর্ট করার জন্য ❣

 last year 

দেখতে দেখতে আমরা ১০০ তম হ্যাং আউট পার করে এসেছি।অনেক বেশী আনন্দ ও উদ্দীপনা সবার মাঝেই বিরাজ করছিলো।হ্যাং আউট নিয়ে আপনার অনুভূতি গুলো পড়ে খুব ভালো লাগলো। এভাবেই আমরা একসাথে হাজার হ্যাং আউট পার করব ইনশা আল্লাহ। ধন্যবাদ ভাইয়া অনুভূতি গুলো শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ খুব সুন্দর ও গোছালো একটি মন্তব্য করার জন্য।

 last year 

একশতম হ্যাংআউট আসলে অনেক বেশি স্পেশাল ছিল এবং সবাই যার যার অনুভূতি খুব সাবলীল ভাবে শেয়ার করেছে।আমি নিজেও নিজের অনুভূতি ও গান গাইতে পেরে অনেক বেশি আনন্দিত।ধন্যবাদ একশতম হ্যাংআউটে নিজের অনুভূতি শেয়ার করার জন্য।

 last year 

অনেক ধন্যবাদ খুব সুন্দর ও গোছালো একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67108.48
ETH 3477.28
USDT 1.00
SBD 2.72