১০ স্টিম পাওয়ার আপ। ১০% লাজুক-খ্যঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

নিজের সেরাটা শেয়ার করার উদ্দেশ্যে এবং শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।আর সেটি হলো পাওয়ার আপ পোষ্ট

Screenshot_20220523-132430_SquareBlend.jpg

প্রতি সপ্তাহের ন্যায় এইবার ও নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে এইবার ১০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর, সিজন-২ এ যোগদান করলাম ।

আসলে বন্ধুরা নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে এবং নিজেকে আরও শক্তিশালী করার লক্ষ্যে স্টিম পাওয়ার খুবই প্রয়োজন।

স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৮০০২স্টিম।১০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ৮০১২ স্টিম হয়েছে।তবে আমার টার্গেট ১০,০০০ স্টিম পাওয়ার অর্জন করা।আর সেই লক্ষ্যে আমি এগিয়ে যাচ্ছি।

পূর্বের স্টিম পাওয়ার৮০০২
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার৮০১২
টার্গেট১০,০০০ স্টিম পাওয়ার

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20220531-072044_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220531-072131_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20220531-072154_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগত ভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগত ভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগত ভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ
ক্যামেরা.মডেলএম ৩১
ক্যাপচার@নিভলু১২৩
ইডিটিং

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

আসলে সত্যি কথা বলতে পাওয়ার আপ ছাড়া সামনের দিকে আগানো সম্ভব না। কারণ আমরা জানি যে পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বাড়ানো।এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান ভাই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অতীব সত্য কথা বলেছেন ভাই, ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য প্রদানের জন্য ভালো থাকবেন সর্বদায়।

 2 years ago 

ওয়াও!! ভাইয়া আপনি আপনার সক্ষমতা বাড়াতে পাওয়ার আপ করেই যাচ্ছেন।কিভাবে নিজেকে আরও বিল্ড-আপ করা তাঁর জানান দিচ্ছেন।পাওয়ার আপ করার মাধ্যমে।আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

সেই প্রচেষ্টায় এখন ও প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছি। আপনিও পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাবেন এই কামনা করি

 2 years ago 

পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আপনি বেশ ভালোই করেছেন। কারণ আমাদের সবার জন্য খুব গুরুত্বপূর্ণ। প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়। আপনাকে অনেক ধন্যবাদ পাওয়ার আপ করার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটা মন্তব্য করার জন্য। ভালো থাকুন ফ্যামিলির সবাইকে সবসময়।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে অনেক ভালো লাগলো। এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে অনেক সফলতা লাভ করবেন। যেটা আপনার জন্য অনেক বড় পাওয়া।

 2 years ago 

ধন্যবাদ ভাই প্রশংসার মধ্যমে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

ধারাবাহিকতা বজায় রেখে আপনাকে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছেন আসলে আমাদের জন্য পাওয়ার বৃদ্ধি খুবই গুরুত্বপূর্ণ যদি দীর্ঘমেয়াদি একটি প্লাটফর্মে কাজ করতে চাই

 2 years ago 

ঠিক বলেছেন ভাই আর সেজন্যই প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি। পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যান। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

সেজন্যই প্রতিনিয়ত পাওয়ার আপ করা। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন এবং প্রতিনিয়ত পাওয়ার আপ করবেন।

 2 years ago 

প্রতি সপ্তাহে আপনি কিছু অ্যামাউন্ট পাওয়ার আপ করছেন এটা জেনে খুব ভালো লাগলো ভাই। আসলেই এভাবে আমাদেরকে এগিয়ে যেতে হবে এটা যেহেতু আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ তাই প্রতিনিয়তই এ ধারাবাহিকতা বজায় রাখা উচিত।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর ভাবে উৎসাহ প্রদানের জন্য ভালো থাকুন সবসময়

 2 years ago 

ভাইয়া আপনিতো ধীরে ধীরে ডাবল ডলফিন এর দিকে এগিয়ে যাচ্ছেন। আপনার লক্ষ্য যে অনেক দূরে যাওয়া তা আপনার পাওয়ার সপি দেখেই বোঝা যাচ্ছে। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন খুব দ্রুতই আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

জি আপু সেই প্রচেষ্টাই চলতেছে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা আপনি নিজের অবস্থান শক্ত করার জন্য পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুব ভালো লাগলো। এভাবে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাবেন আশা করি।

 2 years ago 

আমি মনে করি সবারই এটি করা উচিত, ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

বেশিরভাগ মানুষ দেখছি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করেছে। সত্যিই খুব ভালো লাগলো দেখে। কারন অনেক বেশি স্টিম না পারলেও, অল্প পরিমাণে স্টিম চেষ্টা করছে পাওয়ার আপ করার। এভাবেই এগিয়ে যান ভাইয়া এবং আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আসলে আপু গত সপ্তাহে ২০২০ স্টিম পাওয়ার আপ করেছিলাম তাই এই সপ্তাহে ১০স্টিম পাওয়ার আপ করলাম।ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 68526.92
ETH 3726.80
USDT 1.00
SBD 3.73